শিরোনাম:
হাটহাজারীতে ২ মাদক কারবারি আটক। জামালপুরে মেলান্দহ শীতার্তদের মাঝে কম্বল বিতরন করলেন ডিসি শাবস্তী রায়। শান্তি ও সংহতি প্রতিষ্ঠায় তরুণদের ভূমিকা রাখতে হবে-উপাচার্য রূপগঞ্জে আন্তর্জাতিক জাতীয় প্রতিবন্ধী দিবস উদযাপন ও আলোচনা সভা সংবাদপত্রে চলমান জীবন, সমাজ, রাষ্ট্র ও বিশ্বের চিত্র ভেসে ওঠে,ডা: শাহাদাত হোসেন সাপাহার বাজার মাছ ব্যবসায়ী সমবায় সমিতির ব্যবস্থাপনা কমিটির নির্বাচন অনুষ্ঠিত। বায়তুল হিকমাহ আইডিয়াল মাদ্রাসায় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা। শহীদ শেখ ফজলুল হক মণির জন্মদিন উপলক্ষে গংগাচড়ায় বিতরন এতিমদের খাদ্য বিতরণ ও দোয়া মাহফিল নলছিটিতে বিএনপি ৭৯ নেতাকর্মীদের বিরুদ্ধে বিস্ফোরক আইনে মামলা দায়ের। আলফাডাঙ্গায় পৌরসভা ও তিন ইউনিয়নে ১৯২ প্রার্থীর মনোনয়ন পত্র যাচাই-বাছাই বৈধতা ও ৬ জনের বাতিল।

হাসপাতাল তত্তাবধায়কের অপসারণের দাবীতে নওগাঁয় মানববন্ধন

মো নাহিদ হাসান নওগাঁ প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : রবিবার, ১১ সেপ্টেম্বর, ২০২২

সারাদেশের সাংবাদিকদের ইজিবাইক চালকদের সাথে তুলনা করে ইতর প্রাণী বলে কটুক্তি করায় নওগাঁ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের তত্তাবধয়াক ডা. জাহিদ নজরুল চৌধুরীর অপসারণের দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১১ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় জেলা সাংবাদিক ইউনিয়ন ও জেলায় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের ব্যানারে হাসপাতালের সামনে ঘন্টাব্যাপী এই কর্মসূচি পালন করা হয়।

মানবন্ধনে জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি এ্যাড. শহীদ হাসান সিদ্দিকী স্বপনের সভাপতিত্বে সাধারণ সম্পাদক এস এম আজাদ হোসেন মুরাদ, যুগ্ম সাধারন সম্পাদক রিফাত হোসেন সবুজ ও আশরাফুল নয়ন, জেলা মফস্বল সাংবাদিক ফোরামের সভাপতি মোফাজ্জল হোসেনসহ জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা বক্তব্য রাখেন।

বক্তারা অবিলম্বে তত্তাবধায়কের অপসারনসহ ঔষধ কোম্পানীর প্রতিনিধি ও দালালমুক্ত এবং সাংবাদিদের লাঞ্ছিতের ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক বিচারের দাবী জানান। ৭দিনের মধ্যে পদক্ষেপ করা না হলে কঠোর কর্মসূচির হুশিয়ারী দেন সাংবাদিক নেতারা।

উল্লেখ্য: গত শুক্রবার অসুস্থতাজনিত কারনে মুভি বাংলা টিভির নওগাঁ জেলা প্রতিনিধি অন্তর আহমেদ ও তার সহকর্মীকে হাসপাতালের জরুরী বিভাগে চিকিৎসা নিতে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. লুমা বিনতে রহমান চিকিৎসা না দিয়ে তার পেটুয়া বাহীনি দিয়ে শারিরীকভাবে লাঞ্ছিত করার প্রতিবাদ জানান তাঁরা।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x