শিরোনাম:
ঝালকাঠিতে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস আলোচনা সভার মধ্য দিয়ে পালন সিরাজগঞ্জে জাতীয়তাবাদী কৃষক দলেরপ্রস্তুুতি সভা অনুষ্ঠিত মেলান্দহ প্রশাসনের একাধিক সভা অনুষ্ঠিত আমেরিকা ভিসি নীতি নিয়ে উদ্বিগ্ন হওয়ার কোন কারণ নেই: স্বরাষ্ট্র মন্ত্রী সাজা হয়েছিলো তিন মাসের পলাতক ছিলেন ৪০ বছর। তিন মাস ধরে পুকুরে মাঁচা বানাইয়া থাকি, কেউ কোথায়ও থাকতে দেয়না। ঝালকাঠিতে ময়লা আবর্জনায় সৃষ্টি হচ্ছে ডেঙ্গু মশার আবাসস্থল! যশোরে ভিলেজ সুপার মার্কেটে কাঁচা বাজার উদ্বোধন। ঝালকাঠিতে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের মতবিনিময় সভা অনুষ্ঠিত। নলছিটিতে মেয়াদ উত্তীর্ণ পণ্য রাখায় ব্যবসায়ীকে জরিমানা।

বাগেরহাটে পুকুরে পড়ে এক নারীর মৃত্যু।

অতনু চৌধুরী (রাজু) বাগেরহাট জেলা প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২
2.8kভিজিটর

বাগেরহাটের মোংলায় পুকুরে পড়ে এক নারীর মৃত্যু হয়েছে। শুক্রবার (০৯ সেপ্টেম্বর) দুপুর ২ঃ৩০ মিনিটের দিকে তার নিজ পুকুরে থালা ধুতে গিয়ে পুকুরে পড়ে মৃত্যু হয় এ নারীর। পুলিশ ও হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, পৌর শহরের ৭ নম্বর ওয়ার্ডের মনপুরা এলাকার শাহজালাল পাড়ায় মেয়ে পারভীন বেগমের সাথে থাকতেন তার মা শাহিদা বেগম (৫৩)।

শুক্রবার দুপুর ২ঃ৩০ মিনিটের দিকে খাবার খেয়ে থালা ধুতে পুকুর ঘাটে যান শাহিদা বেগম। তখন থালা ধুতে গিয়ে পুকুরে পড়ে যান তিনি। পরে তাকে না পেয়ে আশপাশে খুজতে শুরু করেন মেয়ে পারভীন। আশপাশে খুজতে খুজতে পরে পুকুর পাড়ে এসে দেখেন তার মায়ের লাশ ভাসছে। পরে আশপাশের লোকজনের সহায়তায় পুকুর থেকে তাকে উদ্ধার করে বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ অমিতাব সরকার বলেন, পানিতে পড়ে পুকুরেই শাহিদা বেগমের মৃত্যু হয়। হাসপাতালে তার স্বজনেরা মৃতদেহই নিয়ে আসেন। নিহতের মেয়ে পারভীন বলেন, আমার মা শারীরিকভাবে ভীষণ অসুস্থ ছিলেন। ডায়াবেটিসও ছিলো খুব বেশি, এছাড়া চোখেও দেখতেন সামান্য। তাই দুপুরের খাবার খেয়ে আমি ঘরে না থাকায় নিজেই পুকুরে থালা ধুতে গেলে পুকুরে পড়ে মারা যান।

নিহত শাহিদার এক ছেলে ও এক মেয়ে রয়েছে। মোংলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছেন। নিহতের মেয়েটিও অসুস্থ, খবর পেয়ে নিহতের ছেলে যশোর থেকে রওনা হয়েছেন, তিনি আসলে কথা বার্তা বলে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে বলে জানান তিনি।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x