শিরোনাম:
নওগাঁয় যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ঝাউগড়ায় কেন্দ্রীয় শহীদ মিনারে বিএনপি’র পুস্পস্তবক অর্পণ দেশে সব ধর্মের মানুষের জন্য শান্তির জনপদ করেছিলেন জাতির জনক: প্রাণিসম্পদ মন্ত্রী নওগাঁয় যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত আমার ভাইয়ের রক্তে রাঙ্গানো একুশে ফেব্রুয়ারী আমি কি ভুলিতে পারি। রূপগঞ্জে জাতীয় প্রাথমিক শিক্ষা পদকপ্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান চট্টগ্রাম কারাগারে হাজতির মৃত্যু; জেল সুপার-ওসিসহ ১৬ জনের বিরুদ্ধে মামলা সিএমপি ইপিজেড থানা পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত আসামি মোঃ লোকমান আজাদ’গ্রেফতার চট্টগ্রামে এম পি মহিউদ্দিন বাচ্চুর জামিন মঞ্জুর ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায় মাদ্রাসার সুপারের বিরুদ্ধে টাকা আত্মসাৎ এ মানব বন্ধন অনুষ্ঠিত হয়েছে

নওগাঁ হাসপাতালে মুভি বাংলা টিভির সাংবাদিককে লাঞ্ছিত

নওগাঁ জেলা প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২
15.4kভিজিটর

এবার
নওগাঁ সদর মেডিকেল কলেজ হাসপাতালে মুভি বাংলা টিভির নওগাঁ জেলা প্রতিনিধিকে লাঞ্ছিত ও মারধরের অভিযোগ উঠেছে হাসপাতাল কর্তৃপক্ষের বিরুদ্ধে।
শুক্রবার বিকেল পাঁচটার সময় নওগাঁ সদর হাসপাতালে এ ঘটনা ঘটে।

সাংবাদিক অন্তর আহমেদ বলেন, দৈনিক আজকের প্রভাত ও দেশ আজকাল প্রত্রিকার নওগাঁ জেলা প্রতিনিধি মো. সুজন রানা হঠাৎ বুকে ব্যথা ও বোমি শুরু করলে তাঁকে চিকিৎসার জন্য নওগাঁ সদর হাসপাতালের ইমারজেন্সি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত মেডিকেল অফিসার ( চিকিৎসক) লুমা তার রুমে থাকা সব রোগীদের বের করে দিয়ে ঔষধ কোম্পানির রিপেজেনটিভ নবেল হোসেনের উপহার দেওয়া রুমে লাগানোর পর্দা নিয়ে তার সাথে আলাপ-আলোচনা করতে থাকে।

এসময় কর্তব্যরত ডাক্তার লুমাকে রোগী দেখার জন্য অনুরোধ করলে তিনি সাংবাদিকের উপর চওড়া হোন এবং রাগান্বিত কন্ঠে বলেন ওষুধ কোম্পানির লোক যে কোনো মুহূর্তে হাসপাতালে আসবে এবং ডাক্তার ভিজিট করতে পারবে তাদের কোন নিদিষ্ট সময়ের প্রয়োজন নেই। এই বিষয়ে আমাদের কোনো নির্দেশনা নাই। আপনার এতে সমস্যা কি। ওই চিকিৎসকের এমন ব্যবহারের ভিডিও ধারন করতে লাগলে তিনি আরো চওড়া হোন একপর্যায়ে ডাক্তারের নির্দেশে ঔষধ কোম্পানির রিপেজেনটিভ নবেল হোসেন ও হাসপাতালের ট্রলি ম্যান জাহিদ এসে অকথ্য ভাষায় গালিগালাজ করে ভিডিও ধারণ করা মোবাইল কেড়ে নেয় এবং মারধর করে বের করে দেয়।

এই বিষয়ে হাসপাতালের তত্ত্বাবধায়ক জাহিদ হাসান চৌধুরী সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, আজ ছুটির দিন আমি বাসায় আছি এই বিষয়ে আমি জেনেছি আগামীকাল আসেন বিষয়টি দেখব।

নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. নজরুল ইসলাম জুয়েল বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x