শিরোনাম:
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৭৬ তম জন্মদিন উপলক্ষে বৃক্ষ রোপন কর্মসূচী বেরোবিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদ্‌যাপন হাটহাজারী উপজেলা প্রশাসনের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন ডিমলায় প্রতিটি পূজা মন্ডবে থাকছে সিসি ক্যামেরা বৃক্ষ পরিচর্যার সচেতনতা বৃদ্ধিতে দূর্বার তারুণ্য”র ‘আমরা মালি’ বোয়ালমারীতে চেয়ারম্যানের বিরুদ্ধে প্রতিবাদ, বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি ওয়ার্ড শ্রমিক লীগ নেতার সহধর্মিনীর মৃত্যুতে মেয়র সাদিক আবদুল্লাহর শোক ফুলবাড়ীতে আগাম জাতের লাউ চাষ পি.ডি.এম. ফাউন্ডেশনের পক্ষ থেকে
শারদীয় দুর্গাপূজা’র শুভেচ্ছা
মোংলায় বিশ্ব নদী দিবস পালিত

বকশীগঞ্জে সার বিক্রির মনিটরিং করলেন ইউএনও

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২

জামালপুর জেলার বকশীগঞ্জ উপজেলায় সার বিক্রির মনিটরিং করলেন ইউএনও মুন মুন জাহান লিজা।

১০সেপ্টেম্বর শনিবার উপজেলার বিভিন্ন ইউনিয়নে কৃষকরা সার সঠিকভাবে পাচ্ছে কিনা তা মনিটরিং করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মুন মুন জাহান লিজা।এসময় উপস্থিত ছিলেন উপজেলা কৃষি আলমগীর আজাদ,সাধুরপাড়া ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু,মেরুরচর ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমান সিদ্দিক সহ অনেকে।

উপজেলা কৃষি অফিস সূত্রে জানা গেছে উপজেলার ৭ ইউনিয়ন এক পৌরসভা ১৭টি স্পটে ১৭ জন বিসিআইসি সার ডিলার ও জনপ্রতিনিধিদের মাধ্যমে সার বিক্রি করা হচ্ছে।ইতিমধ্যে বিসিআইসি সার ডিলার ও জনপ্রতিনিধিদের নিয়ে উপজেলা প্রশাসন এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা মুন মুন জাহান লিজা জানান উপজেলা প্রশাসন সদা তৎপর আছে।

জেলা প্রশাসকের নির্দেশে মাঠ পর্যায়ে সার বিতরণ কার্যক্রম মনিটরিং করা হচ্ছে। কৃষকরা যেন সঠিক ভাবে সার পায় প্রত্যেকটি পয়েন্টে ডিলাররা যেন সরকার নির্ধারিত মূল্যে সার বিক্রি করে সেটা নিশ্চিত করেছি এবং কোথায় সারের সংকট দেখা যায়নি।যদি কোন অভিযোগ পাই তাৎক্ষণিক ব্যবস্থা নেয়া হবে।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x