শিরোনাম:
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৭৬ তম জন্মদিন উপলক্ষে বৃক্ষ রোপন কর্মসূচী বেরোবিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদ্‌যাপন হাটহাজারী উপজেলা প্রশাসনের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন ডিমলায় প্রতিটি পূজা মন্ডবে থাকছে সিসি ক্যামেরা বৃক্ষ পরিচর্যার সচেতনতা বৃদ্ধিতে দূর্বার তারুণ্য”র ‘আমরা মালি’ বোয়ালমারীতে চেয়ারম্যানের বিরুদ্ধে প্রতিবাদ, বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি ওয়ার্ড শ্রমিক লীগ নেতার সহধর্মিনীর মৃত্যুতে মেয়র সাদিক আবদুল্লাহর শোক ফুলবাড়ীতে আগাম জাতের লাউ চাষ পি.ডি.এম. ফাউন্ডেশনের পক্ষ থেকে
শারদীয় দুর্গাপূজা’র শুভেচ্ছা
মোংলায় বিশ্ব নদী দিবস পালিত

নোভা ফ্যাশন হাউজের লাইফ স্টাইল ম্যাগাজিনে সোহান খান

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২

ফ্যাশন ক্যারিয়ার থেকে দূরে ছিলেন কেন ফ্যাশন মডেল এবং অ্যাক্টর সোহান খান? সোহান প্রায় এক বছর যাবত ফ্যাশন-মডেলিং থেকে দূরে রেখেছেন নিজেকে। কিন্তু তাকে দেখা গিয়েছে ছোট পর্দায় ছোটপর্দায় বলতে গেলে একটি জনপ্রিয় আর্টিস্ট হিসেবে নিজেদের গড়ে তুলতে চেয়েছিলেন তিনি শর্ট ফিল্ম এবং মোটিভেশন জগতের নাম ছিল তার কিন্তু হঠাৎ করে কোনো কিছু না দেখা গেলে মানুষের মনে প্রশ্ন আসে কোথায় গিয়েছেন? দেখা যায় তার একটি পোস্টে যেখানে আবার সে নোভা এবং মেট্রোতে জয়েন্ট হলেন হঠাৎ করে কেন আবার ফ্যাশন-মডেলিং এর সিদ্ধান্ত।

সোহান খান বলেন সময়ের সাথে আমি হারিয়ে যাইনি আমি আছি শুধু নিজেকে প্রস্তুত করছিলাম। ফ্যাশন-মডেলিং আমার ক্যারিয়ারের প্রথম এবং প্রথম স্থান থাকবে এবং প্রথম ভালোবাসা হিসেবে ফ্যাশন-মডেলিং থাকবে শুধুমাত্র সময়ের কারণে একটু পিছিয়ে গিয়েছিলাম। বর্তমান সময়ে বডি না থাকলে হয়তো বা মডেলিং হয় না এইজন্যই নিজেকে একটু সময় দিচ্ছিলাম। ইকবাল ভাই এবং তৌহিদুল হক ভাইয়ের জন্য আমাকে আবার ফিরতে হলো।

ফ্যাশন-মডেলিং জীবনে যেহেতু এটি একটি আমার ভালোবাসা। তো আমি আবারও কামব্যাক করছি। আমি ফ্যাশন-মডেলিং ছাড়িনি আমি জানি আমি অনেক পিছিয়ে পড়েছি। অনেক নতুন নতুন মানুষ এসেছে এই মডেলিং লাইনে কিন্তু আমি চাই আমি আমার লাইফটা আবার নতুন করে শুরু করতে। যতবার হারবো ততোবারই শিখবো আর আমি শিখতে এসেছি।

আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। আগামী ১২ সেপ্টেম্বর ২০২২ আমার নতুন মেগাজিন লাইফস্টাইল নিয়ে আমি আসছি ইনশাল্লাহ দেখা হবে আপনাদের সাথে আর সবচেয়ে বড় কথা হলো আবার শুরু করলাম আপনার পাশে থাকবেন দোয়া করবেন।

অবশেষে ছয় মাস পর মুক্তি পাচ্ছে সোহান খান এর নতুন ম্যাগাজিন লাইফ স্টাইল যেটার স্পনসর্শিপ হিসেবে কাজ করেছেন নভা ফ্যাশন স্টুডিও

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x