শিরোনাম:
বেরোবিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদ্‌যাপন হাটহাজারী উপজেলা প্রশাসনের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন ডিমলায় প্রতিটি পূজা মন্ডবে থাকছে সিসি ক্যামেরা বৃক্ষ পরিচর্যার সচেতনতা বৃদ্ধিতে দূর্বার তারুণ্য”র ‘আমরা মালি’ বোয়ালমারীতে চেয়ারম্যানের বিরুদ্ধে প্রতিবাদ, বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি ওয়ার্ড শ্রমিক লীগ নেতার সহধর্মিনীর মৃত্যুতে মেয়র সাদিক আবদুল্লাহর শোক ফুলবাড়ীতে আগাম জাতের লাউ চাষ পি.ডি.এম. ফাউন্ডেশনের পক্ষ থেকে
শারদীয় দুর্গাপূজা’র শুভেচ্ছা
মোংলায় বিশ্ব নদী দিবস পালিত হাটহাজারীতে এবার ১১৪ টি পূজা মন্ডবে দূর্গা পূজা উদযাপন

আলফাডাঙ্গায় ফুটবল টুর্নামেন্ট এর ফাইলান খেলা অনুষ্ঠিত

(ফরিদপুর) প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : শুক্রবার, ৯ সেপ্টেম্বর, ২০২২
ফাইলান খেলা অনুষ্ঠিত

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায় আলফাডাঙ্গা ক্লাব আয়োজিত ৮ দলীয় ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গত ৮ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকাল ৪:৩০ মিনিটের সময় আলফাডাঙ্গা আরিফুজ্জামান সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে হাজার হাজার দর্শক খেলা উপভোগ করেন।বোয়ালমারী একাদশ ও কাশিয়ানী একাদশ এর মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

খেলায় বোয়ালমারি একাদশ কাশিয়ানী একাদশকে ১-০ গোলে পরাজিত করেন।উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি রফিকুল ইসলামের সভাপতিত্বে, আলফাডাঙ্গা ক্লাবের সভাপতি মোঃ ওমর আলী শেখ ও সাধারন সম্পাদক এস এম তৌকির আহমেদ ডালিমের পরিচালনা। ফাইনাল খেলায় প্রধান অতিথি অসুস্থ থাকার কারনে টুর্নামেন্টের উদ্বোধন করতে পারেনি বাংলাদেশ আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য ও সাবেক সংসদ সদস্য-১ বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ,আলফাডাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এস এম আকরাম হোসেন ও সাধারন সম্পাদক(ভারপ্রাপ্ত) বীর মুক্তিযোদ্ধা শেখ আব্দুল আলিম( সোজা) , পৌর মেয়র সাইফুর রহমান সাইফার, ভাইচ চেয়ারম্যান পুরুষ শেখ দেলোয়ার হোসেন ও মহিলা লায়লা পারভীন। বাংলাদেশ আওয়ামী উপজেলা যুবলীগের আহবায়ক হাসমত হোসেন তালুকদার , যুগ্ন আহবায়ক মোঃ কামরুল ইসলাম, ক্লাবের সাংগঠনিক সম্পাদক ও কমিশনার মোঃ হারুন-অর-রশিদ, সদস্য মোঃ হানিফ কাজীসহ অনেকে ।

দুই দলের খেলোয়াড়দের জার্সি উপহার দেন ঢাকা পিওর গোল্ডের মালিক হারিচুর রহমান সোহান।খেলায় রেফারির দ্বায়িত্ব পালন করেন, নড়াইল জেলার ক্রীড়া সংস্হা সদস্য রেফারি মো. শামিম হোসেন এবং ধারা বর্ণনায় ছিলেন প্রভাষক মোঃ মাহিদুল ইসলাম।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x