শিরোনাম:
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৭৬ তম জন্মদিন উপলক্ষে বৃক্ষ রোপন কর্মসূচী বেরোবিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদ্‌যাপন হাটহাজারী উপজেলা প্রশাসনের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন ডিমলায় প্রতিটি পূজা মন্ডবে থাকছে সিসি ক্যামেরা বৃক্ষ পরিচর্যার সচেতনতা বৃদ্ধিতে দূর্বার তারুণ্য”র ‘আমরা মালি’ বোয়ালমারীতে চেয়ারম্যানের বিরুদ্ধে প্রতিবাদ, বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি ওয়ার্ড শ্রমিক লীগ নেতার সহধর্মিনীর মৃত্যুতে মেয়র সাদিক আবদুল্লাহর শোক ফুলবাড়ীতে আগাম জাতের লাউ চাষ পি.ডি.এম. ফাউন্ডেশনের পক্ষ থেকে
শারদীয় দুর্গাপূজা’র শুভেচ্ছা
মোংলায় বিশ্ব নদী দিবস পালিত

নিয়ামতপুরে গ্রীষ্মকালিন ৪৯তম আন্ত স্কুল ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত”

মো নাহিদ হাসান নওগাঁ প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : সোমবার, ৫ সেপ্টেম্বর, ২০২২
৪৯তম আন্ত স্কুল ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত"

সারাদেশের ন্যায় নওগাঁ জেলাধীন নিয়ামতপুর উপজেলায়ও গ্রীষ্মকালিন ৪৯তম আন্ত স্কুল,মাদ্রাসার ফুটবল,হ্যান্ডবল,কাবাডি ও সাঁতার প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। আজ ৫ এ সেপ্টেম্বর সকাল ১০ টায় নিয়ামতপুর উপজেলাধীন সাবৈল সিনারা দাখিল মাদ্রাসা মাঠে ১নং হাজিনগর,২নং চন্দননগর ও ৩নং ভাবিচা ইউনিয়নের ১৭টি শিক্ষা প্রতিষ্ঠানের আন্ত স্কুল ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে।

এই সময় উক্ত টুর্নামেন্টের উদ্বোধন করেন ভাবিচা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওবায়দুল হক। দুই দিন ব্যাপি এই টুর্নামেন্টের আজ প্রথম দিনে প্রায় ১৭ টি শিক্ষাপ্রতিষ্ঠানের ফুটবল টিমের অংশগ্রহণের মধ্যে জাঁকজমকপূর্ণ ভাবে অনুষ্ঠিত হচ্ছে উক্ত টুর্নামেন্ট।

এ ছাড়াও পাশে হ্যান্ডবল ও কাবাডি টুর্নামেন্টও অনুষ্ঠিত হচ্ছে। সর্বশেষ তথ্য অনুযায়ী হ্যান্ডবল ২ টি দল অংশগ্রহণ করেছেন এবং কাবাডি টুর্নামেন্টে ৩ টি দল অংশগ্রহণ করেছেন। বিভিন্ন প্রতিষ্ঠান থেকে বেশ কয়েকজন সাঁতার প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছেন। এই সময় চন্দননগর ইউনিয়নধীন বেনীপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ের ফিজিক্যাল শিক্ষক ইকবাল হোসেন বলেন, করোনা ভাইরাস সংক্রমণের কারনে গত ২ বছর উক্ত টুর্নামেন্টটি অনুষ্ঠিত হইনি।

কিন্তু দীর্ঘদিন টুর্নামেন্টে বন্ধ থাকার কারনে স্কুলের ছাত্ররা খেলা থেকে দূরে চলে গিয়ে ভার্চুয়াল গেমিং এরপ্রতি আসক্ত বেড়ে যাচ্ছিলো। সার্বিক বিষয় বিবেচনা করে আন্ত স্কুল ফুটবল টুর্নামেন্ট টি আবারো অনুষ্ঠিত হওয়ায় প্রাণ ফিরেছে স্কুলের শিক্ষার্থীদের মাঝে। ভাল লেখাপড়া করে সুন্দর ভবিষ্যৎ গঠনের জন্য খেলাধুলার আবশ্যকতা খুবই জরুরি।

বিদ্যালয়ে পাঠদানের ফাঁকে শিক্ষার্থীরা যাতে তাদের সুন্দর মন গঠন করতে পারে সেজন্য প্রতিটি স্কুলেই খেলার মাঠ সচল রাখা জরুরি। প্রতিটি স্কুলে শিক্ষার্থীদের ভাল লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার পরিবেশ বজায় রাখতে হবে। আমার শিক্ষাপ্রতিষ্ঠান প্রথম প্রতিযোগিতায় ২-১ গোলে বিজয় অর্জন করেছে গাংগইল দাখিল মাদ্রাসা বিপক্ষে।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x