শিরোনাম:
নওগাঁয় যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ঝাউগড়ায় কেন্দ্রীয় শহীদ মিনারে বিএনপি’র পুস্পস্তবক অর্পণ দেশে সব ধর্মের মানুষের জন্য শান্তির জনপদ করেছিলেন জাতির জনক: প্রাণিসম্পদ মন্ত্রী নওগাঁয় যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত আমার ভাইয়ের রক্তে রাঙ্গানো একুশে ফেব্রুয়ারী আমি কি ভুলিতে পারি। রূপগঞ্জে জাতীয় প্রাথমিক শিক্ষা পদকপ্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান চট্টগ্রাম কারাগারে হাজতির মৃত্যু; জেল সুপার-ওসিসহ ১৬ জনের বিরুদ্ধে মামলা সিএমপি ইপিজেড থানা পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত আসামি মোঃ লোকমান আজাদ’গ্রেফতার চট্টগ্রামে এম পি মহিউদ্দিন বাচ্চুর জামিন মঞ্জুর ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায় মাদ্রাসার সুপারের বিরুদ্ধে টাকা আত্মসাৎ এ মানব বন্ধন অনুষ্ঠিত হয়েছে

রাজাপুরে একাধিক মামলার ডাকাত সরদার গ্রেপ্তার

মো. নাঈম হাসান ঈমন , ঝালকাঠি প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০২২
248.6kভিজিটর

ঝালকাঠির রাজাপুরে ডাকাত ও চোরের সর্দার মো. নাসির উদ্দিন শুক্কুর জমাদ্দার (৬৮) কে গ্রেপ্তার করেছে রাজাপুর থানা পুলিশ।

বুধবার সন্ধ্যার দিকে রাজাপুর উপজেলার লেবুবুনিয়া বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। নাসির উদ্দিন শুক্কুর জমাদ্দার রাজাপুর উপজেলার নৈকাঠি এলাকার মৃত আবদুর রশিদ জমাদ্দারের পুত্র।

পুলিশ জানান, বুধবার সন্ধ্যায় রাজাপুর উপজেলার লেবুবুনিয়া বাজার এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছে সন্দেহে শুক্কুর জমাদ্দারকে পুলিশ গ্রেপ্তার করে। তার বিরুদ্ধে ডিএমপি’র পল্লবী, বাগেরহাট জেলার রামপাল থানায়, পিরোজপুর জেলার কাউখালী থানায় ও রাজাপুর থানায় চুরি, ডাকাতি, চাঁদাবাজি ও বোমাবাজি’র একাধিক মামলা রয়েছে।

গত এক মাস পূর্বে পার্শ্ববর্তী পিরোজপুর জেলার কাউখালী উপজেলার শিয়ালকাঠী গ্রামে গভীর রাতে চুরির মামলায় গ্রেপ্তার হয়ে জেলহাজতে যায় নাসির উদ্দিন শুক্কুর জমাদ্দার। ঐ মামলায় জামিনে বের হয়েই আবারও চুরি-ডাকাতির পাঁয়তার করছিল সে।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রায় জানান, একটি পেন্ডিং মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে ১সেপ্টেম্বর বৃহস্পতিবার সকালে ঝালকাঠি আদালতে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x