শিরোনাম:
নওগাঁয় যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ঝাউগড়ায় কেন্দ্রীয় শহীদ মিনারে বিএনপি’র পুস্পস্তবক অর্পণ দেশে সব ধর্মের মানুষের জন্য শান্তির জনপদ করেছিলেন জাতির জনক: প্রাণিসম্পদ মন্ত্রী নওগাঁয় যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত আমার ভাইয়ের রক্তে রাঙ্গানো একুশে ফেব্রুয়ারী আমি কি ভুলিতে পারি। রূপগঞ্জে জাতীয় প্রাথমিক শিক্ষা পদকপ্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান চট্টগ্রাম কারাগারে হাজতির মৃত্যু; জেল সুপার-ওসিসহ ১৬ জনের বিরুদ্ধে মামলা সিএমপি ইপিজেড থানা পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত আসামি মোঃ লোকমান আজাদ’গ্রেফতার চট্টগ্রামে এম পি মহিউদ্দিন বাচ্চুর জামিন মঞ্জুর ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায় মাদ্রাসার সুপারের বিরুদ্ধে টাকা আত্মসাৎ এ মানব বন্ধন অনুষ্ঠিত হয়েছে

“নওগাঁর নবাগত পুলিশ সুপার মহোদয়কে সংবর্ধনা জানালেন জেলা রোভার নেতৃবৃন্দ”

মো নাহিদ হাসান নওগাঁ জেলাঃ
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০২২
33.2kভিজিটর

নওগাঁর নবাগত পুলিশ সুপার মহোদয়কে ফুল দিয়ে সংবর্ধনা জানিয়েছেন নওগাঁ জেলা রোভারের নির্বাহী কমিটির সদস্যবৃন্দ। আজ জেলা পুলিশ সুপার কার্যালয়ে নবাগত পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক কে এই সংবর্ধনা জানানো হয়েছে।

উক্ত সংবর্ধনায় উপস্থিত ছিলেন,
প্রফেসর মোঃশরিফুল ইসলাম খান,অধ্যক্ষ মোঃসিদ্দিকুর রহমান (সহ-সভাপতি জেলা রোভারেরর নওগাঁ), জনাব মোঃমোফাখ্খার হোসেন খান (কমিশনার নওগাঁ জেলা রোভার),কিংবদন্তী সম্পাদক ও সহকারি অধ্যাপক জনাব মো.নাসিম আলম,যুগ্ম সম্পাদক জনাব মোছাঃ রেশমা পারভীন,সহঃকমিশনার জনাব মোঃ মামুনূর রশিদ,
ডি.আর.এস.এল জান্নাতুল ফেরদৌসী সহ কমিটির অনান্য সদস্য ও বিভিন্ন প্রতিষ্ঠানেরর আর.এস.এল বৃন্দ।সহযোগিতা করেছেন,মো.মাহফুজুর রহমান,জেলা প্রতিনিধি,নওগাঁ।

একনজরে সন্মানিত পুলিশ সুপার মহোদয় এর কর্মময় জীবনের ইতিহাসঃ-

জনাব মুহাম্মদ রাশিদুল হক ২৫ তম বিসিএস এর মাধ্যমে সহকারি পুলিশ সুপার হিসেবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। পুলিশের মাতৃভূমি সারদায় ১ বছরের মৌলিক প্রশিক্ষণ শেষে রাজশাহী জেলায় এএসপি প্রবেশনার হিসেবে ৬ মাসের বাস্তব প্রশিক্ষণ গ্রহণ করেন। পরবর্তীতে তিনি ডিআইজি, খুলনা রেঞ্জ মহোদয়ের স্টাফ অফিসার হিসেবে কর্মরত ছিলেন। এরপর তিনি সিনিয়র এএসপি ঈশ্বরদী সার্কেল হিসেবে যোগদান করে অত্যন্ত দক্ষতা ও সুনামের সাথে তার উপর অর্পিত দায়িত্ব পালন করেন। তিনি অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে পদোন্নতি প্রাপ্ত হয়ে জাতিসংঘ শান্তিরক্ষা মিশন, আইভোরিকোস্ট এবং মালিতে কাজ করে তার কাজের স্বীকৃতিস্বরূপ ২ বার ‘জাতিসংঘ পদক’ লাভ করেন।
জাতিসংঘ শান্তিরক্ষা মিশন থেকে ফিরে তিনি কয়েক মাস হাইওয়ে পুলিশ বগুড়া রিজিওন এ সড়ক অবরোধের সময় অত্যন্ত গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন । এরপর তিনি অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে নওগাঁ জেলা পুলিশে যোগদান করে পেশাদারিত্ব ও আন্তরিকতার সাথে তার উপর অর্পিত দায়িত্ব পালন করেন। পুলিশ সুপার হিসেবে পদোন্নতি প্রাপ্ত হয়ে তিনি বাংলাদেশ পুলিশের গুরুত্বপূর্ণ ইউনিট ঢাকা সিটিএসবি তে অত্যন্ত বিশ্বস্ততার সাথে তার উপর অর্পিত দায়িত্ব পালন করেন।
তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে কৃতিত্বের সাথে স্নাতক (সম্মান) ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। তার নিজ জেলা চাঁপাইনবাবগঞ্জ।

এর আগে নওগাঁর পুলিশ সুপার (অতিরিক্তি ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) প্রকৌশলী আবদুল মান্নান মিয়াকে বিদায় জানানো হয়েছে। গত বুধবার (২৪ আগস্ট) বিকেলে জেলা পুলিশের পক্ষ থেকে প্রথাগতভাবে বিদায় দেয়া হয় বিদায়ী এই পুলিশ সুপারকে। উল্লেখ্য, ২০১৯ সালের সেপ্টেম্বরের ৯ তারিখে নওগাঁর পুলিশ সুপার হিসাবে যোগদান করেছিলেন আবদুল মান্নান মিয়া।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x