শিরোনাম:
পঞ্চগড়ের দেবীগঞ্জে ঈদের দিন সাবেক পরকীয়া প্রেমিকের হাতে নিহত হয়েছেন শাহনাজ পারভীন নামে এক গৃহিণী। পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা নূরে আলম। পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা সাওন চৌধুরী গভীর রাতে দরজায় কড়া নাড়লেন প্রাণিসম্পদ মন্ত্রী, দিলেন ঈদের উপহার পাটগ্রাম উপজেলা বাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ওসি আবু সাইদ চৌধুরী গোপালগঞ্জে বড়ফা গ্রামের টাইলস মিস্ত্রী খুন চট্টগ্রামের অর্ধশতাধিক গ্রামে ঈদ কাল গোপালগঞ্জে ঈদুল ফিতরের নামাজের প্রধান জামাত অনুষ্ঠিত হবে সারা দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক চট্টগ্রামে বখাটে মতিনের অত্যাচারে অতিষ্ঠ এলাকায়বাসী

বহির্বিভাগে ডাক্তার না থাকায় দূর্ভোগে শতশত রোগী

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : সোমবার, ২৯ আগস্ট, ২০২২
দূর্ভোগে শতশত রোগী
19.8kভিজিটর

সকাল ১০ টার দিকেও বহির্বিভাগে ডাক্তার না থাকায় দূর্ভোগে পোহাতে হয়েছে শতশত রোগীকে।রোববার জামালপুর জেলার বকশীগঞ্জ ৫০ শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এমনটা ঘটে।সকাল ৯টা ৪০ মিনিটে সরজমিনে গিয়ে দেখা যায় স্বাস্থ্য কমপ্লেক্সে সব রুম ফাঁকা,শুধুমাত্র একটি প্রজেক্টে শান্তা নামে এক নারীকর্মী বসে আছে।

রোগীরা অপেক্ষা করছে ডাক্তার দেখানোর জন্য কিন্তু কোন ডাক্তার না থাকায় রোগীরা বসে আছে।রোগীদের অভিযোগ সকাল ৯ টায় ডাক্তার বসার কথা থাকলেও ৯: ৪০ মিনিটেও ডাক্তার, রেজিষ্টেশন ইনফরমেশন ও প্রসূতি সেবা কেন্দ্রে কাউকে পাওয়া যায়নি।ডাক্তার না থাকায় সেবা নিতে আসায় রোগীরা পরেছে চরম দূর্ভোগে । চিকিৎসা সেবা নিতে আসা এমার হোসেন বলেন, “সকাল থেকে না খেয়ে বসে আছি ডায়াবেটিস পরিক্ষা করার জন্য ডাক্তারও নাই।

”উপজেলার নিলক্ষীয়া ইউনিয়ন থেকে চিকিৎসা সেবা প্রার্থী জরিনা আরা বলেন- “কাল রাত থেকে পেটের সমস্যা এর জন্য সকালে ডাক্তার দেখাতে আসছি কিন্তু ডাক্তার নেই। এই দিকে আমার পেটের ব্যাথাও কমতাছে না । অসহ্য যন্ত্রনা পোহাতে হচ্ছে।“সাধুর পাড়া থেকে আসা রোগী শফিকুল জানান- উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মতো একটি গুরুত্বপূর্ন হাসপাতালে ডাক্তার থাকে না। কর্তৃপক্ষের উদাসীনতার জন্য এমন পরিস্থিতি তৈরি হয়েছে।”এসব বিষয়ে বকশিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ আজিজুল হক বলেন- “চিকিৎসকরা আসতে একটু দেরি করেছে।

আমাদের অনেক ডাক্তার এখনো ঠিক সময়ে আসে না। আমরা এই বিষয়ের উপর কাজ করছি।” জামালপুর জেলার সিভিল সার্জন ডাঃ প্রণয় কান্তি দাস ফোনে জানান তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

ইয়াছির আরাফাত বকশীগঞ্জ জামালপুর প্রতিনিধিঃ

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x