শিরোনাম:
ফটিকছড়িতে আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত। গোপালগঞ্জে বৃষ্টির জন্য ইস্তেখার নামাজ আদায় করেন! বোয়ালমারীতে মিথ্যা মামলার বিরুদ্ধে সংবাদ সম্মেলন চবি মাইক্রোবায়োলজি বিভাগের উদ্যোগে সিম্পোজিয়াম অনুষ্ঠিত। তীব্র নিন্দা ও প্রতিবাদ যাত্রী কল্যাণ সমিতিরচাদাঁবাজরা সরকারের আস্থাভাজন হতে চায়। বিশ্বম্ভরপুরে মহিলা ভাইস চেয়ারম্যান পদে জান্নাত মরিয়মের গণসংযোগ গোপালগঞ্জে বোমা বিস্ফোরনে বাপ ছেলে আহত গোপালগঞ্জ পুলিশ সুপার প্রচন্ড গরমে পথচারীদের পানীয় স্যালাইন বিতরণ। চট্টগ্রামে সাংবাদিক সেলিমকে মারধরের ঘটনায় গ্রেফতার-৭ শোক সংবাদ-গোপালগঞ্জের সাবেক মেয়র মোঃ রেজাউল করিম রাজু সিকদার আর নাই।

রংপুরে কোভিড-১৯ প্রতিরোধে স্বাস্থ্যবিভাগসহ সরকারের সংশ্লিষ্ট বিভাগসমূহের সাথে মিটিং অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার:
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০২২
314.2kভিজিটর

কোভিড-১৯ প্রতিরোধে রংপুর সিটিতে স্বাস্থ্যবিভাগসহ সরকারের সংশ্লিষ্ট বিভাগসমূহের সাথে টাউনহল মিটিং অনুষ্ঠিত

দি হাঙ্গার প্রজেক্টের আয়োজনে এবং ইউনিসেফের সহযোগিতায় রংপুর সিটি কর্পোরেশন কনফারেন্স রুমে ২১ আগস্ট ববিবার কোভিড-১৯ প্রতিরোধ, ঝুঁকি নিরুপন যোগাযোগ, জনসম্পৃক্ততা এবং টিকা বার্তা যোগাযোগ জোরদারকরন কর্মসূচির আওতায় স্বাস্থ্য বিভাগসহ সরকারের সংশ্লিষ্ট বিভাগসমূহের সাথে টাউনহল মিটিং অনুষ্ঠিত হয়েছে।


বীর মুক্তিযোদ্ধা মাহাবুবুর রহমান – এর সভাপতিত্বে এ টাউনহল মিটিংয়ে রিসোর্স পার্সন হিসেবে উপস্থিত ছিলেন রংপুর সিটি কর্পোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা জনাব, ডাঃ কামরুজ্জামান এবনে তাজ ও সহকারি শিক্ষা অফিসার রংপুর সদর জনাব, আবুল কালাম আজাদ ।

এছাড়াও উক্ত অনুষ্ঠানে স্বাস্থ্যকর্মী,শিক্ষক,স্থানীয় জনপ্রতিনিধি,স্বেচ্ছাসেবক, সাংবাদিক,রাজনৈতিক নেতৃবৃন্দ , বিভিন্ন ধর্মীয় নেতৃবৃন্দ, নারী নেত্রী ও তরুন সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
দি হাঙ্গার প্রজেক্ট,রংপুরের এরিয়া সমন্বয়কারী মোঃ শামসুদ্দিন এর সঞ্চালনায় বক্তারা করোনার ঝুঁকি নিয়ন্ত্রণে ও শতভাগ টিকা কার্যক্রম বাস্তবায়নের উপর গুরুত্বপূর্ণ আলোচনা করেন ।


এর পাশাপাশি কোভিড-১৯ নিয়ন্ত্রণে এবং চলমান টিকা কার্যক্রম শতভাগ বাস্তবায়নে বিভিন্ন উপায় নিয়েও আলোচনা করেন তারা সেইসাথে যেকোন মূল্যে দেশ থেকে কোভিড – ১৯ নির্মূলে সরকারের সকল কার্যক্রমে সুনাগরিক হিসেবে দায়িত্বশীল ভূমিকা পালনের জন্য সকলের প্রতি আহ্বান জানান তারা।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x