শিরোনাম:
নওগাঁয় যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ঝাউগড়ায় কেন্দ্রীয় শহীদ মিনারে বিএনপি’র পুস্পস্তবক অর্পণ দেশে সব ধর্মের মানুষের জন্য শান্তির জনপদ করেছিলেন জাতির জনক: প্রাণিসম্পদ মন্ত্রী নওগাঁয় যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত আমার ভাইয়ের রক্তে রাঙ্গানো একুশে ফেব্রুয়ারী আমি কি ভুলিতে পারি। রূপগঞ্জে জাতীয় প্রাথমিক শিক্ষা পদকপ্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান চট্টগ্রাম কারাগারে হাজতির মৃত্যু; জেল সুপার-ওসিসহ ১৬ জনের বিরুদ্ধে মামলা সিএমপি ইপিজেড থানা পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত আসামি মোঃ লোকমান আজাদ’গ্রেফতার চট্টগ্রামে এম পি মহিউদ্দিন বাচ্চুর জামিন মঞ্জুর ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায় মাদ্রাসার সুপারের বিরুদ্ধে টাকা আত্মসাৎ এ মানব বন্ধন অনুষ্ঠিত হয়েছে

মোংলা বন্দরে এসে পৌঁছেয়েছে মেট্রোরেলের একাদশ চালানে ৮’টি কোচ ও ৪টি ইন্জিন

অতনু চৌধুরী (রাজু) বাগেরহাট জেলা প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : সোমবার, ২২ আগস্ট, ২০২২
মেট্রোরেলের একাদশ চালানে ৮'টি কোচ ও ৪টি ইন্জিন
11.6kভিজিটর

এবার মেট্রোরেলের একাদশ চালানে মোংলা বন্দরে এসে পৌঁছেছে ৮টি কোচ ও ৪টি ইন্জিনসহ ৩৪ প্যাকেজ মেশিনারী পণ্য। গত ২৭ জুলাই জাপানের কোবে বন্দর থেকে মেট্রোরেলের এ মালামাল নিয়ে মোংলা বন্দরের উদ্দেশ্যে ছেড়ে আসে বিদেশী জাহাজ এম,ভি হোসি ক্রাউন।

জাহাজটি সোমবার সকাল ৯টা ৪০ মিনিটের সময় মোংলা বন্দরের ৭ নম্বর জেটিতে ভিড়ে। বিদেশী এ জাহাজটির স্থানীয় শিপিং এজেন্ট এনশিয়েন্ট স্টিম শিপ কোম্পানীর ব্যবস্থাপক মোঃ ওয়াহিদুজ্জামান জানান, জাপানের কোবে বন্দর থেকে ৮টি রেলওয়ে কোচ ও ৪টি ইন্জিনসহ ৩৪ বক্স মেশিনারী পণ্য নিয়ে এম,ভি হোসি ক্রাউন সোমবার সকালে মোংলা বন্দরের ৭ নম্বর জেটিতে ভিড়েছে। দুপুর নাগাদ জাহাজটি হতে কোচ, ইন্জিন ও মেশিনারী মালামাল নামানোর কাজ শুরু করা হবে।

এসব মালামাল জাহাজ থেকে খালাস করে সরাসরি নৌপথে বার্জে (নৌযান) ঢাকার উত্তরার দিয়াবাড়ী মেট্রোরেলের ডিপোতে নেয়া হবে। এ পণ্য খালাস শেষে বিদেশী জাহাজটি মঙ্গলবার বন্দর ত্যাগ করবে। তিনি বলেন, এ পর্যন্ত মোংলা বন্দর দিয়ে মেট্রোরেলের ৭০টি কোচ ও ৩৪টি ইন্জিন এসেছে।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x