শিরোনাম:
গঙ্গাচড়ায় চাল না দিয়ে বৃদ্ধসহ দু’জনকে পেটালেন গ্রাম পুলিশ ! জেলা প্রশাসকের নির্দেশ অমান্য করে আলফাডাঙ্গায় চলছে মাটি কাটার মহোৎসব,উপজেলা প্রশাসন পদক্ষেপ গ্রহনে গাফলতি চট্টগ্রামে ঝুট গুদামে আগুন জেলা প্রশাসন পঞ্চগড় কর্তৃক  আয়োজিত ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী-২০২৪ ইং নওগাঁয় নিজ বাড়ির সামনে খুন হলেন মাতব্বর নওগাঁয় চাঞ্চল্যকর নাজিম হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন ও দুজন গ্রেফতার চট্টগ্রামের কালুরঘাট সেতু যান ও পথচারী চলাচলে প্রস্তুত কালিগঞ্জে ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত ৪৭ পরিবারের মাঝে নগদ টাকা বিতরণ ঈদে ভাড়া নৈরাজ্য-সড়ক দুর্ঘটনা বন্ধের দাবি যাত্রীকল্যাণ সমিতির আসাদুজ্জামান বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত

মোংলা বন্দরে এসে পৌঁছেয়েছে মেট্রোরেলের একাদশ চালানে ৮’টি কোচ ও ৪টি ইন্জিন

অতনু চৌধুরী (রাজু) বাগেরহাট জেলা প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : সোমবার, ২২ আগস্ট, ২০২২
মেট্রোরেলের একাদশ চালানে ৮'টি কোচ ও ৪টি ইন্জিন
16.8kভিজিটর

এবার মেট্রোরেলের একাদশ চালানে মোংলা বন্দরে এসে পৌঁছেছে ৮টি কোচ ও ৪টি ইন্জিনসহ ৩৪ প্যাকেজ মেশিনারী পণ্য। গত ২৭ জুলাই জাপানের কোবে বন্দর থেকে মেট্রোরেলের এ মালামাল নিয়ে মোংলা বন্দরের উদ্দেশ্যে ছেড়ে আসে বিদেশী জাহাজ এম,ভি হোসি ক্রাউন।

জাহাজটি সোমবার সকাল ৯টা ৪০ মিনিটের সময় মোংলা বন্দরের ৭ নম্বর জেটিতে ভিড়ে। বিদেশী এ জাহাজটির স্থানীয় শিপিং এজেন্ট এনশিয়েন্ট স্টিম শিপ কোম্পানীর ব্যবস্থাপক মোঃ ওয়াহিদুজ্জামান জানান, জাপানের কোবে বন্দর থেকে ৮টি রেলওয়ে কোচ ও ৪টি ইন্জিনসহ ৩৪ বক্স মেশিনারী পণ্য নিয়ে এম,ভি হোসি ক্রাউন সোমবার সকালে মোংলা বন্দরের ৭ নম্বর জেটিতে ভিড়েছে। দুপুর নাগাদ জাহাজটি হতে কোচ, ইন্জিন ও মেশিনারী মালামাল নামানোর কাজ শুরু করা হবে।

এসব মালামাল জাহাজ থেকে খালাস করে সরাসরি নৌপথে বার্জে (নৌযান) ঢাকার উত্তরার দিয়াবাড়ী মেট্রোরেলের ডিপোতে নেয়া হবে। এ পণ্য খালাস শেষে বিদেশী জাহাজটি মঙ্গলবার বন্দর ত্যাগ করবে। তিনি বলেন, এ পর্যন্ত মোংলা বন্দর দিয়ে মেট্রোরেলের ৭০টি কোচ ও ৩৪টি ইন্জিন এসেছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x