শিরোনাম:
বেরোবিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদ্‌যাপন হাটহাজারী উপজেলা প্রশাসনের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন ডিমলায় প্রতিটি পূজা মন্ডবে থাকছে সিসি ক্যামেরা বৃক্ষ পরিচর্যার সচেতনতা বৃদ্ধিতে দূর্বার তারুণ্য”র ‘আমরা মালি’ বোয়ালমারীতে চেয়ারম্যানের বিরুদ্ধে প্রতিবাদ, বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি ওয়ার্ড শ্রমিক লীগ নেতার সহধর্মিনীর মৃত্যুতে মেয়র সাদিক আবদুল্লাহর শোক ফুলবাড়ীতে আগাম জাতের লাউ চাষ পি.ডি.এম. ফাউন্ডেশনের পক্ষ থেকে
শারদীয় দুর্গাপূজা’র শুভেচ্ছা
মোংলায় বিশ্ব নদী দিবস পালিত হাটহাজারীতে এবার ১১৪ টি পূজা মন্ডবে দূর্গা পূজা উদযাপন

নওগাঁয় অস্ত্রসহ শীর্ষ সন্ত্রাসী বিপ্লব গ্রেপ্তার

অনলাইন ডেস্ক:
  • আপডেটের সময় : রবিবার, ২১ আগস্ট, ২০২২

নওগাঁয় অস্ত্রসহ শীর্ষ সন্ত্রাসী বিপ্লব গ্রেপ্তার

মো: নাহিদ হাসান, নওগাঁঃ নওগাঁ জেলার মহাদেবপুর থানাধীন চেরাগপুর ইউনিয়নের আজিপুর এলাকায় র‌্যাব বিশেষ অভিযান পরিচালনা করে ডাকাতি, হত্যা মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক শীর্ষ সন্ত্রাসী মোঃ আতাউর রহমান (৩৫) @ শান্ত @ বিপ্লব’কে দুই টি ওয়ান শুটারগান ও এক রাউন্ড গুলিসহ গ্রেফতার করেছে, র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন সিপিসি-২, নাটোর ক্যাম্প, র‌্যাব-৫, রাজশাহীর একটি অপারেশন দল ২১ আগস্ট রাত সাড়ে ১২টায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নওগাঁ জেলার মহাদেবপুর থানাধীন চেরাগপুর ইউনিয়নের আজিপুর গ্রামস্থ এলাকায় কোম্পানী অধিনায়ক, অতিঃ পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন এবং কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম এর নেতৃত্বে¡ একটি বিশেষ অভিযান পরিচালনা করে ডাকাতি, হত্যা মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক শীর্ষ সন্ত্রাসী মোঃ আতাউর রহমান (৩৫)@ শান্ত @ বিপ্লব, সাং- চেরাগপুর (আজিপুর), থানা- মহাদেবপুর থেকে গ্রেফতার করেন।

উল্লেখ্য যে, গ্রেফতারকৃত আসামী মোঃ আতাউর রহমান (৩৫)@ শান্ত @ বিপ্লব নওগাঁ জেলার একজন শীর্স অস্ত্রধারী সন্ত্রাসী। তার বিরুদ্ধে নওগাঁ জেলার মহাদেবপুর, পত্নীতলা, ধামুইরহাট, বদলগাছী ও নওগাঁ সদর থানায় ০৫ টি ডাকাতি, ০১ টি হত্যা, মাদক, চুরি ও ছিনতাইসহ সর্বমোট ১৬ টি মামলা রয়েছে।

গ্রেফতারকৃত আসামী মোঃ আতাউর রহমান (৩৫)@ শান্ত @ বিপ্লব প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেন যে, সে অস্ত্রের মুখে ভয়-ভীতি প্রদর্শন করে বিভিন্ন স্থানে হত্যা, ডাকাতিসহ বিভিন্ন ধরনের অপরাধ সংঘটিত করত। সে এলাকায় অপরাধ সংঘঠনের পর ঢাকাসহ বিভিন্ন জায়গায় আত্মগোপনে চলে যেত। আবার কিছুদিনপর এলাকায় ফিরে এসে একই ধরনের অপরাধ সংঘটিত করত।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে নওগাঁ জেলার মহাদেবপুর থানায় অস্ত্র আইনে মামলা রুজু করার কার্যক্রম প্রক্রিয়াধীন।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x