শিরোনাম:
নওগাঁয় যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ঝাউগড়ায় কেন্দ্রীয় শহীদ মিনারে বিএনপি’র পুস্পস্তবক অর্পণ দেশে সব ধর্মের মানুষের জন্য শান্তির জনপদ করেছিলেন জাতির জনক: প্রাণিসম্পদ মন্ত্রী নওগাঁয় যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত আমার ভাইয়ের রক্তে রাঙ্গানো একুশে ফেব্রুয়ারী আমি কি ভুলিতে পারি। রূপগঞ্জে জাতীয় প্রাথমিক শিক্ষা পদকপ্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান চট্টগ্রাম কারাগারে হাজতির মৃত্যু; জেল সুপার-ওসিসহ ১৬ জনের বিরুদ্ধে মামলা সিএমপি ইপিজেড থানা পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত আসামি মোঃ লোকমান আজাদ’গ্রেফতার চট্টগ্রামে এম পি মহিউদ্দিন বাচ্চুর জামিন মঞ্জুর ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায় মাদ্রাসার সুপারের বিরুদ্ধে টাকা আত্মসাৎ এ মানব বন্ধন অনুষ্ঠিত হয়েছে

রূপগঞ্জে ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি, গুলিবিদ্ধ-১

অনলাইন ডেস্ক:
  • আপডেটের সময় : রবিবার, ২১ আগস্ট, ২০২২
32.8kভিজিটর

রূপগঞ্জে ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি, গুলিবিদ্ধ-১

রনি আহম্মেদ,স্টাফ রিপোর্টার: নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার গঙ্গানগর এলাকার ব্যবসায়ী আনোয়ার হোসেনের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। গত ২০ আগষ্ট শনিবার গভীর রাতে এ ঘটনা ঘটে। ডাকাতদল ওই বাড়ি থেকে ৭ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ দুই লক্ষ টাকা লুটে নিয়েছে বলে গৃহিনী হাজেরা আক্তার জানিয়েছেন।

আনোয়ার হোসেনের স্ত্রী হাজেরা আক্তার বলেন, শনিবার রাত আড়াইটার দিকে ডাকাতরা লোহার রড, রাম দা, ছুড়ি ও আগ্নেয়াস্ত্রসহ অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে বারান্দার লোহার গ্রীল কেটে বাড়িতে প্রবেশ করে। পরে পরিবারের সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ২ লক্ষ টাকা ও ৭ ভরি স্বর্ণলংকার লুট করে। ডাকাতির তার স্বামী আনোয়ার হোসেন তাদের বাধা দেয়ার চেষ্টা করলে তাকে হত্যার উদ্দেশ্যে পিস্তল দিয়ে পায়ে গুলি করে এবং এলোপাথারী কুপিয়ে আহত করে। পরে তাদের ডাক চিৎকারে বাড়ির আশপাশের লোকজন ছুটে আসলে ডাকাতরা পালিয়ে যায়। পরে গুলিবিদ্ধ আনোয়র হোসেনকে আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এঘটনায় আনোয়র হোসেনের স্ত্রী হাজেরা আক্তার বাদী হয়ে অজ্ঞাত ৯/১০ জনকে আসামী করে রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, অভিযোগ পেয়েছি। সুষ্ঠু তদন্ত করে আসামিদের চিহ্নিত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x