শিরোনাম:
শিশু আলিনা ইসলাম আয়াত হত্যার আসামি আবিরের আরও ৭ দিনের রিমান্ড দিয়েছে আদালত আলফাডাঙ্গা পৌরসভা ও ৩ ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আ.লীগ মনোনীত প্রার্থীদের নামের তালিকা প্রকাশ। আখেরি মোনাজাতের মধ্যে দিয়ে শেষ হলো চট্টগ্রাম বিভাগের ইজতেমা জোড়। এসএসসি পরীক্ষার ফলাফলে রূপগঞ্জে শিক্ষার্থীদের উল্লাস বরিশাল জিলা স্কুলে আমার যোগদান ও কিছু কথ কাজিরহাট থানায় গৌরিপুর কাদিরাবাদ মাধ্যমিক বিদ্যালয়ের ৪ তলা বিশিষ্ট ভবনের শুভ উদ্ভোধন করেন উন্নয়নের রুপকার পংকজ, নাথ এম পি। চট্টগ্রামের আলোচিত শিশু আয়াত হত্যা: আসামি আবির দুই দিনের রিমান্ডে আলফাডাঙ্গা বুড়াইচ ইউনিয়ন ৫ নং ওয়ার্ডে চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর আলমকে একক প্রার্থী ঘোষনার মতবিনিময় সভা। বোয়ালমারীর সহস্রাইল বাজার বণিক সমিতির নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষভাবে সম্পূর্ণ। বাগেরহাটে দুইটি হরিণের মাথাসহ আটক-২।

ময়লা খাবার পরিবেশন করে বরিশালের ‘হাজী কাচ্চি ঘর’

স্টাফ রিপোটার
  • আপডেটের সময় : সোমবার, ১৫ আগস্ট, ২০২২

ময়লা খাবার পরিবেশন করে বিভিন্ন মহলে ও গ্রাহকদের ক্ষোভের শিকার হয়েছে বরিশালের ফলপট্টির ‘হাজী কাচ্চি ঘর’। নতুন বাণিজ্যিক এই প্রতিষ্ঠান ব্যবসার শুরুতেই গ্রাহকদের সাথে বাজে আচরণ, ময়লা,বাসি-পঁচা খাবার পরিবেশক হিসেবে নিন্দার শিকার হয়েছেন। গ্রাহক ও ভুক্তভোগীরা ফেইসবুকে,ফুড ব্লগে এর নিন্দা জানিয়ে নেগেটিভ রিভিউও দিযেছেন ইতিমধ্যে। যদিও বিক্ষুব্ধদের কাছে ক্ষমা চেয়েছে কতৃপক্ষ।

ভুক্তভোগীদের অভিযোগ থেকে জানা যায়,গত ৪ আগষ্ট বরিশালে ফলপট্টি এলাকায় হাজী কাচ্চি ঘর নামে নতুন এই রেস্টুরেন্টের উদ্ভোদন করা হয়।গ্রাহকদের আকর্ষণ করারজন্য ডিসকাউন্ট এর অফার দেয়া হয় ২৫০ টাকার কাচ্চি ১৭৫ টাকার একটি বিজ্ঞাপনে দোকানে খাবার খেদে যায় তরুন বয়সের কিছু ছাত্রছাত্রী ওই দিন অফারের কারনে অনেক কাস্টমারের ভিড় করে হাজী কাচ্চি রেস্টুরেন্টে।এর পর ৬ তারিখে বরিশাল সরকারি পলিটেকনিক কলেজের কিছু ছাত্র একত্রে হাজী কাচ্চিতে খেতে রেস্টুরেন্টে যায়।যদিও গিয়ে বাইরে দীর্ঘক্ষণ অপেক্ষা করতে হয় তাদের। পরে ভিতরে প্রবেশের সুযোগ পায়।ভিতরে প্রবেশের পরে তাদের প্রায় ১ ঘন্টা বসিয়ে রাখে কতৃপক্ষ।

এসময় যারা প্রভাবশালী ও বেশভূষায় চাকচিক্য রয়েছে তাদেরকে খাবার সরবরাহ করা হয় হয় দ্রুত এমনই অভিযোগ ভুক্তভোগীদের।এক পর্যায়ে তাদের খাবার পরিবেশ করা হলে প্রায় সবার প্লেটে ময়লা ও মাথার ছোট ছোট চুল পাওয়া যায়।এছাড়াও গোস্ত ছিল আধাসিদ্ধ।কোন কোনো প্লেটে মাংসের পরিবর্তে শুধু হাড় ও সামান্য মাংস পাওয়া গেছে।

খাবার পরিবর্তন করে দিতে বললে তারা অসদাচরণ করে গ্রাহকদের সাথে, অভিযোগ ভুক্তভোগীদের।

এ বিষয়ে ভুক্তভোগীরা বিভিন্ন ফুড ব্লগে অভিযোগ আকারে স্ট্যাটাস দিয়ে এই রেস্টুরেন্টে যেতে না করেন সবাইকে।

অভিযুক্ত রেস্টুরেন্ট কতৃপক্ষ বলেন ‘ আমরা বিষয়টি জেনে খাবার বদলে দিয়েছি এবং মাফ চেয়েছি।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x