শিরোনাম:
নওগাঁয় যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ঝাউগড়ায় কেন্দ্রীয় শহীদ মিনারে বিএনপি’র পুস্পস্তবক অর্পণ দেশে সব ধর্মের মানুষের জন্য শান্তির জনপদ করেছিলেন জাতির জনক: প্রাণিসম্পদ মন্ত্রী নওগাঁয় যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত আমার ভাইয়ের রক্তে রাঙ্গানো একুশে ফেব্রুয়ারী আমি কি ভুলিতে পারি। রূপগঞ্জে জাতীয় প্রাথমিক শিক্ষা পদকপ্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান চট্টগ্রাম কারাগারে হাজতির মৃত্যু; জেল সুপার-ওসিসহ ১৬ জনের বিরুদ্ধে মামলা সিএমপি ইপিজেড থানা পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত আসামি মোঃ লোকমান আজাদ’গ্রেফতার চট্টগ্রামে এম পি মহিউদ্দিন বাচ্চুর জামিন মঞ্জুর ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায় মাদ্রাসার সুপারের বিরুদ্ধে টাকা আত্মসাৎ এ মানব বন্ধন অনুষ্ঠিত হয়েছে

গৌরনদীতে বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত।

গৌরনদী প্রতিনিধি
  • আপডেটের সময় : সোমবার, ১৫ আগস্ট, ২০২২
358.8kভিজিটর


বরিশালের গৌরনদীতে নানা কর্মসূচি আর যথাযোগ্য মযার্দায় ও শ্রদ্ধার মধ্য দিয়ে ৭৫’এর ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস—২০২২ পালিত হয়।

সোমবার (১৫আগস্ট) সূর্যোদয়ের সাথে সাথে কালো পতাকা অর্ধনমিত,কালোব্যাচ ধারণ ও গৌরনদী উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে অবস্থিত জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘে্যর পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন। উপজেলা নির্বাহী অফিসার বিপিন চন্দ্র বিশ্বাস সহ উপজেলা প্রশাসনের কর্মকর্তারা। এরপরই উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরীর নেতৃত্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন করেন ভাইস চেয়ারম্যান ও ইউপি চেয়ারম্যানরা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপিন চন্দ্র বিশ্বসেরা সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী, উপজেলা কৃষি অফিসার মোঃ মামুনুর রহমান,মডেল থানার ওসি মোঃ আফজাল হোসেন। পরবর্তীতে উপজেলা আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক সরদার আব্দুল হালিমের নেতৃত্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন করেন বীর মুক্তিযোদ্ধাসহ।

আলহাজ আবুল হাসানাত আবদুল্লাহ এমপি প্রতিষ্ঠিত আমেনা বেগম হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতাল, গৌরনদী উপজেলা প্রেসক্লাব, প্রেসক্লাবসহ বিভিন্ন সংগঠন সামাজিক,সাংস্কৃতিক, শিক্ষা প্রতিষ্ঠান,সরকারী—বেসরকারি প্রতিষ্ঠান শোক দিবসে অংশগ্রহণ করেন।
অপরদিকে গৌরনদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি এইচএম জয়নাল আবেদিন ও সাধারণ সম্পাদক পৌর মেয়র মোঃ হারিছুর রহমানের নেতৃত্বে আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘে্যর পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন।

কালো পতাকা অর্ধনমিত,কালব্যাচ ধারণ করে,তার পরিবারের অন্যান্য সদস্যদের প্রতি শ্রদ্ধা সাথে স্বরণ করেন। গৌরনদী উপজেলা আওয়ামীলীগ ও পৌর আওয়ামীলীগ সহ সহযোগী সংগঠন। এরপরই দলীয় কার্যালয়ের সামনে থেকে হাজার হাজার নেতাকর্মীরা শোক র‌্যালীতে অংশগ্রহন করেন। দুপুরে শহীদ আব্দুর রব স

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x