শিরোনাম:
পঞ্চগড়ের দেবীগঞ্জে ঈদের দিন সাবেক পরকীয়া প্রেমিকের হাতে নিহত হয়েছেন শাহনাজ পারভীন নামে এক গৃহিণী। পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা নূরে আলম। পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা সাওন চৌধুরী গভীর রাতে দরজায় কড়া নাড়লেন প্রাণিসম্পদ মন্ত্রী, দিলেন ঈদের উপহার পাটগ্রাম উপজেলা বাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ওসি আবু সাইদ চৌধুরী গোপালগঞ্জে বড়ফা গ্রামের টাইলস মিস্ত্রী খুন চট্টগ্রামের অর্ধশতাধিক গ্রামে ঈদ কাল গোপালগঞ্জে ঈদুল ফিতরের নামাজের প্রধান জামাত অনুষ্ঠিত হবে সারা দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক চট্টগ্রামে বখাটে মতিনের অত্যাচারে অতিষ্ঠ এলাকায়বাসী

ডিমলায় ভুয়া প্রতিষ্ঠানের দেখিয়ে গাছ কেটে সভার

এটি এম জাহাঙ্গীর কবির নীলফামারী প্রতিনিধি :
  • আপডেটের সময় : শনিবার, ১৩ আগস্ট, ২০২২
31.6kভিজিটর

নীলফামারী ডিমলা উপজেলার ৬ নং নাউতারা ইউনিয়নের ০৩ নং ওয়ার্ডে স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসার নামকরণ করে গাছ ও বাঁশ কেটে সাভার করেছে ভূয়া কমিটির সদস্য বৃন্দ / ভূয়া কমিটি।

এলাকাবাসী সূত্রে জানা যায় তৎকালীন প্রেসিডেন্ট আলহাজ্ব হোসেন মোহাম্মদ এরশাদ ইবতেদায়ী মাদ্রাসা ঘোষণা দিলে সেই সময়ের কিছু কিছু দানবীর ব্যক্তি প্রতিষ্ঠান হওয়ার লক্ষে জমি ওয়াকফো দেন এরে কিছুদিন পর এরশাদ সাহেব তা স্থায়িত্ব ঘোষণা করেন।

এর পর থেকে সেখানে কোন প্রতিষঠান না থাকায় যে যার ওয়াকফো জমিগুলো ভোগ করে আসিতেছেন। সম্প্রতি লক্ষ্য করা যাচ্ছে যে কিছু কিছু তরুণ ও যুবক বয়সে ও মূর্খ ভূয়া কমিটি সেজে এলাকার সম্মানী লোকের সম্মানহানি হুমকি ধুমকি সহ অপরিপক্ষ গাছ ও পরিপক্ষ বাঁশ কেটে পকেট জাত করতেছে।এজে ঠগের পাঠ শালা।

এমনটি চলতে থাকলে সমাজ ব্যবস্থা দিনে দিনে অধঃপতনের দিকে ধাবিত হচ্ছে। এসকল দুষ্কৃতি কারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি হোক এলাকা বাসীর দাবি।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x