শিরোনাম:
হাটহাজারীর দস্তারবন্দী সম্মেলনে পাগড়ি পরানো হবে আড়াই হাজার তরুণ আলেমকে। চবি শিক্ষক সমিতির উদ্যোগে বিদায়ী ও নবাগত শিক্ষকদের সম্মাননা-সংবর্ধনা অনুষ্ঠিত। অবৈধ ঝুঁকিপূর্ণ ভবন জামাতা বিসিসির প্রকৌশলী অভিযোগে হয়নি সুফল আতঙ্কে এলাকাবাসী বেরোবিতে বর্ণিল আয়োজনে রোকেয়া দিবস ২০২২ পালিত পাথরঘাটায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত পৈত্রিক খরিদা সম্পত্তির উপর জোরপূর্বক কবরস্থানের নামে জমি দখলের অভিযোগে সংবাদ সম্মেলন রূপগঞ্জে আন্তর্জাতিক জাতীয় প্রতিবন্ধী দিবস উদযাপন ও আলোচনা সভা অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের পাশে এম এ সালাম হাটহাজারীতে ২ মাদক কারবারি আটক। জামালপুরে মেলান্দহ শীতার্তদের মাঝে কম্বল বিতরন করলেন ডিসি শাবস্তী রায়।

ডিমলায় ভুয়া প্রতিষ্ঠানের দেখিয়ে গাছ কেটে সভার

এটি এম জাহাঙ্গীর কবির নীলফামারী প্রতিনিধি :
  • আপডেটের সময় : শনিবার, ১৩ আগস্ট, ২০২২

নীলফামারী ডিমলা উপজেলার ৬ নং নাউতারা ইউনিয়নের ০৩ নং ওয়ার্ডে স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসার নামকরণ করে গাছ ও বাঁশ কেটে সাভার করেছে ভূয়া কমিটির সদস্য বৃন্দ / ভূয়া কমিটি।

এলাকাবাসী সূত্রে জানা যায় তৎকালীন প্রেসিডেন্ট আলহাজ্ব হোসেন মোহাম্মদ এরশাদ ইবতেদায়ী মাদ্রাসা ঘোষণা দিলে সেই সময়ের কিছু কিছু দানবীর ব্যক্তি প্রতিষ্ঠান হওয়ার লক্ষে জমি ওয়াকফো দেন এরে কিছুদিন পর এরশাদ সাহেব তা স্থায়িত্ব ঘোষণা করেন।

এর পর থেকে সেখানে কোন প্রতিষঠান না থাকায় যে যার ওয়াকফো জমিগুলো ভোগ করে আসিতেছেন। সম্প্রতি লক্ষ্য করা যাচ্ছে যে কিছু কিছু তরুণ ও যুবক বয়সে ও মূর্খ ভূয়া কমিটি সেজে এলাকার সম্মানী লোকের সম্মানহানি হুমকি ধুমকি সহ অপরিপক্ষ গাছ ও পরিপক্ষ বাঁশ কেটে পকেট জাত করতেছে।এজে ঠগের পাঠ শালা।

এমনটি চলতে থাকলে সমাজ ব্যবস্থা দিনে দিনে অধঃপতনের দিকে ধাবিত হচ্ছে। এসকল দুষ্কৃতি কারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি হোক এলাকা বাসীর দাবি।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x