শিরোনাম:
নওগাঁয় যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ঝাউগড়ায় কেন্দ্রীয় শহীদ মিনারে বিএনপি’র পুস্পস্তবক অর্পণ দেশে সব ধর্মের মানুষের জন্য শান্তির জনপদ করেছিলেন জাতির জনক: প্রাণিসম্পদ মন্ত্রী নওগাঁয় যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত আমার ভাইয়ের রক্তে রাঙ্গানো একুশে ফেব্রুয়ারী আমি কি ভুলিতে পারি। রূপগঞ্জে জাতীয় প্রাথমিক শিক্ষা পদকপ্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান চট্টগ্রাম কারাগারে হাজতির মৃত্যু; জেল সুপার-ওসিসহ ১৬ জনের বিরুদ্ধে মামলা সিএমপি ইপিজেড থানা পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত আসামি মোঃ লোকমান আজাদ’গ্রেফতার চট্টগ্রামে এম পি মহিউদ্দিন বাচ্চুর জামিন মঞ্জুর ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায় মাদ্রাসার সুপারের বিরুদ্ধে টাকা আত্মসাৎ এ মানব বন্ধন অনুষ্ঠিত হয়েছে

তালতলীতে প্রধান শিক্ষক ও ম্যানেজিং কমিটির বিরুদ্ধে নিয়োগ বানিজ্যের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : বুধবার, ১০ আগস্ট, ২০২২
তালতলীতে প্রধান শিক্ষক ও ম্যানেজিং কমিটির বিরুদ্ধে নিয়োগ বানিজ্যের অভিযোগ
11.8kভিজিটর

বরগুনার তালতলীতে প্রধান শিক্ষক ও ম্যানেজিং কমিটির বিরুদ্ধে নিয়োগ বানিজ্যের অভিযোগে আজ (বুধবার) সকাল ১২ টায় সংবাদ সম্মেলন করেছেন করুন ব্রত ব্যাপারী নামের এক ব্যাক্তি।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, বেহেলা মাধ্যমিক বিদ্যালয়ে নবসৃষ্ট কম্পিউটার ল্যাব অপারেটর, অফিস সহায়ক, পরিচ্ছন্নতাকর্মী, নিরাপত্তাকর্মী পদে গত ২৩শে ফেব্রুয়ারী২০২২ইং দৈনিক খবরপত্র ও স্থানীয় দৈনিক সাগরকূল পত্রিকায় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে স্কুল কর্তৃপক্ষ।

বিজ্ঞাপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে আবেদন প্রার্থীদেরকে আবেদন ফরম কিনে আবেদন করতে বলা হয়। সককের মত আবেদন প্রার্থী হিসেবে করুন ব্রত ব্যাপারীয় আবেদন করে। কিন্তু নিয়োগ পরিক্ষার আগেই ওই সমস্ত পদে টাকার বিনিময়ে লোক নিয়োগ দেয়া হয়েছে। পরিক্ষার পূর্বে করুন ব্রতের কাছে ৭ লাখ টাকা দাবী করলে তিনি টাকা না দিয়ে নিয়োগ পরিক্ষার ১ দিন পূর্বে আমতলী সহকারী জজ আদালতে (বরগুনা) যে ৪ জনকে টাকার বিনিময়ে নিয়োগ দিবে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করলে বিজ্ঞ আদালত তাকে প্রশ্ন করে, নিয়োগ পরিক্ষার আগে সে কিভাবে জানলো সুজন, লিটন, নিবেদিতা ও সজিব চন্দ্র মিস্ত্রীকে নিয়োগ দেয়া হবে? যদি এই ৪ জনকেই নিয়োগ দেয়া হয় তবে নিয়োগ পরিক্ষার পরে আদালতের সরনালাপন্ন হতে বলা হয়।

অন্যদিকে নিয়োগের ক্ষেত্রে সুজন ও লিটনের বয়স বে-সরকারী নিতিমালার থেকে অনেক বেশি বলেও সাংবাদিকদেরকে জানানো হয়। নানা জালিয়াতির মধ্য দিয়ে সুজন ও লিটনের নিয়োগ দিয়েছেন ওই স্কুলের প্রধান শিক্ষক নিরুপম ভট্ট ও সভাপতি কেশব চন্দ্র হাওলাদার। লিটনের জম্ম সনদানুযায়ী ৩৫ বছর ১ মাস ১২ দিন ও সুজন দেবনাথের বয়স ৩৮ বছর গড়ালেও টাকার বিনিময়ে ও প্রভাব বিস্তারের মাধ্যমে তাদেরকে নিয়োগ দেয়া হয়।

তালতলী ডাক বাংলা মিলনায়তনে এ সংবাদ সম্মেলন করা হয়। এসময়ে সাংবাদিক নেতারা সহ বেহালার স্থানীয় লোকজন উপস্থিত ছিলেন।

পলাশ হাওলাদার
তালতলী উপজেলা প্রতিনিধি
মোঃ ০১৭০৪৭৮০৩৫৫

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x