শিরোনাম:
শিশু আলিনা ইসলাম আয়াত হত্যার আসামি আবিরের আরও ৭ দিনের রিমান্ড দিয়েছে আদালত আলফাডাঙ্গা পৌরসভা ও ৩ ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আ.লীগ মনোনীত প্রার্থীদের নামের তালিকা প্রকাশ। আখেরি মোনাজাতের মধ্যে দিয়ে শেষ হলো চট্টগ্রাম বিভাগের ইজতেমা জোড়। এসএসসি পরীক্ষার ফলাফলে রূপগঞ্জে শিক্ষার্থীদের উল্লাস বরিশাল জিলা স্কুলে আমার যোগদান ও কিছু কথ কাজিরহাট থানায় গৌরিপুর কাদিরাবাদ মাধ্যমিক বিদ্যালয়ের ৪ তলা বিশিষ্ট ভবনের শুভ উদ্ভোধন করেন উন্নয়নের রুপকার পংকজ, নাথ এম পি। চট্টগ্রামের আলোচিত শিশু আয়াত হত্যা: আসামি আবির দুই দিনের রিমান্ডে আলফাডাঙ্গা বুড়াইচ ইউনিয়ন ৫ নং ওয়ার্ডে চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর আলমকে একক প্রার্থী ঘোষনার মতবিনিময় সভা। বোয়ালমারীর সহস্রাইল বাজার বণিক সমিতির নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষভাবে সম্পূর্ণ। বাগেরহাটে দুইটি হরিণের মাথাসহ আটক-২।

আমতলীতে ডাকাতি ১০ লাক্ষ টাকা ও ৮ ভরি স্বর্নলংকার লুট।

মোঃনাঈম বিল্লাহ বরগুনা জেলা প্রতিনিধি৷
  • আপডেটের সময় : সোমবার, ১ আগস্ট, ২০২২
১০ লাক্ষ টাকা ও ৮ ভরি স্বর্নলংকার লুট

বরগুনার আমতলী উপজেলার হলদিয়া ইউনিয়নে পশ্চিম চিলা গ্রামের আব্দুল কাদের মাষ্ঠার বাড়ীতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাত দল স্বর্ণালঙ্কার, নগদ টাকাসহ মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে যায়।জানা গেছে, শনিবার রাত ২ টার দিকে উপজেলার ৪নং হলদিয়া ইউনিয়নের পশ্চিম চিলা গ্রামের আব্দুল কাদের মাষ্টার এর ঘরের পশ্চিম পাশের জানালা ভেঙে ঘরে ঢুকে ।

১০-১২ জনের ডাকাত দল ঘরের লোকজনদের দেশিও অস্ত মুখে জিম্মি করে হাত-পা বেঁধে ঘরের মধ্যে আটকে রেখে প্রায় ০৮ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ ১০ লাখ টাকাসহ ঘরের মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে পালিয়ে যাওয়ার সময় দেশিয় অস্ত দ্বারা আমার মাথায় কোপ দিয়ে চলে যায়।

অব্দুল কাদের মাষ্টাররের ছেলে আমতলী হাসপাতালে চিকিৎসাধীন মো. ইলিয়াস বলেন, রাতে খাওয়া-দাওয়া করে ঘুমিয়ে পড়ি। রাত আনুমানিক ২ টার দিকে ১০ থেকে ১২ জন ডাকাত দল ঘরের পশ্চিম পাশের দরজা ভেঙে প্রবেশ করে। এরপরই আমাদের সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে ঘরের মালামাল স্বর্ণালকারসহ টাকা পয়সা সব লুট করে নিয়ে যায় ।

এ বিষয় আমতলী থানার (ভারপ্রাপ্ত) কর্মকর্তা ওসি একেএম মিজানুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এখন পর্যন্ত কোনো লিখিত অভিযোগ পাইনি, অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x