শিরোনাম:
তৃণমুল বিএনপির রাজনীতি সুসংগঠিত করবে জাসাস : খালেদ হোসেন পরাগ বন্যায় ক্ষতিগ্রস্ত ৫’শ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ মধুখালীতে জগন্নাথ দেবের রথযাত্রার মহোৎসব নওগাঁয় পথচারীকে বাঁচাতে গিয়ে সড়ক দুর্ঘটনায় নিহত এসএসসি পরীক্ষার্থী সিলেটে বন্যার্তদের মাঝে দাগনভূঞা প্রবাসী ফোরামের ত্রাণ বিতরণ রামপালে মধ্যযুগকেও হার মানিয়ে ১৬ বছর অবৈধ সংসার,১৩ বছর বয়সী এক কন্যা সন্তানের অভিযোগ কালিগঞ্জে প্রতিবেশির গাছ কেটে জোড় পূর্বক রাস্তা তৈরীর অভিযোগ দাগনভূঞায় সংসদ সদস্য লেঃ জেনারেল মাসুদ উদ্দিন চৌধুরীর ঐচ্ছিক তহবিলের অনুদান বিতরন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম’র পক্ষ থেকে তাহিরপুরে পানিবন্দি ক্ষতিগ্রস্তদের খাবার বিতরণ অতিরিক্ত খাজনা আদায় করায় রাণীনগরের আবাদপুকুর হাট ইজারাদারকে জরিমানা

রাজাপুরে ষড়যন্ত্রমূলক কার্যক্রমের প্রতিবাদে আওয়ামী লীগের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

মো. নাঈম হাসান ঈমন, ঝালকাঠি প্রতিনিধিঃ-
  • আপডেটের সময় : সোমবার, ২৩ মে, ২০২২

ঝালকাঠির রাজাপুর উপেজলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদের বিরুদ্ধে তার রাজনৈতিক প্রতিপক্ষের ষড়যন্ত্রমূলক কার্যক্রমের প্রতিবাদে সংবাদ সম্মলন করেছে উপজেলা আওয়ামী লীগ।

আজ সোমবার (২৩মে) সকাল সাড়ে ১০টায় উপেজলা মুক্তিযোদ্ধা মিলনকেন্দ্রে সংবাদ সম্মেলন অনুষ্টিত হয়। সংবাদ সম্মেলনে সভাপতি-সাধারন সম্পাদক স্বাক্ষরিত লিখিত বক্তাব্য উপস্থাপন করেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জিয়া হায়দার খান লিটন। সংবাদ সম্মেলনে রাজাপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক ও জীবনদাসকাঠী এন, এ, এস দাখিল মাদ্রাসার সভাপতি আবুল কালাম আজাদের বিরুদ্ধে মাদ্রাসা সংক্রান্ত কার্যক্রম নিয়ে অব্যাহত ভাবে নানা ষড়যন্ত্র ও মিথ্যা তথ্যের ভিক্তিতে বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রচারিত সংবাদের আনুষ্ঠানিক ভাবে এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানান। এ সময়ে রাজাপুর উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

লিখত বক্তব্য থেকে জানা যায়, রাজাপুরে গত কয়েককিদন ধরে উপেজলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদের বিরুদ্ধে তার রাজনৈতিক প্রতিপক্ষরা বিভিন্নভাবে ষড়যন্ত্র করে সাংবাদিকদের ভুল বুঝিয়ে অসত্য সংবাদ প্রকাশ করে আসছে। ফলে রাজনৈতিক ও সামাজিকভাবে আবুল কালামের সম্মান ক্ষুন্ন হয়েছে। আবুল কালাম আজাদ উপজেলার জীবনদাসকাঠী এন, এ, এস দাখিল মাদ্রাসার পরিচালনা পরিষদের সভাপিত। আওয়ামীলীগ নেতা আবুল কালাম আজাদের নিরলস প্রচেষ্টায় মাদ্রাসাটিতে ভবন নির্মান, কম্পিউটর ল্যাব স্থাপন সহ ব্যপক উন্নয়ন কর্মকান্ড জীবনদাসকাঠী এন, এ, এস দাখিল মাদ্রাসায় চলমান। অথচ সেই মাদ্রাসার বিরুদ্ধে বিভিন্ন অনিয়মের অভিযোগ এনে গত (১৮মে) আবুল কালাম আজাদকে জড়িয়ে অসত্য সংবাদ প্রকাশ করায় ষড়যন্ত্রকারীরা।

এ ছাড়াও গত রবিবার (২২ মে) উপজেলার গালুয়া ইউনিয়নের কতিপয় নারীদের দিয়ে উদ্দেশ্য প্রণোদিতভাবে আবুল কালাম আজাদের বিরুদ্ধে অসত্য অভিযোগ এনে একটি সংবাদ সম্মেলন করা হয়। এই সব ষড়যন্ত্রের প্রতিবাদে ও অসত্য সংবাদ প্রকাশের নিন্দা জানিয়ে সোমবার (২৩মে) উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে এই সংবাদ সম্মেলন করা হয়।

সংবাদ সম্মেলনে ঐতিহ্যবাহী রাজনৈতিক সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগ ও জন নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্তে পরিচালিত বর্তমান সরকার ও নেতাদের ঐতিহ্য সমুন্নত রাখতে স্থানীয় জনগন, দলীয় নেতাকর্মী ও স্থানীয় প্রশাসন সহ সংশ্লিস্ট কর্তৃপক্ষের সু-দৃস্টি কামনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন, যুগ্ন সাধারন সম্পাদক মজিবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও রাজাপুর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম স্বপন, উপজেলা যুবলীগ সভাপতি আসলাম হোসেন মৃধা, সহ-সভাপতি আঃসবুর হাওলাদার, সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম খান, সেচ্ছাসেবক লীগের আহ্ববায়ক নাসির উদ্দিন মৃধা, ছাত্রলীগ সভাপতি পারভেজ বাবু, সাধারন সম্পাদক ফয়সাল মৃধা প্রমুখ।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x