শিরোনাম:
তৃণমুল বিএনপির রাজনীতি সুসংগঠিত করবে জাসাস : খালেদ হোসেন পরাগ বন্যায় ক্ষতিগ্রস্ত ৫’শ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ মধুখালীতে জগন্নাথ দেবের রথযাত্রার মহোৎসব নওগাঁয় পথচারীকে বাঁচাতে গিয়ে সড়ক দুর্ঘটনায় নিহত এসএসসি পরীক্ষার্থী সিলেটে বন্যার্তদের মাঝে দাগনভূঞা প্রবাসী ফোরামের ত্রাণ বিতরণ রামপালে মধ্যযুগকেও হার মানিয়ে ১৬ বছর অবৈধ সংসার,১৩ বছর বয়সী এক কন্যা সন্তানের অভিযোগ কালিগঞ্জে প্রতিবেশির গাছ কেটে জোড় পূর্বক রাস্তা তৈরীর অভিযোগ দাগনভূঞায় সংসদ সদস্য লেঃ জেনারেল মাসুদ উদ্দিন চৌধুরীর ঐচ্ছিক তহবিলের অনুদান বিতরন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম’র পক্ষ থেকে তাহিরপুরে পানিবন্দি ক্ষতিগ্রস্তদের খাবার বিতরণ অতিরিক্ত খাজনা আদায় করায় রাণীনগরের আবাদপুকুর হাট ইজারাদারকে জরিমানা

মোংলায় কিশোরকে হাত পা বেঁধে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের অভিযোগ।

অতনু চৌধুরী (রাজু) বাগেরহাট জেলা প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২

মোংলায় গাছের পাতা পাড়ায় ১৬ বছরের এক কিশোরকে হাঁত পা বেঁধে মধ্যযুগীয় কায়দায় অমানসিক নির্যাতনের অভিযোগ উঠেছে মোংলা বন্দর কর্তৃপক্ষের নিরাপত্তা বিভাগের হাবিলদার মোঃ বেল্লাল হোসেনের বিরুদ্ধে। গত বুধবার সকাল সাড়ে ৯টার দিকে নির্যাতনের শিকার কিশোর মোঃ বাবু (১৬) সজ্ঞাহীন হয়ে পড়ে। এরপর তাকে উদ্ধার করে ১০টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মুমূর্ষ অবস্থায় ভর্তি করা হয়। সেখানে বিকেল সাড়ে ৪টার দিকে তার জ্ঞান ফিরলেও সন্ধ্যার পর আবারো সজ্ঞাহীন হয়ে পড়লে রাত ৯টার দিকে তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এদিকে এ ঘটনায় ওই কিশোরের বাবা ঠেলাগাড়ি চালক মন্টু সরদার রাতে থানায় একটি অভিযোগ দিয়েছেন।

নির্যাতনের শিকার কিশোরের বাবা মন্টু সরদার ও স্থানীয়রা জানান, কিশোর বাবু গত বুধবার সকাল সাড়ে ৯টার দিকে মোংলা বন্দর কর্তৃপক্ষের পুরাতন বন্দর এলাকার আবাসিকের মধ্যে মেহগনি গাছের পাতা পাড়তে যান। গাছ থেকে পাতা পাড়ার এক পর্যায়ে বম্দরের নিরাপত্তা বিভাগের হাবিলদার মোঃ বেল্লাল হোসেন তাকে গাছ থেকে নামিয়ে বেদম মারপিট করেন। হাত পা বেঁধে মধ্যযুগীয় কায়দায় চালানো নির্যাতনে কিশোর বাবু সেখানে অচেতন হয়ে পড়ে। অচেতন হয়ে পড়ায় বেল্লাল কিশোরের হাত পায়ের দড়ি খুলে দিয়ে সরে পড়েন। পরে খবর পেয়ে তার পরিবার তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার মোঃ মেহেদী হাসান বলেন, কিশোর বাবুর শরীরে অসংখ্য লাঠির পিটানের আঘাত রয়েছে। চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় পুরোপুরি সজ্ঞাহীন হয়ে পড়ে কিশোর বাবু। এরপর তার শারীরিক অবস্থা সংকটাপন্ন হয়ে পড়ায় রাত ৯টার দিকে তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
নির্যাতনের শিকার কিশোর বাবু ভাড়ায় ভ্যান চালান। আর পিতা মন্টুও ঠেলাগাড়ি চালিয়ে সংসার চালান।

এ বিষয়ে বন্দর কর্তৃপক্ষের নিরাপত্তা বিভাগের হাবিলদার মোঃ বেল্লাল হোসেন নির্যাতনের কথা স্বীকার করে বলেন, নিউজ করবেন কেন! রিক্সা শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দরা বসে আজ বৃহস্পতিবার এর মিটমাট করে দিবেন।

মোংলা বন্দর কর্তৃপক্ষের উর্ধ্বতন নিরাপত্তা কর্মকর্তা মোঃ আইয়ুব আলী বলেন, এ ঘটনায় নিরাপত্তা বিভাগের হাবিলদার মোঃ বেল্লাল হোসেনের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

মোংলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, বন্দরের নিরাপত্তা বিভাগের হাবিলদার মোঃ বেল্লাল হোসেনের বিরুদ্ধে কিশোর নির্যাতনের একটি অভিযোগ পেয়েছি, অভিযোগের প্রেক্ষিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x