শিরোনাম:
এলএলবি ফাইনাল পরীক্ষায় শহীদ অ্যাডভোকেট আবদুর রব সেরনিয়াবাত আইন মহাবিদ্যালয় এর সাফল্য “বিশ্ববিদ্যালয়গুলোকে গবেষণা ও উদ্ভাবনে উৎকর্ষতা অর্জন করতে হবে” ড, মোহাম্মদ আলমগীর। বোয়ালমারীতে এসডিসির পক্ষ থেকে আশ্রয়ণ প্রকল্পবাসিদের ফ্রি স্বাস্থ্যসেবা প্রদান বোয়ালমারীতে চোরাই গরুর মাংশ বিক্রি অভিযুক্ত কসাই পলাতক প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার ৪১তম স্ব‌দেশ প্রত‌্যাবর্তন দিব‌সের আ‌লোচনা সভা অনু‌ষ্ঠিত স্কুল ছাত্রী আত্মহত্যার আসামিদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন। চাটমোহরে বিষপানে দুই স্কুলছাত্রীর আত্মহত্যা জামালপুরে মাস ব্যাপী কৃষি,শিল্প বাণিজ্য মেলা উদ্ধোধন নওগাঁ আমের রাজধানী সাপাহারে আবারও ঝড়, আবারও ক্ষয়ক্ষতি গঙ্গাচড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের সমাপনী অনুষ্ঠিত

স্বাস্থ্য বিধি অমান্য করে ভুরীভোজ করালেন চেয়ারম্যান

এস এম রুবেল (ফরিদপুর) প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : বুধবার, ২৬ জানুয়ারী, ২০২২
ভুরীভোজ করালেন চেয়ারম্যান

হু হু করে বেড়েই চলছে করোনা ভাইরাসের আক্রমণ। নতুন রুপে ডেল্টা ও ওমিক্রন ভ্যারিয়েন্টে আক্রমণের সংক্রমণ কমাতে সরকারের পক্ষ থেকে ঘোষণা এসেছে সকল প্রকার ভীড় জমায়েত হওয়া থেকে বিরতি থাকতে হবে। আর সে বিধি নিষেধ কে অমান্য করে ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার বানা ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান শরীফ হারুন অর রশিদ হাজার মানুষকে জমায়েত করে ইউনিয়নের অধিকাংশ মানুষদের ভুড়ি ভোজ করিয়েছেন। জানা যায়, ২৬ ডিসেম্বর পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়।

চশমা প্রতীকে নির্বাচিত হোন নবনির্বাচিত চেয়ারম্যান শরীফ হারুন অর রশিদ। মঙ্গলবার (২৫.০১.২২) নবনির্বাচিত চেয়ারম্যানদের জেলা প্রশাসককের কার্যালয়ে স্বাস্থ্য বিধি মেনে শপথ বাক্য পাঠ করেন। আর এদিকে ওই দিনে বানা ইউনিয়নে নিজ গ্রামে এলাকার সকল মানুষকে ভীড় করে স্বাস্থ্য বিধি অমান্য করে দুপুরে ভুঁড়ি ভোজ করান। এ নিয়ে সুধী সমাজে আলোচনার কেন্দ্র বিন্দু হয়ে উঠেছে।

কিভাবে এ করোনাকালিন সময়ে এমন কাজ করতে পারে একজন জনপ্রতিনিধি। এ নিয়ে বানা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর হোসেন বলেন, সরকারের প্রচলিত আইন আমাদের সকলকে মানতে হবে। দেশে করোনা সংক্রমণ ক্রমশ বেড়েই চলছে। যে কারণে সরকারের পক্ষ থেকে ২১ জানুয়ারী স্কুল কলেজ বন্ধ ঘোষণা করা হয়। এর ভেতর নব নির্বাচিত চেয়ারম্যান কি করে এমন আয়োজন করেছে তা চিন্তার বিষয়। তিনি জনগণের ভালো চাননা এটা নিশ্চিত।উপজেলা নির্বাহী কর্মকর্তা রফিকুল হক বলেন, বিষয়টা আমি জানিনা। কেউ আমাকে নক করেন নাই। এমন আয়োজনের কথা জানলে অবশ্যয় আইনানুগ ব্যবস্থা করে পন্ড করা হতো। তবে আমি তাকে সর্তক করে দিব।

এ বিষয় নিয়ে বানা ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান কে ফোন দিয়ে কথা বললে তিনি ফোন কটে দিয়ে বলেন আমি ব্যাস্ত আছি পরে ফোন দিবো। পরে একাধিক বার ফোন দেয়া হলেও তিনি রিসিভ না করে মোবাইল ফোন বন্ধ করে রাখেন।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x