শিরোনাম:
এলএলবি ফাইনাল পরীক্ষায় শহীদ অ্যাডভোকেট আবদুর রব সেরনিয়াবাত আইন মহাবিদ্যালয় এর সাফল্য “বিশ্ববিদ্যালয়গুলোকে গবেষণা ও উদ্ভাবনে উৎকর্ষতা অর্জন করতে হবে” ড, মোহাম্মদ আলমগীর। বোয়ালমারীতে এসডিসির পক্ষ থেকে আশ্রয়ণ প্রকল্পবাসিদের ফ্রি স্বাস্থ্যসেবা প্রদান বোয়ালমারীতে চোরাই গরুর মাংশ বিক্রি অভিযুক্ত কসাই পলাতক প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার ৪১তম স্ব‌দেশ প্রত‌্যাবর্তন দিব‌সের আ‌লোচনা সভা অনু‌ষ্ঠিত স্কুল ছাত্রী আত্মহত্যার আসামিদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন। চাটমোহরে বিষপানে দুই স্কুলছাত্রীর আত্মহত্যা জামালপুরে মাস ব্যাপী কৃষি,শিল্প বাণিজ্য মেলা উদ্ধোধন নওগাঁ আমের রাজধানী সাপাহারে আবারও ঝড়, আবারও ক্ষয়ক্ষতি গঙ্গাচড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের সমাপনী অনুষ্ঠিত

উদ্যোক্তা আরিয়ান এর স্বপ্ন এখন “ইউনিক টেক বিডি

মেহেরুবান হাবিব,নিজস্ব প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : বুধবার, ২৬ জানুয়ারী, ২০২২
আরিয়ান এর স্বপ্ন এখন "ইউনিক টেক বিডি

ডিজিটাল মার্কেটার “আরিয়ান আহমেদ” এমন একজন সফল ব্যক্তি যার অসাধারণ সফলতার গল্প শুনলে আপনি অনুপ্রাণিত হতে বাধ্য। একই সাথে জানতে পারবেন সফল হওয়ার কিছু কার্যকরী উপায়।যারা সফল মানুষদের খোঁজে না, তারা জানবেও না যে পৃথিবী কত সুন্দর ও কেমন সুখী মানুষ ছিল। বর্তমানে সাফল্য যেন একটা সোনার হরিণ, কিন্তু চাইলেই কী আর পাওয়া যায়? হ্যাঁ পাওয়া যায় কারণ ব্যর্থতার শেষ আছে তবে সাফল্যের শেষ নেই। যারা কঠিন পথকে পারি দিয়ে সফল হয়েছে, তাদের জীবন খুবই আনন্দ ও সুখময়। সফলতার মূলমন্ত্র আমাদের শিক্ষা দেয়, সফলতা আসবেই, সফলরা হাসবেই। তাহলে আপনি কেন পারবেন না?সফল হওয়ার জন্য যথেষ্ট পরিশ্রম করতে হয়, অনেক ধৈর্য নিয়ে কাজে লেগে থাকতে হয়, এইসব আমরা সবাই জানি।

কিন্তু বর্তমানে শুধু কঠোর পরিশ্রম করে গেলেই সফলতা খুব সহজেই অর্জন করা যাবে না। তাহলে কিভাবে?সেটাই একজন সফল ডিজিটাল মার্কেটার আরিয়ান আহমেদ থেকে জানবো:অধ্যবসায় করতেই হবে যেকোনো কাজে, তবে সেটা শুধু কঠোরভাবে নয় স্মার্টভাবে করতে হবে। যারা সফল হয়েছেন ও হচ্ছেন তারা সবাই দূরদর্শিতা ও বিচক্ষণতার সাথে স্মার্টভাবে পরিশ্রম করে গেছেন। তারা একসাথে কয়েকটা কাজে দক্ষ থাকলেও অনেক বিষয় নিয়ে রিসার্চ করেছেন ও জেনেছেন। এইজন্যই বলে থাকি, নিয়মিত সফল মানুষদের সফলতার গল্প পড়ুন। নতুন কিছু জেনে নিজেকে নতুনভাবে আবিস্কার করুন। একটা কথা সর্বদা মনে রাখবেন, অন্যের চেয়ে আপনি যত বেশি জানবেন, যত বেশি কাজ করতে পারবেন তত সাফল্যের পথে এগিয়ে থাকবেন।নিজের ভুল থেকে নয় অন্যের ভুল থেকে শিক্ষা নেওয়াই হচ্ছে বুদ্ধিমানের কাজ।

এইজন্যই বেশি বেশি সফল মানুষদের সফলতার গল্প পড়া উচিত। তাহলে আপনি সহজেই হতাশা ও ব্যর্থতা থেকে ফিরে আসতে পারবেন এবং বুদ্ধিমানের সাথে কাজ করতে পারবেন।“সাধারণ মানুষ যতক্ষণ ভালো লাগে ততক্ষণ কাজ করে আর অসাধারণ সফল মানুষেরা ভালো না লাগলেও যতক্ষণ না কাজ শেষ হয়, ততক্ষণ কাজ বন্ধ করে না।” (বিশ্বখ্যাত সেলফ ডেভেলপমেন্ট কোচ ও লেখক-ব্রায়ান ট্রেসি)। চলুন অসাধারণ সফল মানুষের গল্পটা ওনার থেকে শুনে আসি।ডিজিটাল মার্কেটার আরিয়ান আহমেদ এর সফলতার গল্প:আমি আরিয়ান আহমেদ। পেশায় ডিজিটাল মার্কেটার। আমার জন্ম ০৩ মার্চ ১৯৯৮ সাল লক্ষীপুর জেলার রামগতি উপজেলায় এবং এখানেই বড় হয়েছি। শিক্ষার্থী ঢাকা, সরকারি তিতুমীর কলেজ ২০১৭-২০১৯।

বর্তমানে আমি আরিয়ান কি কি নিয়ে কাজ করছি?আমি মূলত ডিজিটাল মার্কেটিং এর বেশ কিছু গুরুত্বপূর্ণ ধাপ নিয়ে ছোট বেলা থেকেই টুকিটাকি কাজ করছি। ডিজিটাল মার্কেটিং স্ট্রাটেজি, কনটেন্ট প্ল্যানিং অ্যান্ড মার্কেটিং, সার্চ ইঞ্জিন অপ্টিমাইজেশন, গুগোল অ্যাডস, ফেসবুক অ্যাডস ফানেল, সোশ্যাল মিডিয়া মার্কেটিং, ভিডিও মার্কেটিং, ইমেইল ক্যাম্পেইন, অ্যাফিলিয়েট মার্কেটিং, লীড জেনারেশন, কনভার্সন ফানেল, ন্যাটিভ অ্যাডস সহ আরও কিছু গুরুত্বপূর্ণ মার্কেটিং স্ট্রেটেজি নিয়ে নিয়ে ক্লাইন্ট সার্ভিস দিচ্ছি। নিজের ব্যক্তিগত কিছু সাইট আছে, সেগুলোতেও নিয়মিত সময় দিচ্ছি।

মাঝে মাঝে নিজের শিক্ষা এবং অভিজ্ঞতা থেকে আমার “Ariyan Ahmed” ব্লগে কিছু গুরুত্বপূর্ণ, ইনফোরমেটিভ ও কার্যকরী রিসার্স শেয়ার করছি। যেখানে ফ্রিল্যান্সিং, ডিজিটাল মার্কেটিং, অ্যাফিলিয়েট মার্কেটিং, এবং ইউটিউব ভিডিও মার্কেটিং সহ স্কিল ডেভেলপমেন্টের বেশ কিছু টপিক নিয়ে ব্লগিং করছি।আমি আরিয়ান কতটা সফল?সফলতা আসলে একটা আপেক্ষিক বিষয়। আমি বিশ্বাস করি, আমার বেষ্ট আউটপুট আমি এখনও দিতে পারিনি, কিন্তু ইনশাআল্লাহ্ আমি আমার সর্বোচ্চ চেষ্টা করছি। হালাল ভাবে রুজির তালাশ করাটাই মুখ্য আমার কাছে।

বুদ্ধিমানের মত পরিশ্রম করে যাচ্ছি, প্রতিনিয়ত বিজনেস ডেভেলপমেন্ট ও ডিজিটাল মার্কেটিং নিয়ে নিয়ে রিসার্চ করছি। এটাই আমার পথচলা এবং এতে আমি আলহামদুলিল্লাহ্ সন্তুষ্ট।ভবিষ্যতে আমার কিছু প্লান?ভবিষ্যতে ডিজিটাল মার্কেটিং এজেন্সি দিবো। অনেক আগে থেকেই নিজের ডিজিটাল মার্কেটিং এজেন্সি দেয়ার নিয়ত ছিল, ইনশাআল্লাহ্। বর্তমানে সেই লক্ষে কাজও করছি, আলহামদুলিল্লাহ্। বড় পরিসরে কাজ করতে চাই আগামী কিছুদিনের মধ্যে। এর মাঝে “Unique Tech BD Agency” নামে নিজের ডিজিটাল মার্কেটিং ব্র্যান্ডকে এগিয়ে নিতে চাই।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x