শিরোনাম:
এলএলবি ফাইনাল পরীক্ষায় শহীদ অ্যাডভোকেট আবদুর রব সেরনিয়াবাত আইন মহাবিদ্যালয় এর সাফল্য “বিশ্ববিদ্যালয়গুলোকে গবেষণা ও উদ্ভাবনে উৎকর্ষতা অর্জন করতে হবে” ড, মোহাম্মদ আলমগীর। বোয়ালমারীতে এসডিসির পক্ষ থেকে আশ্রয়ণ প্রকল্পবাসিদের ফ্রি স্বাস্থ্যসেবা প্রদান বোয়ালমারীতে চোরাই গরুর মাংশ বিক্রি অভিযুক্ত কসাই পলাতক প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার ৪১তম স্ব‌দেশ প্রত‌্যাবর্তন দিব‌সের আ‌লোচনা সভা অনু‌ষ্ঠিত স্কুল ছাত্রী আত্মহত্যার আসামিদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন। চাটমোহরে বিষপানে দুই স্কুলছাত্রীর আত্মহত্যা জামালপুরে মাস ব্যাপী কৃষি,শিল্প বাণিজ্য মেলা উদ্ধোধন নওগাঁ আমের রাজধানী সাপাহারে আবারও ঝড়, আবারও ক্ষয়ক্ষতি গঙ্গাচড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের সমাপনী অনুষ্ঠিত

প্রচারণায় এগিয়ে নৌকা প্রার্থী আব্দুর রাজ্জাক।

সিরাজুল ইসলাম নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : বুধবার, ২৬ জানুয়ারী, ২০২২

আসন্ন ৩১ জানুয়ারি নওগাঁর নিয়ামতপুর উপজেলায় ৬ষ্ঠ ধাপের ইউপি নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ নির্বাচনে হাজিনগর ইউনিয়নে প্রচারে এগিয়ে আছেন নৌকা প্রতীকের প্রার্থী। নির্বাচনে তিনজন চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধীতা করছেন।

তাদের মধ্যে রয়েছেন- আওয়ামী লীগ মনোনীত ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক নৌকা প্রতীক নিয়ে।

নির্বাচনের বাঁকি আর ৪ দিন। সময় কমে আসায় জমে উঠছে নির্বাচনী আমেজ। প্রচার-প্রচারণা ও ভোট প্রার্থনায় ব্যস্ত হয়ে পড়েছে সকল প্রার্থী। তবে নৌকা প্রতীকের প্রার্থী সবচেয়ে এগিয়ে রয়েছেন বলে জানিয়েছেন সংশ্লিষ্ট ইউনিয়নের সাধারণ ভোটার।

ভোটাররা এখন আলোচনায় মোজেছেন কে বিজয়ী হবেন কে হবে হাজিনগর ইউনিয়নের নতুন চেয়ারম্যান। সকল প্রার্থীই প্রচার-প্রচারনা চালিয়ে যাচ্ছেন।

সকাল থেকে গভীর রাত পর্যন্ত ভোট প্রার্থনায় অবিরাম গতিতে ছুটে চলেছেন। পাড়া-মহল্লায় চায়ের দোকান থেকে শুরু করে চলছে সচেতন মহলে চলছে ভোটের হিসেবে-নিকাশ। নৌকা প্রতীকের প্রার্থীকে কিছুটা এগিয়ে রাখছেন ইউনিয়নের ভোটাররা। কারণ নৌকা প্রতীকের প্রার্থী আব্দুর রাজ্জাক চলমান সময় হিসেবে ব্যাপক উন্নয়ন করেছেন যা ইউনিয়নজুড়ে আলোচনায় রয়েছে। তাছাড়া, সরকারের ধারাবাহিক উন্নয়নে নৌকার প্রার্থীর বিকল্প নেই-এমনটি মনে করেন সূধীজনেরা। এ হিসেবে জয়ের পাল্লাটা নৌকার প্রার্থীর দিকেইে বেশি।

হাজিনগর ইউনিয়নের বাসিন্দা বলরাম বলেন, এ ইউনিয়নে আব্দুর রাজ্জাকের কোন বিকল্প নেই। গত পাঁচ বছরে তিনি যে উন্নয়ন করেছেন তা আর কেউ পারে নি। এ ইউনিয়নে নৌকার কোন বিকল্প নেই।

নৌকার প্রার্থী আব্দুর রাজ্জাক বলেন, বিগত ইউপি নির্বাচনে আমি নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করে বিজয়ী হয়েছিলাম। আমার কাজ ও সততায় মুগ্ধ হয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মাননীয় খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি আমাকে নৌকা প্রতীক দিয়েছেন। আমি কৃতজ্ঞ তাদের প্রতি। হাজিনগর ইউনিয়নে যে উন্নয়ন হয়েছে তাতে আগামী ৩১ জানুয়ারি আবারও ইউনিয়নের জনগণ নৌকা প্রতীকে ভোট দিয়ে নৌকার বিজয় নিশ্চিত করবে, ইনশাআল্লাহ।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x