শিরোনাম:
এলএলবি ফাইনাল পরীক্ষায় শহীদ অ্যাডভোকেট আবদুর রব সেরনিয়াবাত আইন মহাবিদ্যালয় এর সাফল্য “বিশ্ববিদ্যালয়গুলোকে গবেষণা ও উদ্ভাবনে উৎকর্ষতা অর্জন করতে হবে” ড, মোহাম্মদ আলমগীর। বোয়ালমারীতে এসডিসির পক্ষ থেকে আশ্রয়ণ প্রকল্পবাসিদের ফ্রি স্বাস্থ্যসেবা প্রদান বোয়ালমারীতে চোরাই গরুর মাংশ বিক্রি অভিযুক্ত কসাই পলাতক প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার ৪১তম স্ব‌দেশ প্রত‌্যাবর্তন দিব‌সের আ‌লোচনা সভা অনু‌ষ্ঠিত স্কুল ছাত্রী আত্মহত্যার আসামিদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন। চাটমোহরে বিষপানে দুই স্কুলছাত্রীর আত্মহত্যা জামালপুরে মাস ব্যাপী কৃষি,শিল্প বাণিজ্য মেলা উদ্ধোধন নওগাঁ আমের রাজধানী সাপাহারে আবারও ঝড়, আবারও ক্ষয়ক্ষতি গঙ্গাচড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের সমাপনী অনুষ্ঠিত

টেকনো স্পার্ক ৮ প্রো’র ৪ জিবি ভার্সন এখন বাংলাদেশে

অনলাইন ডেস্ক
  • আপডেটের সময় : বুধবার, ২৬ জানুয়ারী, ২০২২
টেকনো স্পার্ক ৮ প্রো’র ৪ জিবি ভার্সন এখন বাংলাদেশে

নতুন এই ফোনটি অতিউন্নত এফএইচডি প্লাস ডিসপ্লে ও ফাস্ট চার্জিং প্রযুক্তি। স্পার্ক ৮ প্রো গত বছরে গ্লোবাল প্রিমিয়াম স্মার্টফোন ব্র্যান্ড টেকনোর জন্য একটি সফল স্মার্টফোন ছিল। একই ধারাবাহিকতা অব্যাহত রাখতে টেকনো আবারো বাজারে নিয়ে এসেছে স্পার্ক ৮ প্রো’র ৪ জিবি ভার্সন। নতুন ভার্সনে এফএইচডি প্লাস ডিসপ্লে ও ৩৩ ওয়াট ফাস্ট চার্জারের মতো আকর্ষণীয় ফিচার রয়েছে। তরুণ গ্রাহকদের চাহিদা বিবেচনা করে এই ফোন লঞ্চ করেছে প্রতিষ্ঠানটি। স্মার্টফোনটি অনন্য ডিসপ্লে অভিজ্ঞতা ও পাওয়ার বুস্ট গেমিং পারফরম্যান্সের পাশাপাশি একটি ফ্যাশন স্টেটমেন্ট হিসাবে কাজ করবে।

ইমার্সিভ ডিসপ্লে এক্সপেরিয়েন্স নিশ্চিত করতে টেকনো স্পার্ক ৮ প্রো-এর ৪জিবি ভার্সনে রয়েছে ৬.৮ ইঞ্চির ১০৮০ পিক্সেল এফএইচডি প্লাস ডিসপ্লে, সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট এবং হেলিও জি৮৫ প্রসেসর। এছাড়া থাকছে ৪জিবি র‍্যাম ও ৬৪জিবি ইন্টারনাল স্টোরেজ। স্পার্ক ৮ প্রো সিরিজের আগের ফোনের মতো এতেও আছে ৪৮ মেগাপিক্সেল আলট্রা ক্লিয়ার এআই ট্রিপল ক্যামেরা, সুপার নাইট মোড ২.০, মাল্টি-ফ্রেম ১০xজুম, এআর শটস-এর মতো আকর্ষণীয় ফিচারসমূহ।

ব্যবহারকারীদের নিরবিচ্ছিন্ন অভিজ্ঞতা প্রদানে নতুন এই ফোনে রয়েছে ৫০০০ এমএএইচ-এর শক্তিশালী ব্যাটারি, যা ৩৩ওয়াট ইউএসবি টাইপ-সি ফাস্ট চার্জার দ্বারা দ্রুত চার্জ করতে সক্ষম। এছাড়া রয়েছে সুপার বুস্ট সিস্টেম অপটিমাইজেশন। ডুয়েল কালার স্প্রে গ্রেডিয়েন্ট সমৃদ্ধ ডিজাইন ফোনটিকে আরও প্রিমিয়াম এবং ট্রেন্ডি করে তুলেছে।

টেকনো মোবাইল বাংলাদেশ-এর প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) রেজওয়ানুল হক বলেন, “তরুণ প্রজন্মের চাহিদার কথা মাথায় রেখেই আমরা টেকনো স্পার্ক ৮ প্রো-এর নতুন ভার্সন বাজারে এনেছি। আকর্ষণীয় কালার, ডিজাইন ও ফিচারসের জন্য নিঃসন্দেহে এটি ব্যবহারকারীদের পছন্দের তালিকার শীর্ষে থাকবে এবং এক অনন্য অভিজ্ঞতা প্রদান করবে।”

নতুন টেকনো স্পার্ক ৮ প্রো যেমন আধুনিক, তেমনই সাশ্রয়ী। নজরকাড়া ইন্টারস্টেলার ব্ল্যাক ও কমোডো আইল্যান্ড দুটি কালারে পাওয়া যাবে এই ফোন, যার বাজারমূল্য মাত্র ১৫,৪৯০ টাকা। বিশ্বের উদীয়মান বাজারের অন্যতম একটি স্মার্টফোন ব্র্যান্ড টেকনো। ‘স্টপ অ্যাট নাথিং’ স্লোগানের সাথে প্রগতিশীল ব্যবহারকারীদের জন্য যুগের সাথে তাল মিলিয়ে সর্বোচ্চ মানসম্মত ও অত্যাধুনিক প্রযুক্তিসম্পন্ন ডিভাইস বাজারে আনছে টেকনো।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x