শিরোনাম:
রাজাপুরে ষড়যন্ত্রমূলক কার্যক্রমের প্রতিবাদে আওয়ামী লীগের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত এলএলবি ফাইনাল পরীক্ষায় শহীদ অ্যাডভোকেট আবদুর রব সেরনিয়াবাত আইন মহাবিদ্যালয় এর সাফল্য “বিশ্ববিদ্যালয়গুলোকে গবেষণা ও উদ্ভাবনে উৎকর্ষতা অর্জন করতে হবে” ড, মোহাম্মদ আলমগীর। বোয়ালমারীতে এসডিসির পক্ষ থেকে আশ্রয়ণ প্রকল্পবাসিদের ফ্রি স্বাস্থ্যসেবা প্রদান বোয়ালমারীতে চোরাই গরুর মাংশ বিক্রি অভিযুক্ত কসাই পলাতক প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার ৪১তম স্ব‌দেশ প্রত‌্যাবর্তন দিব‌সের আ‌লোচনা সভা অনু‌ষ্ঠিত স্কুল ছাত্রী আত্মহত্যার আসামিদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন। চাটমোহরে বিষপানে দুই স্কুলছাত্রীর আত্মহত্যা জামালপুরে মাস ব্যাপী কৃষি,শিল্প বাণিজ্য মেলা উদ্ধোধন নওগাঁ আমের রাজধানী সাপাহারে আবারও ঝড়, আবারও ক্ষয়ক্ষতি

নওগাঁর মহাদেবপুরে সেবিকা ও স্বাস্থ্য সহকারিসহ নতুন করে আক্রান্ত-২৭

অনলাইন ডেস্ক:
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৫ জানুয়ারী, ২০২২


সুবীর দাস, নওগাঁ জেলা প্রতিনিধি: নওগাঁর মহাদেবপুরে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার, সেবিকা ও স্বাস্থ্য সহকারিসহ নতুন করে ২৭ জন আক্রান্ত হয়েছেন।

সংশ্লিষ্ট সূত্র জানায়, সোমবার (২৪ জানুয়ারি) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে র‌্যাপিড এন্টিজেন টেস্টে ৭ জনের নমুনা পরীক্ষা করে ৬ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ ছাড়া গত ১০ জানুয়ারি থেকে ২৪ জানুয়ারি পর্যন্ত আক্রান্ত হয়েছেন ২৭ জন। গত বৃহস্পতিবার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: আবু হেনা মোহাম্মদ রায়হানুজ্জামান তার নতুন কর্মস্থল মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যোগদান করে ওইদিনই নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ আসে। সেই থেকে তিনি রাজশাহীতে নিজ বাসায় কোয়ারেন্টাইনে আছেন।
উপজেলা নির্বাহী অফিসারের করোনাভাইরাস নিয়ন্ত্রণ কক্ষ সূত্র জানায়, এই উপজেলায় এপর্যন্ত মোট ৫৫৭ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এরমধ্যে মারা গেছেন ২১ জন, আর সুস্থ্য হয়েছেন ৫০৯ জন।


সোমবার শনাক্ত হয়েছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এমটি ল্যাব শান্তনু ব্যানার্জী (৪৫), মহাদেবপুর উপজেলা সদরের পোষ্ট অফিস মোড়ের মৃত আবদুল কাদেরের মেয়ে তানিয়া আফরিন (২৭), লিচুবাগানের মৃত তহুর এ চৌধুরীর ছেলে নুরুল ইসলাম (৪৬), উপজেলা সদরের শাহীনের ছেলে শাকিল (১৭), এনায়েতপুর ইউনিয়নের রমেশ চন্দ্রের ছেলে অজিত মন্ডল (৭০) ও খাজুর ইউনিয়নের কুঞ্জবন গ্রামের মৃত রজব আলীর ছেলে সাইফুল আলম (৪৮)।


২৩ জানুয়ারি শনাক্ত হয়েছেন ৬ জন। এরা হলেন উপজেলা সদরের কামরুজ্জামানের স্ত্রী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্টাফ (এসএসএন) মাসুমা খাতুন (৪১), এনায়েতপুরের আতাউর হোসেন (৪৭), খাজুর ইউনিয়নের দেবীপুর গ্রামের আবদুল মালেকের ছেলে এরশাদ আলী (৩৩), খাজুর গ্রামের বিপ্লবের স্ত্রী শারমিন (২৯), সিদ্দিকুর রহমানের স্ত্রী শিল্পী (৪০) ও হাফিজ উদ্দিনের ছেলে আমিনুল (৩০)।


২২ জানুয়ারি শনাক্ত হয়েছেন ৫ জন। এরা হলেন, উপজেলা সদরের দেওয়ান বেলাল হোসেনের মেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্টাফ (এসএনএন) সীমা ইয়াসমিন (২৮), মহাদেবপুর সদর ইউনিয়নের বকাপুর গ্রামের আমজাদ হোসেনের ছেলে আসাদুজ্জামান (২৫), উপজেলা সদরের আকতার হোসেনের মেয়ে আনিকা ইসলাম (১৩), মহিলা কলেজপাড়ার গোলাম মোস্তফার স্ত্রী খুরশিদা নাজনিন (৩৮) ও উত্তরগ্রাম ইউনিয়নের বামনসাতা গ্রামের আয়েজ উদ্দিনের ছেলে আবদুর রাজ্জাক (২৮)।


২১ জানুয়ারি শনাক্ত হয়েছেন রাইগাঁ ইউনিয়নের মাতাজীহাটের আসেদা খাতুন (৫৩)। ২০ জানুয়ারি শনাক্ত হয়েছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা: মো: খুরশিদুল ইসলাম (৩৬)।
১৯ জানুয়ারি শনাক্ত হয়েছেন ৪ জন। এরা হলেন, উপজেলা পরিষদের সুরাইয়া নুসরাত (২৭), রোজিনা পারভীন (৪৫), মহিলা কলেজপাড়ার মৃত মেহের আলীর ছেলে গোলাম মোস্তফা (৫২) ও সফাপুর ইউনিয়নের পাঁঠাকাটা গ্রামের আবদুল আজিজের স্ত্রী সালেহা (৫৫)।


১৮ জানুয়ারি শনাক্ত হয়েছেন উপজেলা সদরের আবদুল হাকিম (৫৫)। এর এক সপ্তাহ আগে ১১ জানুয়ারি শনাক্ত হয়েছেন উপজেলা সদরের আলাউদ্দিনের স্ত্রী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্টাফ (এসএসএন) সামসুন্নাহার ও ইউসুফ আলীর ছেলে হায়াতুজ্জামান খান। ১০ জানুয়ারি শনাক্ত হয়েছেন উপজেলা সদরের মাসুদ রানার স্ত্রী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্টাফ (এসএসএন) অরিনা পারভীন (৩২)।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x