শিরোনাম:
এলএলবি ফাইনাল পরীক্ষায় শহীদ অ্যাডভোকেট আবদুর রব সেরনিয়াবাত আইন মহাবিদ্যালয় এর সাফল্য “বিশ্ববিদ্যালয়গুলোকে গবেষণা ও উদ্ভাবনে উৎকর্ষতা অর্জন করতে হবে” ড, মোহাম্মদ আলমগীর। বোয়ালমারীতে এসডিসির পক্ষ থেকে আশ্রয়ণ প্রকল্পবাসিদের ফ্রি স্বাস্থ্যসেবা প্রদান বোয়ালমারীতে চোরাই গরুর মাংশ বিক্রি অভিযুক্ত কসাই পলাতক প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার ৪১তম স্ব‌দেশ প্রত‌্যাবর্তন দিব‌সের আ‌লোচনা সভা অনু‌ষ্ঠিত স্কুল ছাত্রী আত্মহত্যার আসামিদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন। চাটমোহরে বিষপানে দুই স্কুলছাত্রীর আত্মহত্যা জামালপুরে মাস ব্যাপী কৃষি,শিল্প বাণিজ্য মেলা উদ্ধোধন নওগাঁ আমের রাজধানী সাপাহারে আবারও ঝড়, আবারও ক্ষয়ক্ষতি গঙ্গাচড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের সমাপনী অনুষ্ঠিত

বালিয়া ইউনিয়নে যুবলীগ নেতা সাওন চৌধুরীর কম্বল বিতরন

অনলাইন ডেস্ক:
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৫ জানুয়ারী, ২০২২

বালিয়া ইউনিয়নে যুবলীগ নেতা সাওন চৌধুরীর কম্বল বিতরন

জুলফিকার, আলী ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ দেশের উত্তর জনপদের জেলা ঠাকুরগাঁও ও পঞ্চগড়। হিমালয়ের প্রদেশ উত্তরের জেলা ঠাকুরগাঁওয়ে প্রতি বছর শীতের তীব্রতা বেশি থাকে। ঘন কুয়াশা আর সূর্যের লুকোচুরিতে উত্তরের জেলাগুলোতে বেড়েছে শীতের তীব্রতা। প্রচণ্ড শীতের কারণে বিপর্যস্ত হয়ে পড়েছে এলাকার সাধারণ মানুষের জনজীবন। শীতের প্রকোপে অসহায় হয়ে দিনপাত করছে এলাকার সাধারণ ছিন্নমূল মানুষেরা। এমন মুহুর্তে ঠাকুরগাঁও সদর উপজেলার ৫ নং বালিয়া ইউনিয়নে অসহায় ও শীর্তাত মানুষের মাঝে কম্বল বিতরণ করেন ঠাকুরগাঁও জেলা আওয়ামী যুবলীগের উপ-দপ্তর সম্পাদক ও বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য মোঃ সাহারিয়া মাহাবুব সাওন চৌধুরী।

মঙ্গলবার (২৫ জানুয়ারি ) বিকাল ৩ ঘটিকায় ভূল্লী ডিগ্রি কলেজ মাঠে বালিয়া ইউনিয়নের অসহায় ও শীর্তাত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।

এ সময় বালিয়া ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব হাবিবুর রহমান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন
ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মোঃ সামসুজ্জামান

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মোঃ আশরাফুল হক চৌধুরী, ঠাকুরগাঁও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের সদস্য মোঃ রওশনুল হক তুষার, ঠাকুরগাঁও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য দেবাশীষ দত্ত সমীর, ঠাকুরগাঁও সদর উপজেলার আওয়ামী যুবলীগের সভাপতি ও ঠাকুরগাঁও সদর উপজেলার ভাইস চেয়ারম্যান আব্দুল রশিদ, ঠাকুরগাঁও সদর উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ মোস্তফা সরকার।

আরো উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক আফরোজ মাহমুদ বিপু,ঠাকুরগাঁও জেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান পুলক,ঠাকুরগাঁও সদর উপজেলা আওয়ামী যুবলীগের যুব ও ক্রিয়া বিষয়ক সম্পাদক তপন কুমার বর্মন, বালিয়া ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আশরাফুল হক ইদু,বালিয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সহ সভাপতি জিয়াউল হক জিয়া। এছাড়া আরোও উপস্থিত ছিলেন বালিয়া ইউনিয়ন আওয়ামীলীগ, স্বেচ্ছাসেবক লীগ,যুবলীগ,ছাত্রলীগ সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

কম্বল বিতরণের সময় প্রধান অতিথি বলেন,অনেকের টাকা পয়সা থাকলেই এমন মহৎ উদ্যোগ নিতে পারে না, আমি সাওন চৌধুরীকে সাধুবাদ জানাই। সাওন চৌধুরী এই কম্বল বিতরণ একটি মহৎকর্ম। এতে অসহায় ও সাধারণ মানুষে উপকৃত হবেন।

ঠাকুরগাঁও জেলা যুবলীগের উপ-দপ্তর সম্পাদক ও বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য মোঃ সাহারিয়া মাহাবুব সাওন চৌধুরী বলেন, রাষ্ট্রনায়ক শেখ হাসিনার পক্ষে বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল খান নিখিল ভাইয়ে নির্দেশক্রমে ঠাকুরগাঁও জেলা যুবলীগের সার্বিক সহযোগিতায় আপনাদের জন্য আমার এই আয়োজন। মহামারী করোনা ভাইরাস এর সংক্রামনে শুরু থেকেই আমি আপনাদের পাশে ছিলাম, আগামী দিনগুলোতেই থাকব। আমি এই সেবারধারা অব্যহত রাখতে চাই। তারমতো সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান। দরিদ্র ও সমাজের নিম্নআয়ের সাধারণ মানুষের পাশে আমি সবসময় থাকব।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x