শিরোনাম:
এলএলবি ফাইনাল পরীক্ষায় শহীদ অ্যাডভোকেট আবদুর রব সেরনিয়াবাত আইন মহাবিদ্যালয় এর সাফল্য “বিশ্ববিদ্যালয়গুলোকে গবেষণা ও উদ্ভাবনে উৎকর্ষতা অর্জন করতে হবে” ড, মোহাম্মদ আলমগীর। বোয়ালমারীতে এসডিসির পক্ষ থেকে আশ্রয়ণ প্রকল্পবাসিদের ফ্রি স্বাস্থ্যসেবা প্রদান বোয়ালমারীতে চোরাই গরুর মাংশ বিক্রি অভিযুক্ত কসাই পলাতক প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার ৪১তম স্ব‌দেশ প্রত‌্যাবর্তন দিব‌সের আ‌লোচনা সভা অনু‌ষ্ঠিত স্কুল ছাত্রী আত্মহত্যার আসামিদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন। চাটমোহরে বিষপানে দুই স্কুলছাত্রীর আত্মহত্যা জামালপুরে মাস ব্যাপী কৃষি,শিল্প বাণিজ্য মেলা উদ্ধোধন নওগাঁ আমের রাজধানী সাপাহারে আবারও ঝড়, আবারও ক্ষয়ক্ষতি গঙ্গাচড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের সমাপনী অনুষ্ঠিত

স্বপ্নের আলো ফাউন্ডেশন এর উদ্যোগে ঝালকাঠিতে শীতবস্ত্র বিতরণ

ঝালকাঠি প্রতিনিধি
  • আপডেটের সময় : শনিবার, ২২ জানুয়ারী, ২০২২
ঝালকাঠিতে শীতবস্ত্র বিতরণ

ঝালকাঠিতে অসহায় দরিদ্র ও শীতার্ত মানুষের মাঝে অরাজনৈতিক অলাভজন সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন “স্বপ্নের আলো ফাউন্ডেশন” (এস.এ.এফ) এর উদ্যোগে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে।

শনিবার (২২শে জানুয়ারি) সকাল সাড়ে ১১টায় ঝালকাঠি ডিসি পার্কে এ শীতবস্ত্র (কম্বল) বিতরণ কার্যক্রমে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন “স্বপ্নের আলো ফাউন্ডেশন” (এস.এ.এফ) এর প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি মো. নাঈম হাসান ঈমন।”

স্বপ্নের আলো ফাউন্ডেশন” (এস.এ.এফ) এর ঝালকাঠি জেলা শাখার সভাপতি আরিয়া বাবু’র সভাপতিত্বে রাজাপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক মাহিন খান রোমান এর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ঝালকাঠি জেলা শাখার সহ-সভাপতি হাফসা ইসলাম মিম, সাধারন সম্পাদক নাজমুল হাসান মেহেদী, সহ-সাধারন সম্পাদক আরিফ শিকদার, অর্থ সম্পাদক এ কে আকাশ খান।এ ছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ছিলেন, “স্বপ্নের আলো ফাউন্ডেশন” (এস.এ.এফ) এর ঝালকাঠি জেলা শাখার (ভারপ্রাপ্ত) সাংগঠনিক সম্পাদক রিফাত তালুকদার,সহ-অর্থ সম্পাদক ইসরাত জাহান, মহিলা বিষয়ক সম্পাদিকা ফাতেমা আক্তার, মানবাধিকার বিষয়ক সম্পাদক মো. রিদয়, সদস্য মো. নেহাল সহ সুবিধাভুগী পরিবারের প্রতিনিধি শীতার্ত মানুষেরা। প্রধান অতিথি তার বক্ত্যবে “স্বপ্নের আলো ফাউন্ডেশন” (এস.এ.এফ) এর প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি মো. নাঈম হাসান ঈমন বলেন, ঝালকাঠিতে অসহায় গরীব ও শীতার্ত মানুষের মাঝে সংগঠনের পক্ষ থেকে কম্বল বিতরণ করা হয়েছে।

আমরা বিগতদিন গুলো অসহায় মানুষের পাশে ছিলাম এখনও পাশে থাকবো, আগামী দিনগুলোতেও আমাদের মানবিক কার্যক্রম চলমান থাকবে। ‌তি‌নি আরও ব‌লেন, এই তীব্র শীতে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ একটি মহৎ কাজ। মানব সেবায় মহান ব্রত নিয়ে অসহায় গরীব ও সমাজের অবহেলীত শীতার্ত মানুষের পাশে দাঁড়ানো আমাদের সকলের নৈতিক ও সামাজিক দায়িত্ব। আমাদের এই শীত বস্ত্র বিতরণ চলমান থাকবে।এদিকে অসহায় শীতার্ত মানুষ কম্বল পেয়ে অত্যন্ত আনন্দিত এবং সমাজসেবামূলক এ রকম কাজের জন্য “স্বপ্নের আলো ফাউন্ডেশন” (এস.এ.এফ) এর সকল সদস্যদের প্রতি প্রশংসা ও কৃতজ্ঞতা জানান।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x