শিরোনাম:
এলএলবি ফাইনাল পরীক্ষায় শহীদ অ্যাডভোকেট আবদুর রব সেরনিয়াবাত আইন মহাবিদ্যালয় এর সাফল্য “বিশ্ববিদ্যালয়গুলোকে গবেষণা ও উদ্ভাবনে উৎকর্ষতা অর্জন করতে হবে” ড, মোহাম্মদ আলমগীর। বোয়ালমারীতে এসডিসির পক্ষ থেকে আশ্রয়ণ প্রকল্পবাসিদের ফ্রি স্বাস্থ্যসেবা প্রদান বোয়ালমারীতে চোরাই গরুর মাংশ বিক্রি অভিযুক্ত কসাই পলাতক প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার ৪১তম স্ব‌দেশ প্রত‌্যাবর্তন দিব‌সের আ‌লোচনা সভা অনু‌ষ্ঠিত স্কুল ছাত্রী আত্মহত্যার আসামিদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন। চাটমোহরে বিষপানে দুই স্কুলছাত্রীর আত্মহত্যা জামালপুরে মাস ব্যাপী কৃষি,শিল্প বাণিজ্য মেলা উদ্ধোধন নওগাঁ আমের রাজধানী সাপাহারে আবারও ঝড়, আবারও ক্ষয়ক্ষতি গঙ্গাচড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের সমাপনী অনুষ্ঠিত

বয়লার ওয়েলফেয়ার সোসাইটি অফ বাংলাদেশ রেজিঃ নং এস-১৩২৯৪ এর উদ্যোগে মানবিক কাজে অংশ গ্রহণ

মোঃ রাশেদুল ইসলাম,স্টাফ রিপোর্টার:
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২০ জানুয়ারী, ২০২২


১৬ই ডিসেম্বর ২০২১ ইং রোজ বৃহস্পতিবার মহান বিজয় দিবস উপলক্ষে। বয়লার শ্রমিকদের অরাজনৈতিক, অলাভজনক, মানবিক সংগঠন এর উদ্যোগে অত্র সংগঠন এর কেন্দ্রীয় কার্যালয় হাজী রফিজ উদ্দিন মার্কেট দ্বিতীয় তলায় ছিন্নমূল পথ শিশু, দুস্থ, দরিদ্র মানুষ এবং বয়লার শ্রমিক ও তাদের পরিবারের সদস্যদের জন্য দিন ব্যাপী ফ্রী মেডিকেল ক্যাম্প এর আয়েজন করা হয়।

উক্ত মেডিকেল ক্যাম্প পরিচালনা করেন ডাক্তার হাসান ইমতিয়াজ এম,বি,বি,এস,বি,সি,এস,(শিশু) সি,সি,ডি (বারডেম) পি,জি,টি (শিশু) স্পেশালিষ্ট মেডিসিন,ডায়াবেটিস এবং শিশু স্বাস্থ্য ডায়াবেটিস এসোসিয়েশন মেডিকেল কলেজ হাসপাতাল ফরিদপুর।


উক্ত মেডিকেল ক্যাম্প এর শুভ উদব্ধন করেন অত্র সংগঠন এর কেন্দ্রীয় কমিটির সভাপতি ইমন হাসান। ইমন হাসান আগত অতিথি এবং সকল বয়লার শ্রমিকদের উদ্দেশ্যে বলেন ইতিপুর্বে আমরা আমাদের সংগঠন এর লক্ষ্য ও উদ্দেশ্য সম্পর্কে লিফলেটের মাধমে আপনাদের অবগত করা হয়েছে।
যাহার মধ্যে চিকিৎসা অন্যতম তারই ধারাবাহিকতায় আজ আমরা আমাদের সংগঠন এর পক্ষ হতে দিন ব্যাপী ফ্রী মেডিকেল ক্যাম্প এর আয়েজন করেছি। আমাদের মুল লক্ষ্য উদ্দেশ্য মানুষের কল্যাণে কাজ করা। আর মানুষের কল্যাণে কাজ করতে গেলে একজনের পক্ষে কখনোই সম্ভব নয়।


তাই আমি আবারও আহবান জানাচ্ছি আসুন আমরা যারা বয়লারের সাথে কর্মরত আছি সবাই এক হয়ে একই পতাকা তলে এক সাথে অর্থাৎ বয়লার ওয়েলফেয়ার সোসাইটি অব বাংলাদেশ এর সাথে থেকে বয়লার শ্রমিক ভাইদের কল্যাণে কাজ কতি। আপনারা সাথে থাকলে ইনশাআল্লাহ আমরা অনেক দ্রুতই বয়য়লার শ্রমিক তথা পেশাজীবি মানুষের সু চিকিৎসার জন্য যেকোন প্রাইভেট হাসপাতালের শেয়ার ক্রয়ের মাধ্যমে আরও ভালো করে মানুষের কল্যাণে কাজ করতে পারবো বলে বয়লার ওয়েলফেয়ার সোসাইটি অব বাংলাদেশ এর সদস্য হওয়ার জন্য আহবান জানান।


উক্ত মেডিকেল ক্যাম্প এর পরিচালক ডাক্তার ইমতিয়াজ হাসান বয়লার ওয়েলফেয়ার সোসাইটি অব বাংলাদেশ এর এত সুন্দর উদ্যোগ নেওয়া দেখে এবং উক্ত মেডিকেল ক্যাম্প পরিচালনা করতে পেরে অনেক আনন্দ প্রকাশ করেন। সংগঠন এর সকল সদস্যদের জন্য দোয়া করেন। এছাড়াও অত্র সংগঠন এর বিভিন্ন আঞ্চলিক কমিটির সদস্যগণ সহ চিকিৎসা সেবা গ্রহনকারী সকলেই আনন্দ প্রকাশ করেন।


সাভার উপজেলা আঞ্চলিক কমিটির উপদেষ্টাদ্বয় প্রকৌশলী রবিউল ইসলাম (রাজু) এবং প্রকৌশলী মিলন মির্জা
বয়লার ওয়েলফেয়ার সোসাইটি অব বাংলাদেশ এর এত সুন্দর মানবিক কাজের বিষয়ে তাদের অনুভূতি প্রকাশ করতে গিয়ে বলেন। আমারা এই সংগঠন এর শুরু অর্থাৎ সেই ২০১৭ ইং হতে লক্ষ্য করছি এবং দেখেছি বাংলাদেশের মধ্যে বয়লার ওয়েলফেয়ার সোসাইটি অফ বাংলাদেশ যেভাবে মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছে।


এই সংগঠন অবশ্যই দেশ এবং দেশের বাহিরেও এর সুনাম ছড়িয়ে বিভিন্ন সময় বিভিন্ন পুরুস্কার অর্জনে সক্ষম হবে ইনশাআল্লাহ।


আমরাও উক্ত সংগঠন এর সাথে আছি আপনারাও আসুন বয়লার ওয়েলফেয়ার সোসাইটি অব বাংলাদেশ এর সদস্য হয়ে সকল ভালো কাজে অংশ গ্রহণ এর মাধ্যমে মানবতার কল্যাণে এগিয়ে আসার জন্য আহবান জানান। অত্র সংগঠন এর কেন্দ্রীয় কমিটির সহঃ সাধারণ সম্পাদক মাসুদ রানা প্রতিবন্ধী বয়লার পরিচারক STANDARD|GROUP সংগঠন এর প্রয়োজনীয়তা সম্পর্কে বলেন যে কোন বিষয়ে আমরা আমাদের ন্যায় দাবী আদায় সহ সকল ভালো কাজ একে অপরের পাশে থেকে না করলে কোন ভাবেই একার পক্ষে করা সম্ভব নয়। একজন এর পক্ষে যে কাজ করা সম্ভব নয় সেই কাজ দশ জনের পক্ষে করা অতীব সহজ। তাই সারা বাংলাদেশের সকল বয়লার শ্রমিক ভাইদের উদ্দেশ্যে বলতে চাই আসুন আমরা সংগবদ্ধ হই।

বাংলাদেশ গভঃ অনুমোদিত বৈধ রেজিষ্ট্রেশন প্রাপ্ত সংগঠন এর সদস্য হয়ে একে অপরের পাশে থাকি। আর বয়লার ওয়েলফেয়ার সোসাইটি অব বাংলাদেশ রেজিঃ নং এস-১৩২৯৪ একটি অরাজনৈতিক অলাভজনক শতভাগ মানবিক সংগঠন। আসুন আমরা বয়লার ওয়েলফেয়ার সোসাইটি অব বাংলাদেশ এর সদস্য হয়ে নিজের এবং দেশ ও দশের কল্যাণমূলক কাজে অংশ গ্রহণের মাধ্যমে বয়লার সেক্টর কে সম্মানীত করতে সহায়তা করি এবং দুস্থ বয়লার শ্রমিকদের কল্যাণে কাজ করি।
সারা বাংলাদেশের বয়লার শ্রমিক ভাইদের জয় হোক, মানবতার জয় হোক।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x