শিরোনাম:
এলএলবি ফাইনাল পরীক্ষায় শহীদ অ্যাডভোকেট আবদুর রব সেরনিয়াবাত আইন মহাবিদ্যালয় এর সাফল্য “বিশ্ববিদ্যালয়গুলোকে গবেষণা ও উদ্ভাবনে উৎকর্ষতা অর্জন করতে হবে” ড, মোহাম্মদ আলমগীর। বোয়ালমারীতে এসডিসির পক্ষ থেকে আশ্রয়ণ প্রকল্পবাসিদের ফ্রি স্বাস্থ্যসেবা প্রদান বোয়ালমারীতে চোরাই গরুর মাংশ বিক্রি অভিযুক্ত কসাই পলাতক প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার ৪১তম স্ব‌দেশ প্রত‌্যাবর্তন দিব‌সের আ‌লোচনা সভা অনু‌ষ্ঠিত স্কুল ছাত্রী আত্মহত্যার আসামিদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন। চাটমোহরে বিষপানে দুই স্কুলছাত্রীর আত্মহত্যা জামালপুরে মাস ব্যাপী কৃষি,শিল্প বাণিজ্য মেলা উদ্ধোধন নওগাঁ আমের রাজধানী সাপাহারে আবারও ঝড়, আবারও ক্ষয়ক্ষতি গঙ্গাচড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের সমাপনী অনুষ্ঠিত

চাটখিলে ব্যবসায়ীকে হত্যার চেষ্টাকারী পালিয়ে থাকা সেই সামু অবশেষে গ্রেফতার

অনলাইন ডেস্ক:
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৮ জানুয়ারী, ২০২২

চাটখিলে ব্যবসায়ীকে হত্যার চেষ্টাকারী পালিয়ে থাকা সেই সামু অবশেষে গ্রেফতার

স্টাফ রিপোর্টোরঃ চাটখিলে ব্যবসায়ীকে হত্যার চেষ্টাকারী দীর্ঘদিন পালিয়ে থাকা আসামি সেই সামু অবশেষে গ্রেফতার।

চাটখিল উপজেলার সোমপাড়া বাজারের ব্যবসায়ী রিয়াদ হোসেনকে হত্যার চেষ্টাকারী পলাতক আসামী কুখ্যাত সামছুল আলম সামুকে অবশেষে গ্রেফতার করেছে পুলিশ।

সোমপাড়ার রাত ১০ টার দিকে উপজেলার পুরুষোত্তমপুর থেকে তাকে আটক করে চাটখিল থানার উপ-পরিদর্শক রমজান আলী।
উল্লেখ্য যে ২০২০ সালের ২৮ ডিসেম্বর কুখ্যাত সামু সোমপাড়া বাজারের ব্যবসায়ী রিয়াদ হোসেনকে হত্যার উদ্যেশ্যে কুপিয়ে মারাত্মক জখম করে। এই ঘটনায় ওই সময়ে সোমপাড়া বাজার সহ চাটখিলের বিভিন্ন ব্যবসায়ীদের মধ্যে তীব্র ক্ষোভ তৈরী হয়। চাটখিল উপজেলা সদরে সামুর গ্রেফতার ও শাস্তির দাবিতে মানববন্ধন করে ব্যবসায়ী ও সাধারন জনতা। কিন্তু দীর্ঘ দিনেও তাকে আটক করতে পারেনি পুলিশ।

এ দিকে সামুর গ্রেফতারে স্বস্তি প্রকাশ করেছেন ব্যবসায়ী রিয়াদ হোসেন। তিনি তার উপযুক্ত ও দৃষ্টান্তমমূলক শাস্তি দাবি করেছেন।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x