শিরোনাম:
এলএলবি ফাইনাল পরীক্ষায় শহীদ অ্যাডভোকেট আবদুর রব সেরনিয়াবাত আইন মহাবিদ্যালয় এর সাফল্য “বিশ্ববিদ্যালয়গুলোকে গবেষণা ও উদ্ভাবনে উৎকর্ষতা অর্জন করতে হবে” ড, মোহাম্মদ আলমগীর। বোয়ালমারীতে এসডিসির পক্ষ থেকে আশ্রয়ণ প্রকল্পবাসিদের ফ্রি স্বাস্থ্যসেবা প্রদান বোয়ালমারীতে চোরাই গরুর মাংশ বিক্রি অভিযুক্ত কসাই পলাতক প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার ৪১তম স্ব‌দেশ প্রত‌্যাবর্তন দিব‌সের আ‌লোচনা সভা অনু‌ষ্ঠিত স্কুল ছাত্রী আত্মহত্যার আসামিদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন। চাটমোহরে বিষপানে দুই স্কুলছাত্রীর আত্মহত্যা জামালপুরে মাস ব্যাপী কৃষি,শিল্প বাণিজ্য মেলা উদ্ধোধন নওগাঁ আমের রাজধানী সাপাহারে আবারও ঝড়, আবারও ক্ষয়ক্ষতি গঙ্গাচড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের সমাপনী অনুষ্ঠিত

রূপগঞ্জে জোড় পূর্বক ব্যবসায়ীর জমি দখলের অভিযোগ

রনি আহম্মেদ,নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি:
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৮ জানুয়ারী, ২০২২

রূপগঞ্জে জোড় পূর্বক ব্যবসায়ীর জমি দখলের অভিযোগ

নারায়ণগঞ্জের রূপগঞ্জে বীর হাটাবো মৌজার মোঃ আনিসুজ্জামান খান নামে এক ব্যবসায়ীর জমি দখলের অভিযোগ উঠেছে। গত ১৬ই জানুয়ারী মোঃ আনিসুজ্জামান বাদী হয়ে অভিযুক্ত ব্যক্তিদের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন।


অভিযোগ থেকে জানা যায়, মোঃ আনিসুজ্জামান, পিতা- মৃত আক্কাসআলী খান, গ্রাম- নোয়াগ্রাও, থানা- রূপগঞ্জ, জেলা- নারায়ণগঞ্জ। পৈত্রিক সূত্রে বীর হাটাব মৌজাস্থিত এস এ দাগ-২২ ও আর এস ২৫ নং দাগে ৭.৫(সাড়ে সাত) শতাংশ জমি দীর্ঘ দিন ভোগ দখল করে আসছে। উক্ত জমি বিবাদী মোঃ মোতালিব(৩৫), পিতা- ইসলাম উদ্দীন, মোঃ হোসেন আলী(৪০), পিতা- মৃত মিলন মিয়া, উভয় সাং নাগদা, ও মোঃ জামান মিয়া(৪০) পিতা- মৃত আব্দুল কাদির, গ্রাম- হাটাব তাহারা যোগসাজোসে আনিসুজ্জামানের বাউন্ডারী ভেঙ্গে নতুন করে জোড় পূর্বক বাউন্ডারী ওয়াল নির্মান ও স্থায়ী স্থাপানা নির্মানের পায়তারা করছে।


আমার অজান্তে জমিতে ইটা এনে খোয়া করাসহ আমার পুরাতন বাউন্ডারী ওয়াল ভেঙ্গে তারা নতুন ওয়াল নির্মানের পায়তারা করছে। আনিসুজ্জামান আরো বলেন, আমি দীর্ঘ দিন ব্যবসায়ীক কাজে পরিবারসহ ঢাকাতে থাকি। প্রায় সময়ই আমার গ্রামে এসে দুয়েক দিন করে থেকে যাই। গত ৩/৪ দিন পূর্বে এলাকাবাসী আমাকে ফোনে জানায় জৈনক কিছু ব্যক্তি যোগ সাজোসে আমার জমি দখল করে নিচ্ছে শুনে আমি এসে তাদের জিজ্ঞেস করলে তারা আমাকে লাঠি সোটা নিয়ে মারতে আসে। আমি প্রান ভয়ে থানায় গিয়ে লিখিত অভিযোগ দায়ের করি।
এ ব্যাপারে অভিযুক্ত ব্যক্তি মোঃ মোতালিবের সাথে যোগাযোগ করলে তিনি অভিযোগ অস্বিকার করে বলেন, আমরা আনিসুজ্জামানের দুই বোনের কাছ থেকে জমি কিনে বাউন্ডারী ওয়াল নির্মান করছি। এখানে আনিসুজ্জামানের জমির কোন অস্তিত্ব নেই।


এ ব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ এ এফ এম সায়েদ বলেন, আমরা একটি লিখিত অভিযোগ পেয়েছি। ঘঠনার সত্যতার পেলে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x