শিরোনাম:
রাজাপুরে ষড়যন্ত্রমূলক কার্যক্রমের প্রতিবাদে আওয়ামী লীগের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত এলএলবি ফাইনাল পরীক্ষায় শহীদ অ্যাডভোকেট আবদুর রব সেরনিয়াবাত আইন মহাবিদ্যালয় এর সাফল্য “বিশ্ববিদ্যালয়গুলোকে গবেষণা ও উদ্ভাবনে উৎকর্ষতা অর্জন করতে হবে” ড, মোহাম্মদ আলমগীর। বোয়ালমারীতে এসডিসির পক্ষ থেকে আশ্রয়ণ প্রকল্পবাসিদের ফ্রি স্বাস্থ্যসেবা প্রদান বোয়ালমারীতে চোরাই গরুর মাংশ বিক্রি অভিযুক্ত কসাই পলাতক প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার ৪১তম স্ব‌দেশ প্রত‌্যাবর্তন দিব‌সের আ‌লোচনা সভা অনু‌ষ্ঠিত স্কুল ছাত্রী আত্মহত্যার আসামিদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন। চাটমোহরে বিষপানে দুই স্কুলছাত্রীর আত্মহত্যা জামালপুরে মাস ব্যাপী কৃষি,শিল্প বাণিজ্য মেলা উদ্ধোধন নওগাঁ আমের রাজধানী সাপাহারে আবারও ঝড়, আবারও ক্ষয়ক্ষতি

নতুন বছরে শিক্ষার্থীদের হাতে কোরআন শরীফ তুলে দিলেন এসএসসি এইচএসসি ব্যাচ।

রুবেল আহমেদ, জেলা প্রতিনিধি রংপুর:
  • আপডেটের সময় : সোমবার, ১৭ জানুয়ারী, ২০২২
শিক্ষার্থীদের হাতে কোরআন শরীফ

পীর

রংপুর পীরগঞ্জের ১৪নং চতরা ইউনিয়নে নতুন বছরে মাদ্রাসার শিক্ষার্থীদের হাতে কোরআন শরীফ তুলে দিয়ে হাসি ফোটালেন এসএসসি ১২, ও এইচএসসি ১৪ সালের ব্যাচ।

নতুন বছরের জন্য বেশ কিছুদিন ধরেই পরিকল্পনা করে আসছিল এই ১২,১৪ ব্যাচ, গরীব, অসহায়, হতদরিদ্র, শ্রমিক, দিন মজুর সহ সকলের পাশে সর্বক্ষনেই দাড়ানোর চেষ্টা করে।ঠিক এবার ও তারা বছরের উদ্যোগ নিয়ে মিসবাহুল ইসলাম সাদিক, তাজমল হোসেন, মেহেদী হাসান তারেক ও রফিক প্রমানিক এর নেতৃত্ব এ পরিকল্পনা মিটিংয়ের আয়োজন করেন।

উক্ত মিটিংয়ে চতরার ১২,১৪ ব্যাচের শিক্ষার্থীদের উপস্থিতিতে নতুন বছরের কার্যক্রমের সিদ্ধান্ত নেওয়া হয়। তাদের সকলের মতামতে এবার চতরা এলাকার সকল মাদ্রাসার শিক্ষার্থীদের হাতে কোরআন শরীফ বিতরণ করবেন বলে সমাপনী সিদ্ধান্ত গ্রহন করেন।

তারপর তারা অনলাইনের মাধ্যমে সহযোগিতা চেয়ে টাকা কালেকশন শুরু করেন, এমন উদ্যোগে খুব দ্রতই অনেকে সাড়া দেওয়া শুরু করে এবং কোরআন শরীফ কেনার চাদা পাঠিয়ে দেয়।

সকলের সার্পোট আর সহযোগিতা নিয়ে তারা আজ ১ম ধাপে ০৫টি মাদ্রাসায় মোট ৫০জন শিক্ষার্থীর মাঝে পবিত্র কুরআন শরীফ বিতরণ করেন।

কার্যক্রম শেষে ১২,১৪ ব্যাচের এই তরুনরা জানায় যে আমরা দেখেছি চার পাশের শিক্ষা প্রতিষ্ঠান গুলোতে নতুন বছরে সরকারি ভাবে সকল শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেওয়া হয়, অথচ এই মাদ্রাসার গরীব শিক্ষার্থীদের কিন্তু পুরানো কোরআন শরীফ পড়তে হয়। তাই আমরা এমন উদ্যোগ গ্রহন করেছি ধাপে ধাপে পীরগঞ্জের সকল মাদ্রাসার শিক্ষার্থীদের হাতে কোরআন শরীফ তুলে দিতে পারবো ইনশাআল্লাহ।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x