শিরোনাম:
রাজাপুরে ষড়যন্ত্রমূলক কার্যক্রমের প্রতিবাদে আওয়ামী লীগের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত এলএলবি ফাইনাল পরীক্ষায় শহীদ অ্যাডভোকেট আবদুর রব সেরনিয়াবাত আইন মহাবিদ্যালয় এর সাফল্য “বিশ্ববিদ্যালয়গুলোকে গবেষণা ও উদ্ভাবনে উৎকর্ষতা অর্জন করতে হবে” ড, মোহাম্মদ আলমগীর। বোয়ালমারীতে এসডিসির পক্ষ থেকে আশ্রয়ণ প্রকল্পবাসিদের ফ্রি স্বাস্থ্যসেবা প্রদান বোয়ালমারীতে চোরাই গরুর মাংশ বিক্রি অভিযুক্ত কসাই পলাতক প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার ৪১তম স্ব‌দেশ প্রত‌্যাবর্তন দিব‌সের আ‌লোচনা সভা অনু‌ষ্ঠিত স্কুল ছাত্রী আত্মহত্যার আসামিদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন। চাটমোহরে বিষপানে দুই স্কুলছাত্রীর আত্মহত্যা জামালপুরে মাস ব্যাপী কৃষি,শিল্প বাণিজ্য মেলা উদ্ধোধন নওগাঁ আমের রাজধানী সাপাহারে আবারও ঝড়, আবারও ক্ষয়ক্ষতি

রংপুরে চালু হয়েছে যুক্তরাষ্ট্রভিত্তিক রাইড শেয়ারিং কোম্পানি উবার

আরিফ মাহামুদ, (রংপুর) প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : শনিবার, ১৫ জানুয়ারী, ২০২২

রংপুরে চালু হয়েছে যুক্তরাষ্ট্রভিত্তিক রাইড শেয়ারিং কোম্পানি উবার

উত্তরের বিভাগ রংপুরে চালু হয়েছে যুক্তরাষ্ট্রভিত্তিক রাইড শেয়ারিং কোম্পানি উবার। মঙ্গলবার (১২ জানুয়ারি) দুপুরে রংপুর পর্যটন মোটেল এলাকায় আনুষ্ঠানিকভাবে রংপুরের রাইডার এবং চালকদের জন্য এই উবার মটো সেবা চালু করা হয়েছে।

উবারের অফিসিয়াল ওয়েবসাইটে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, আজ আমরা রংপুরে উবার মটো সেবা চালু করেছি। নতুন বছরে উবার মোটো সেবা নতুন অঞ্চলে চালু করতে পেরে উজ্জীবিত।

আমাদের এই সেবার মাধ্যমে রংপুর কেবল রাইডারদের ঝামেলামুক্ত, সাশ্রয়ী ও নিরাপদ যাতায়াতের অভিজ্ঞতা অর্জন করতে সাহায্য করবে না বরং ড্রাইভার ও অংশীদারদের জন্য অর্থপূর্ণ উপার্জনের সুযোগও তৈরি করবে। আমাদের লক্ষ্য রংপুরের জনগণের জন্য একটি নির্বিঘ্ন যাতায়াতের অভিজ্ঞতা প্রদান করা তা যেকোন সময়ই হোক বা যেকোন জায়গায় হোক।

বিশ্বব্যাপী উবারের জন্য বাংলাদেশ একটি বৃহত্তম মোটো বাজার উল্লেখ করে এতে জানানো হয়, উবারের রংপুরে যাত্রা এর জনপ্রিয়তার পুনরাবৃত্তি। যেকোনো স্থানে যাতায়াতের সুবিধাজনক, সাশ্রয়ী মূল্যের এবং নিরাপদ উপায় সরবরাহ করার মাধ্যমে দ্রুত রাইড শেয়ারিং প্ল্যাটফর্মে পরিণত হয়েছি।

পাঁচ বছর আগে দেশে যাত্রার পর থেকে আমরা ১০টি শহরে আমাদের পরিষেবা প্রসারিত করেছি। ঢাকা, চট্টগ্রাম, সিলেট, রাজশাহী, বগুড়া, খুলনা, বাগেরহাট, বরিশাল, ময়মনসিংহ এবং এখন রংপুরে এটি বিস্তৃত করা হলো। আমরা গর্বিত এবং রোমাঞ্চিত ৪.৯ মিলিয়নেরও বেশি রাইডার এবং প্রায় ২০০০০০ ড্রাইভার ও অংশীদারদের এখন পর্যন্ত সেবা পরিবেশন করতে পেরেছি।
উবারের বাংলাদেশ এবং ভারতের পূর্বাঞ্চলীয় প্রধান আরমানুর রহমান নতুন ড্রাইভার পার্টনারের হাতে উবারের হেলমেট তুলে দিয়ে বলেন, নতুন অঞ্চলে কোম্পানির কার্যক্রম বিস্তার করতে পেরে আমরা রোমাঞ্চিত এবং আনন্দিত। এই সেবার আওতায় থাকা রাইড চালকরা না থাকলে এটি সম্ভব হতো না।

আমরা বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির সঙ্গে অংশীদারিত্বের মাধ্যমে ফ্রন্টলাইন স্বাস্থ্যসেবা কর্মী এবং বয়স্ক এবং দুর্বল নাগরিকদের টিকা দেওয়ার জন্য ২৫০০০টি বিনামূল্যের রাইড প্রদান করেছি। এছাড়াও ঢাকার বাসিন্দাদের টিকা দেওয়ার জন্য ৫০০০০টি বিনামূল্যের রাইড দিয়েছি।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x