শিরোনাম:
তৃণমুল বিএনপির রাজনীতি সুসংগঠিত করবে জাসাস : খালেদ হোসেন পরাগ বন্যায় ক্ষতিগ্রস্ত ৫’শ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ মধুখালীতে জগন্নাথ দেবের রথযাত্রার মহোৎসব নওগাঁয় পথচারীকে বাঁচাতে গিয়ে সড়ক দুর্ঘটনায় নিহত এসএসসি পরীক্ষার্থী সিলেটে বন্যার্তদের মাঝে দাগনভূঞা প্রবাসী ফোরামের ত্রাণ বিতরণ রামপালে মধ্যযুগকেও হার মানিয়ে ১৬ বছর অবৈধ সংসার,১৩ বছর বয়সী এক কন্যা সন্তানের অভিযোগ কালিগঞ্জে প্রতিবেশির গাছ কেটে জোড় পূর্বক রাস্তা তৈরীর অভিযোগ দাগনভূঞায় সংসদ সদস্য লেঃ জেনারেল মাসুদ উদ্দিন চৌধুরীর ঐচ্ছিক তহবিলের অনুদান বিতরন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম’র পক্ষ থেকে তাহিরপুরে পানিবন্দি ক্ষতিগ্রস্তদের খাবার বিতরণ অতিরিক্ত খাজনা আদায় করায় রাণীনগরের আবাদপুকুর হাট ইজারাদারকে জরিমানা

বোয়ালমারী ইউপি নির্বাচনে বিজয়ী চেয়ারম্যান যুবলীগের দুই নেতা

এস এম রুবেল ফরিদপুর প্রতিনিধি :
  • আপডেটের সময় : শুক্রবার, ৭ জানুয়ারী, ২০২২

বোয়ালমারী ইউপি নির্বাচনে বিজয়ী চেয়ারম্যান যুবলীগের দুই নেতা

২৬ ডিসেম্বার সারা দেশের ন্যায় ফরিদপুরের বোয়ালমারীতে চতুর্থ ধাপের ইউপি নির্বাচন অনুষ্ঠিত হয়। এ নির্বাচনে উপজেলার ১০টি ইউনিয়নের দুটিতে যুবলীগ থেকে দুই নেতা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। ৬নং চতুল ইউনিয়নের নবাগত চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন বোয়ালমারী উপজেলা যুবলীগের আহবায়ক মো. রফিকুল ইসলাম ।

তিনি চশমা প্রতীক নিয়ে ৪৫৫১ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সাবেক চেয়ারম্যানের ভাই এস এম আলিমুজ্জামান মোটরসাইকেল প্রতীক নিয়ে ৪২৬৬ ভোট পান। তবে এ ইউনিয়নে নৌকার প্রতীক নিয়ে আবুল বাশার ৭১৫ ভোট পেয়ে চতুর্থ হোন ।

অপরদিকে ৫নং বোয়ালমারী সদর ইউনিয়ন থেকে নির্বাচিত হয়েছেন ওই ইউনিয়নের যুবলীগের সভাপতি মো. আব্দুল হক শেখ। তিনি মোটরসাইকেল প্রতীক নিয়ে ৩০৫৩ ভোট পান। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সাবেক চেয়ারম্যান একেএম হামিদুল বারী আনারস প্রতীক নিয়ে ২২০১ ভোট পেয়ে ছিলেন। নৌকা প্রতীক নিয়ে আব্দুল ওহাব তারা মোল্যা পেয়েছেন ৮৭০ ভোট। বিজয়ী দুই নবাগত চেয়ারম্যান জনগণের উদ্দেশ্যে বলেন, আপনাদের ভোটে আমরা নির্বাচিত হয়েছি। আমরা আপনাদের সেবায় সর্বদা নিয়োজিত থাকবো। যে কোন প্রয়োজনে কোন প্রকার কার্পন্য না করে আমাদের কাছে সরাসরি এসে কথা বলবেন। ইনশাআল্লাহ সকলের জন্য আমাদের দরজা খোলা থাকবে।

তারা আরও বলেন বাংলাদেশ আওয়ামী লীগের সরকারের অধীনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে উন্নয়নশীল দেশে পরিনিত হয়েছে। গ্রাম-গঞ্জে এখন শহরের বাতাস বইতে শুরু করেছে । এখন যত্রতত্র পাকা রাস্তা ঘাট, বাজার, এবং পল্লী এলাকায়ও বিদ্যুত ইন্টারনেট সংযোগ স্থাপন করা হয়েছে। ঘরে বসেই বিশ্বকে জানা যায়। এসবই আওয়ামী লীগ সরকারের অবদান। তাই আমরা চাই এ দুই ইউনিয়নকে মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্নের ডিজিটাল বাংলাদেশের রোল মডেল হিসেবে গড়ে তুলতে।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x