শিরোনাম:
এলএলবি ফাইনাল পরীক্ষায় শহীদ অ্যাডভোকেট আবদুর রব সেরনিয়াবাত আইন মহাবিদ্যালয় এর সাফল্য “বিশ্ববিদ্যালয়গুলোকে গবেষণা ও উদ্ভাবনে উৎকর্ষতা অর্জন করতে হবে” ড, মোহাম্মদ আলমগীর। বোয়ালমারীতে এসডিসির পক্ষ থেকে আশ্রয়ণ প্রকল্পবাসিদের ফ্রি স্বাস্থ্যসেবা প্রদান বোয়ালমারীতে চোরাই গরুর মাংশ বিক্রি অভিযুক্ত কসাই পলাতক প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার ৪১তম স্ব‌দেশ প্রত‌্যাবর্তন দিব‌সের আ‌লোচনা সভা অনু‌ষ্ঠিত স্কুল ছাত্রী আত্মহত্যার আসামিদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন। চাটমোহরে বিষপানে দুই স্কুলছাত্রীর আত্মহত্যা জামালপুরে মাস ব্যাপী কৃষি,শিল্প বাণিজ্য মেলা উদ্ধোধন নওগাঁ আমের রাজধানী সাপাহারে আবারও ঝড়, আবারও ক্ষয়ক্ষতি গঙ্গাচড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের সমাপনী অনুষ্ঠিত

নাটোরের হরিশপুর ইউপি’তে নৌকার মনোনয়ন পরিবর্তনের দাবীতে সংবাদ সন্মেলন

মোঃ শাকিল হোসেনঃনাটোর জেলা প্রতিনিধি:
  • আপডেটের সময় : রবিবার, ১০ অক্টোবর, ২০২১
নাটোরের হরিশপুর ইউপি'তে নৌকার মনোনয়ন পরিবর্তনের দাবীতে সংবাদ সন্মেলন
ইউনিয়ন পরিষদ নির্বাচন

নাটোরের হরিশপুর ইউপি’তে নৌকার মনোনয়ন পরিবর্তনের দাবীতে সংবাদ সন্মেলন। নাটোর সদর উপজেলার বড় হরিশপুর ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী পরিবর্তনের দাবীতে সংবাদ সম্মেলন করেছেন নাটোর জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম মাসুম।

রবিবার(১০ অক্টোবর)দুপুরে নাটোর শহরের একটি কনফারেন্স সেন্টারে সংবাদ সম্মেলনে মাসুম বলেন,দলের  মনোনীত চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান ওসমান গনী ভূইয়া ও তার ছেলে এলাকার ত্রাস। মোটা অংকের টাকার বিনিময়ে তারা মনোনয়ন কিনে এনেছেন বলে প্রকাশ্যে ঘোষনা দিয়েছেন। এ অবস্থায় ওসমান গনীর মনোনয়ন বাতিল করা না হলে বড় হরিশপুর ইউনিয়ন আওয়ামী লীগের সকল নেতা পদত্যাগ করবেন বলে ঘোষনা দেয়া হয়।


সংবাদ সম্মেলনে বর্তমান চেয়ারম্যান ও পুনরায় আওয়ামীলীগ থেকে মনোনয়ন পাওয়া ওসমান গণির বিভিন্ন অনিয়ম ও দূর্নীতির চিত্র তুলে ধরা হয়।  মোট ১১দফা অনিয়ম-দুর্ণীতির মধ্যে রয়েছে, মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহন না করে নিজেকে মুক্তিযোদ্ধা দাবী করা। মনোনয়ন ঘোষনার একদিন পরই স্থানীয় আওয়ামীলীগ কার্যালয় ভাংচুর,বাল্য বিবাহ বন্ধের নামে জরিমানার টাকা রাষ্ট্রীয় কোষাগারে জমা না দেওয়া, সরকারী খাল খননের মাটি বিক্রি করা, টাকা নিয়ে প্রত্যায়ন দেওয়ায় কোর্টে ওসমান গণিকে তিরস্কার এবং এক ঘণ্টা সাজা প্রদান, ২০১৭সালে ঈদ উপহারের ৭৫বস্তা সরকারি চাল আত্মসাতের চেষ্টা করা, ইউনিয়ন আওয়ামীলীগের কোন পদে নাম না থাকা এবং গ্রাম পুলিশ দিয়ে বাড়ির-জমির কাজ করানো এবং রাজনৈতিক পোস্টার লাগানোর অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।


সংবাদ সম্মেলনে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সেলিম রেজা ও সাধারণ সম্পাদক আসলামুর রহমান সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। দলের মনোনীত প্রাথী সদর উপজেলা চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান গ্রুপের এবং সাবেক ছাত্রলীগ নেতা মাসুম সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল গ্রুপের বলে জানা গেছে।

wsb/riad

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x