শিরোনাম:
এলএলবি ফাইনাল পরীক্ষায় শহীদ অ্যাডভোকেট আবদুর রব সেরনিয়াবাত আইন মহাবিদ্যালয় এর সাফল্য “বিশ্ববিদ্যালয়গুলোকে গবেষণা ও উদ্ভাবনে উৎকর্ষতা অর্জন করতে হবে” ড, মোহাম্মদ আলমগীর। বোয়ালমারীতে এসডিসির পক্ষ থেকে আশ্রয়ণ প্রকল্পবাসিদের ফ্রি স্বাস্থ্যসেবা প্রদান বোয়ালমারীতে চোরাই গরুর মাংশ বিক্রি অভিযুক্ত কসাই পলাতক প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার ৪১তম স্ব‌দেশ প্রত‌্যাবর্তন দিব‌সের আ‌লোচনা সভা অনু‌ষ্ঠিত স্কুল ছাত্রী আত্মহত্যার আসামিদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন। চাটমোহরে বিষপানে দুই স্কুলছাত্রীর আত্মহত্যা জামালপুরে মাস ব্যাপী কৃষি,শিল্প বাণিজ্য মেলা উদ্ধোধন নওগাঁ আমের রাজধানী সাপাহারে আবারও ঝড়, আবারও ক্ষয়ক্ষতি গঙ্গাচড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের সমাপনী অনুষ্ঠিত

ফেনী জেলা ডিবি পুলিশের ওসিসহ ৬ পুলিশ কর্মকর্তা আটক, ১৫টি স্বর্নের বার উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : বুধবার, ১১ আগস্ট, ২০২১

চট্টগ্রামের এক স্বর্ণ ব্যবসায়ীর স্বর্ণের বার আত্মসাতের ঘটনায় ফেনী জেলা গোয়েন্দা পুলিশের ওসি মো. সাইফুল ইসলামসহ ৬ পুলিশ সদস্যকে আটক করা হয়েছে। একই সাথে আত্মসাতকৃত ২০টি সোনার বারের মাঝে ১৫টি উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার রাতে তাদের আটকের বিষয়টি নিশ্চিত করেছেন জেলা পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী।

জানা যায়, রবিবার বিকালে চট্টগ্রাম থেকে ২০টি স্বর্ণের বার নিয়ে ঢাকায় যাচ্ছিলেন স্বর্ণ ব্যবসায়ী গোপাল কান্তি দাস। এসময় গোপাল ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর ফতেহপুর রেলক্রসিং এলাকায় পৌছলে জেলা গোয়েন্দা পুলিশের সদস্যরা স্বর্ণের বারগুলো আত্মসাত করে।

নানা চেষ্টা করেও গোয়েন্দা পুলিশ সদস্যদের থেকে স্বর্ণেরবারগুলো উদ্ধার করতে ব্যর্থ হয়ে এ বিষয়ে গোপাল জেলা পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবীর কাছে লিখিত অভিযোগ দেন।

ব্যবসায়ীর অভিযোগের প্রেক্ষিতে পুলিশ সুপার অভিযুক্ত পুলিশ সদস্যদের মধ্য থেকে ৬ জনকে শনাক্ত করে তাদেরকে আটক করে ফেনী মডেল থানায় হস্তান্তর করেন। একই সাথে অভিযুক্তদের কাছ থেকে আত্মসাতকৃত ১৫টি স্বর্ণের বার উদ্ধার করেন।

আটককৃতরা হচ্ছেন, জেলা গোয়েন্দা পুলিশের ওসি মো. সাইফুল ইসলাম, এসআই মোতাহের হোসেন, মিজানুর রহমান, নুরুল হক ও এএসআই মাসুদ রানা, অভিজিত বড়–য়া।

এসপি খোন্দকার নুরুন্নবী জানান, এ বিষয়ে ব্যবসায়ী ফেনী মডেল থানায় ডাকাতি মামলা দায়ের করেছেন ভূক্তভোগী ব্যবসায়ী। অভিযুক্ত ৬ পুলিশ সদস্যকে আগামীকাল বুধবার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে। বাকী ৫টি স্বর্ণের বার উদ্ধারে চেষ্টা অব্যাহত রয়েছে।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x