৮ বছর কমিটির হয়নি

এম মনির চৌধুরী রানা
  • আপডেটের সময় : বুধবার, ৩ মার্চ, ২০২১
৮ বছর কমিটির হয়নি

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের দ্রুত কমিটি করার নিদের্শ দিলেন ওবাইদুল কাদে

গতকাল ২ মার্চ মঙ্গলবার বোয়ালখালীতে অনুষ্ঠিত বিআরটিসি বাস সার্ভিসের ভার্চুয়াল উদ্বোধনী অনুষ্ঠানের একেবারে শেষ পর্যায়ে আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের অনুষ্ঠানের সভাপতি ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোছলেম উদ্দিন আহমদের দৃষ্টি আকর্ষণ করে বলেন আপনি দলের জন‍্য অনেক পরিশ্রম করেছেন, তবে আমার একটা অভিযোগ আপনার কাছে দীর্ঘদিন দক্ষিণ জেলা আওয়ামীলীগের সন্মেলন হয়না।

পাহাড়ের তিন জেলায় কিছু সন্মেলন হয়ে গেছে উত্তর জেলায় ও হয়ে গেছে। মহানগর ও দক্ষিণ জেলায় সন্মেলন করা খুবই জরুরী , আশা রাখি এ বিষয়ে নজর দিবেন, অনতিবিলম্বে সন্মেলনের সিদ্ধান্ত নেবেন, এটা প্রধানমন্ত্রীর ইচ্ছা আমি আপনাকে বলে দিলাম।

জবাবে মোছলেম উদ্দিন আহমদ বলেন খুব সহসাৎ জেলা আওয়ামীলীগের সভা ডেকে আপনাদের সাথে পরামর্শ করে সন্মেলনের তারিখ ঠিক করবো।আশা রাখি খুব শীঘ্রই এ সন্মেলন আমরা শেষ করতে পারবো।

উল্লখ‍্য সভাপতি আলহাজ্ব মোছলেম উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক মফিজুর রহমানের নেতৃত্বে গঠিত বর্তমান এ কমিটি কে ২০১২ সালের ২৩ ডিসেম্বর ৩ বছরের জন‍্য অনুমোদন দেন আওয়ামীলীগের সভানেত্রী বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অভিযোগ রয়েছে গঠিত এ কমিটি সন্মেলন ছাড়াই পার করেছে প্রায় ৮ বছর।

স্থানীয় সংসদ সদস‍্য আলহাজ্ব মোছলেম উদ্দিন আহমদের সভাপতিত্বে ও ইউএনও আছিয়া খাতুনের সঞ্চালনায় অনুষ্ঠিত এ সভায় বক্তব‍্য রাখেন বিআরটিসি চেয়ারম্যান মোঃ তাজুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) আ স ম জামশেদ খন্দকার, স্থানিয় উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ নুরুল আলম, বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ আবদুল করিম,উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান এস এম সেলিম, মহিলা ভাইস চেয়ারম্যান শামীম আরা বেগম, রেজাউল করিম বাবুল, শফিউল আলম, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন, জহুরুল ইসলাম জহুর, বোয়ালখালী সিরাজুল ইসলাম ডিগ্রি কলেজের অধ্যাপক সমীর কান্তি দাস, বোয়ালখালী প্রেসক্লাবের সাবেক সভাপতি চৌধুরী লোকমান, শিক্ষা অফিসার তরিকুল ইসলাম, শিক্ষক বিশ্বজিৎ বড়ুয়া, চেয়ারম্যান আবদুল মান্নান মোনাফ প্রমুখ।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25