চিলমারীতে জমি ও গৃহহীন ৩’শটি পরিবার পাচ্ছে জমি ও গৃহ

অনলাইন ডেস্ক:
  • আপডেটের সময় : রবিবার, ২০ জুন, ২০২১

নয়ন দাস,কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ আগামী কাল ২০ জুন সরা দেশে মুজিববর্ষ উপলক্ষে প্রধানমস্ত্রী কর্তৃক জমিহীন ও গৃহহীন পরিবারের অনুকুলে জমি ও গৃহ প্রদান সংক্রান্ত উদ্বোধনী অনুষ্ঠানের অংশ হিসেবে কুড়িগ্রামের চিলমারী উপজেলায় জমি ও গৃহহীন ৩’শটি পরিবার কাল জমি ও গৃহ পাবে

এ ব্যাপারে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সকল প্রকার প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে আগামীকাল সকাল ১০টায় সারাদেশে একযোগে এই কর্মসূচির উদ্বোধন করবেন । উদ্বোধনী অনুষ্ঠানটি যাতে সকলে বড় পর্দায় দেখতে পান এবং জমিহীনদের মাঝে সুষ্ঠু ভাবে গৃহের দলিল হস্তান্তর করা যায় সে উপলক্ষে চিলমারী উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা সম্মেলন কক্ষে সকল ধরনের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

এ ব্যাপারে চিলমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাহবুবার রহমান জানান, প্রথম দফায় চিলমারীতে ৪২০টি গৃহের বরাদ্ধ আসে। এরমধ্যে প্রথম পর্যায়ে ১২০টি গৃহের দলিল ও গৃহ ভূমিহীনদের মাঝে হস্তান্তর করা হয়। দ্বিতীয় পর্যায়ে আগামীকাল অরও ৩০০টি পরিবারের মাঝে ভূমির দলিল ও গৃহ হস্তান্তর করা হবে। বাকী ৫০টি গৃহ পর্যায়ক্রমে ভূমিহীনদের মাঝে দেয়া হবে এবং সরকারের পক্ষ থেকে এই কার্যক্রম অব্যহত থাকবে।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x