শিরোনাম:
রাজশাহী মেট্রোপলিটন পুলিশ আয়োজন করলো “পুলিশ কোভিড অক্সিজেন ব্যাংক প্রশিক্ষন” গ্যাস সিলিন্ডার লিক হয়ে ১০টি বসত ঘর ও দেড়কোটি টাকার ক্ষয়ক্ষতি ঠাকুরগাঁও-রুহিয়া সড়কে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহীর মৃত্যু চরফ্যাশনের শশীভূষণ থানায় জিডি করায় অতর্কিত হামলা, আহত-০৩ বালিয়াডাঙ্গীতে ঋণের চাপে ব্যবসায়ী আত্মহত্যা ঠাকুরগাঁও সদর উপজেলার বাজেট ঘোষণা ডিমলায় এলাকাবাসীর নিজ উদ্যোগে রাস্তা নির্মাণের শুভ উদ্বোধন প্রশাসনের প্রেস ব্রিফিং গৃহহীনদের মাঝে ঘর বিতরণ রংপুরে ষষ্ঠ শ্রেনীর মাদ্রাসার ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে বিএনপি নেতা গ্রেফতার রাজাপুরে উপজেলা প্রশাসনের সংবাদ সম্মেলন

২০টি ভূতের সাথে যৌন মিলন করেছেন অ্যামেথিস্ট রেল‌ম নামে এক নারী

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : রবিবার, ৮ নভেম্বর, ২০২০

অ্যামেথিস্ট রেল‌ম। ২৭ বছর বয়সী এই নারী পেশাগতভাবেই ভৌতিক বিষয়ের সাথে সম্পর্কিত। সেই সুবাধে নাকি অশরীরীর সঙ্গে তার শরীরী সম্পর্ক গড়ে ওঠেছে। অ্যামেথিস্টের ভাষায়, অবর্ণনীয় আনন্দ সেই মিলনে।

তার দাবি, তিনি ২০টি প্রেতাত্মার সঙ্গে মিলিত হয়েছেন। অশরীরীদের সঙ্গে শরীরী মিলন সম্ভব কি না, সে নিয়ে প্রশ্ন থাকতেই পারে। কিন্তু তার নিজের বক্তব্যে অনড় যুক্তরাজ্যের অ্যামেথিস্ট রেলম।

আন্তর্জাতিক সংবাদমাধ্যম ‘নিউজ মেইল’-এ প্রকাশিত এক প্রতিবেদন থেকে জানা গেছে, ২৭ বছর বয়সি অ্যামেথিস্ট পেশায় স্পিরিচুয়াল গাইডেন্স কাউন্সেলর। পেশাগত কারণেই ভৌতিক জগতের সঙ্গে তার নাকি ঘনিষ্ঠ সম্বন্ধ। ১২ বছর আগে তার তৎকালীন প্রেমিক এক নতুন বাড়িতে গিয়ে ওঠেন। সেখানে তিনি প্রথম অশরীরীর অস্তিত্ব টের পান।

প্রথমে তা ছিল একান্ত ভাবেই আবছায়া অনুভূতি। কোনও অদৃশ্য শক্তির উপস্থিতি তিনি টের পেতেন। কিন্তু ক্রমে তা শরীরী হয়ে ওঠে। তিনি তার উরুর উপরে চাপ অনুভব করতেন, সেই সঙ্গে ঘাড়ের কাছে কারোর নিঃশ্বাস পড়ছে টের পেতেন।

ক্রমে সেই অশরীরীর সঙ্গে তার শরীরী সম্পর্ক গড়ে ওঠে। অ্যামেথিস্টের ভাষায়, অবর্ণনীয় আনন্দ সেই মিলনে। তিন বছর সেই সম্পর্ক টিকেছিল। কিন্তু তার প্রেমিক একদিন তাকে ভূতের সঙ্গে মিলিত অবস্থায় দেখে ফেলেন। তার পরে সেই ভূত আর ফিরে আসেনি।

মানুষ প্রেমিকের সঙ্গ থেকে বেরিয়ে আসেন অ্যামেথিস্ট। একের পরে এক প্রেতাত্মার সঙ্গে চলতে থাকে তার প্রেম। সেই সব শরীরী ভৌতিক প্রেম তাকে অন্য এক জগতের সন্ধান দিয়েছে বলেই তিনি মনে করেন।

এগারো বছর আগের ঘটনা। সর্বশেষ অস্ট্রেলিয়া সফরেও নাকি সঙ্গী হিসেবে ছিলেন তার বহুদিনের অশরীরি প্রেমিক। অস্ট্রেলিয়া থেকে যুক্তরাজ্যে ফিরে আসার ছয় মাস পরও তার এই সম্পর্ক নাকি অক্ষুন্ন রয়েছে বলেও জানান অ্যামেথিস্ট। বিস্তারিত জানতে চাইলে তিনি উল্লেখ করেন, ‘একদিন ঘুরে বেড়ানোর সময় আকস্মিকভাবে একটা কিছু আমার উপরে ভর করে। আমি বুঝতে পারি আগের চেয়ে আমার শক্তি বেড়ে গেছে। অর্থাত্‍, নতুন এক প্রেমিকের উদ্ভব ঘটেছে জীবনে।

এরপর আমরা দু’জনে এ সম্পর্ক নিয়ে বেশ সিরিয়াস হয়ে পড়ি। এমনকি আমাদের ভৌতিক বাচ্চা কিভাবে আসবে তা নিয়েও ভাবতে শুরু করি। আমি জানি হয়তো এগুলো উদ্ভট শোনাচ্ছে; কিন্তু তারপরও আমি এটা নিয়ে আছি। হয়তো অনেক প্রশ্ন থাকতে পারে, তবে সে বিষয়ে আমার এ মুহুর্তে কিছু করার নেই।’

গত এগারো বছরে এরকম যৌন মিলন ও ডেটিং এর বেশ কিছু অভিজ্ঞতা তার রয়েছে বলে জানান এই কাউন্সেলিং এক্সপার্ট। তবে এক্ষেত্রে সবাই প্রেগন্যান্ট হতে পারবে না। এরকম প্যারানরমাল সেক্সের ক্ষেত্রে প্রেগন্যান্ট হতে কিছু আলাদা বৈশিষ্ট্য অর্জন করতে হবে। তিনি সেই প্রক্রিয়াও নাকি চালিয়ে যাচ্ছেন তার ভৌতিক বাচ্চার জন্মদানের জন্য।অ্যামেথিস্টের দাবির সত্যতা নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন বেশির ভাগ মানুষ। কিন্তু তাতে অ্যামেথিস্টের কিছু যায় বা আসে বলে মনে হয় না। তিনি ভৌতিক প্রেমিকদের নিয়ে সুখেই আছেন বলে জানান।

তো সবমিলিয়ে বেশ আজব এক ঘটনার জন্ম দিয়েছেন অ্যামেথিস্ট রিয়াম। ক্রিস্টোফার ফ্রেঞ্চ নামে এক মনোবিদ এর ব্যাখ্যা দিয়েছেন। তার মতে, ‘ঘুমের মাধ্যমে মানুষের এরকম অভিজ্ঞতা অর্জনের সুযোগ আছে। সেসময় নিজের মনোদৈহিক অবস্থা এমন পর্যায়ে উন্নতি হয় যে অবদমিত কামনা, বাসনা এবং যৌনতা মিলিয়ে মস্তিষ্ক একটা বিচিত্র পরিবেশের মধ্যে থাকে। সেসময় মানুষ মনে করতে পারে যে, সে ভূতের সাথে যৌনতার সম্পর্ক স্থাপন করছে।’ অ্যামেথিস্ট রিয়ামের ক্ষেত্রে বিষয়টি তার ঘুমের মাধ্যমে বা মেডিটেশনের প্রক্রিয়ায় হতে পারে বলে যৌক্তিকতা দেখিয়েছেন সেই মনোবিদ।

প্রকৃত সত্য কি, সেটা যাচাই করার মত উপায় অবশ্য আমাদের হাতে নেই। সুত্র: গুগল

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x