হেযবুত তওহীদ চাঁদপুর জেলা শাখা নারী বিভাগের মতবিনিময় সভা অনুষ্ঠিত

সুমাইয়া আক্তার শিখা স্টাফ রিপোর্টারঃ
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১

বুধবার (২২ সেপ্টেম্বর, ২০২১) বিকেলে দোয়াভাঙ্গা শাহরাস্তি গেইট জেলা হেযবুত তওহীদ কার্যালয়ে চাঁদপুর জেলা হেযবুত তওহীদ নারী বিভাগের মতবিনিময় সভা অনুষ্টিত হয়। সভায় জেলা হেযবুত তওহীদের সভাপতি মোঃ মহিউদ্দিন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন চট্রগ্রাম বিভাগীয় নারী সম্পাদিকা ইয়াছমিন আক্তার (ইলা)।

উক্ত সভায় আরো বক্তব্য রাখেন, হেযবুত তওহীদের চাঁদপুর জেলা মিডিয়া বিষয়ক সম্পাদক মফিজুল ইসলাম বাবুল (সাংবাদিক), জেলা নারী বিষয়ক সম্পাদিকা আমেনা বেগম ও চাঁদপুর শহর নারী বিষয়ক সম্পাদিকা সালমা বেগম।

প্রধান অতিথির বক্তব্যে ইয়াছমিন আক্তার (ইলা) বলেন, সমাজে ন্যায় শান্তি প্রতিষ্ঠার জন্য মোমেন-মোমেনাদের জীবন সম্পদ উৎসর্গ করে ঐক্যবদ্ধ থেকে কাজ করতে হবে। তিনি আরো বলেন, এক শ্রেণীর ধর্মব্যবসায়ীরা নারীদের উপর ইসলামের মিথ্যা ফতোয়া দিয়ে ইসলাম প্রচার থেকে দূরে সরিয়ে রেখেছিল। এখন আর সেই সুযোগ নেই। মানুষ এখন প্রকৃত ধর্ম সম্পর্কে জেনে গেছে।
তিনি বলেন, হেযবুত তওহীদের শীর্ষ নেতা হোসাইন মোহাম্মদ সেলিম বহু বছর থেকে দেশের সর্বত্র সভা-সেমিনার করে জনগনকে জানান দিচ্ছে, ধর্ম ব্যবসায়ীদের প্রচলিত যে ইসলাম তা আল্লাহ ও তার প্রেরিত রসুলের ইসলাম নয়। ঐক্যবদ্ধ হয়ে কর্মসূচি মোতাবেক মানবতার কল্যাণে সকলকে কাজ করার জন্য তিনি আহবান জানান।
এসময় হেযবুত তওহীদের চাঁদপুর জেলা শাখার সদস্য -সদস্যারা উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x