শিরোনাম:

হিজলায় ১ জনকে পিটিয়ে হত্যা- আটক ১

মোঃআজম, হিজলা প্রতিবেদক
  • আপডেটের সময় : বুধবার, ৩ নভেম্বর, ২০২১
হিজলায় ১ জনকে পিটিয়ে হত্যা- আটক ১

বরিশালের হিজলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে একজনকে হত্যা। ৩ নভেম্বর রোজ বুধবার সকাল ১০ টার দিকে উপজেলার গুয়াবাড়িয়া ইউনিয়নের কালিকাপুর ৭নং ওয়ার্ডে মৃতঃ ছিডু মোল্লার ছেলে ৭ সন্তানের জনক, জেলে জব্বার মোল্লা (৪৫) কে পিটিয়ে হত্যা করা হয়েছে।

সরেজমিনে দিয়ে জানাযায় রাত ৪ টার দিকে রাকিব নামের যুবক ঘরের বাহিরে প্রশ্রাব করতে বসে ঐ সময় নৌকা থেকে জব্বার মোল্লা লাইট মারে এ নিয়ে উভয়ের মধ্য কথায় কাটাকাটি হয় ওই ঘটনার জের ধরেই সকাল ১০ টার দিকে আবার জব্বার মোল্লার ঘরের সামনে কথায় কাটাকাটি বাধে এ সময় মৃতঃ আসলাম সরদারের ছেলে শহিদ সরদার, ইব্রাহিম সরদার, শহিদ সরদারের ছেলে ইয়ামিন, বেলায়েত বালীর ছেলে রাকিব ওরফে ভাইগনা রাকিব, বেলায়েত বালী স্ত্রী পারভিন, আসলাম সরদারের স্ত্রী জয়নবী সহ আরো কয়েকজন একত্রিত হয়ে লাঠি ও ইট দিয়ে জব্বার মোল্লাকে এলোপাতাড়ি পিটিয়ে আহত করে। স্থানীয়রা জব্বার মোল্লা কে উদ্ধার করে হিজলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করে।

হিজলা থানা অফিসার ইনচার্জ ইউনুস মিয়া জানান লাশ ময়না তদন্তের জন্য বরিশালে পাঠানো হবে এবং পারবিন বেগম নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। মামলার প্রকৃয়াধিন।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x