শিরোনাম:
হাটহাজারীতে ইউপি নির্বাচনে নৌকার ৮ জন ও স্বতন্ত্র ৫ জন বিজয়ী চাটমোহরে ইউপি নির্বাচনে আ’লীগের ৭, স্বতন্ত্র ৪ চেয়ারম্যান নির্বাচিত হাতীবান্ধার সানিয়াজানে রাস্তা নির্মাণে নবতরী বাংলাদেশ ফাউন্ডেশন’র আর্থিক সহায়তা প্রদান ঝালকাঠিতে চেয়ারম্যানের বিরুদ্ধে সরকারি গাছ বিক্রয়ের অভিযোগ ঝালকাঠিতে ১০০ টাকায় ১৪ তরুণ-তরুণীর পুলিশে চাকরীমো. কুতুবপুর ইউপি নির্বাচনে সেলিম রেজা বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত। সুন্দরগঞ্জে ভোটকেন্দ্রে হামলা, ব্যালট পেপার ছিনতাই সিরাজগঞ্জে ভোটের তথ্য সংগ্রহ করতে গিয়ে আহত ২ সাংবাদিক গোটা দেশের মানুষ জান মালের নিরাপত্তা সহ সুখে শান্তিতে বসবাস করতেছেন-বজলুল হক হারুন এমপি বোয়ালমারীতে মাদ্রাসার ছাত্রদের উপর হামলা, থানায় অভিযোগ

হিজলায় ইজিবাইক সহ চোর আটক

হিজলা প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : বুধবার, ২৪ নভেম্বর, ২০২১

বরিশালের হিজলা উপজেলায় চোরাই আটো রিকশা (ইজিবাইক) সহ এক যুবককে আটক করে থানা পুলিশ। ২৩ নভেম্বর রাত আনুমানিক ১০টার দিকে উপজেলার গুয়াবাড়িয়া ইউনিয়নের জাকির খানের বাড়ি সংলগ্ন রাস্তা থেকে তাকে আটক করা হয়।

আটককৃত চোর আমিনুল ইসলাম (২৪) হিজলার গুয়াবাড়িয়া ইউনিয়নের বাবুল বেপারীর ছেলে। পার্শ্ববর্তী মুলাদী থানায় চুরির ঘটনায় আটককৃত যুবকের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

তথ্য নিশ্চিত করে হিজলা থানার অফিসার ইনচার্জ (ওসি) ইউনুস মিয়া জানিয়েছেন, অভিযুক্ত সুমন ব্যাটারি চালিত ইজিবাইকটি নিয়ে গুয়াবাড়িয়া ইউনিয়নে জাকির খানের বাড়ি সংলগ্ন সড়কে অবস্থান করছিল।

এসময় স্থানীয়রা তার গতিবিধি সন্দেহ করে ইজিবাইকসহ যুবক সুমনকে আটক করে হিজলা থানায় খবর দেয়। পরে থানার এসআই মনিরুজ্জামান ও এএসআই মিজান ঘটনাস্থলে পৌঁছে ইজিবাইকসহ চোর সুমনকে আটক করে।

অপরদিকে, হিজলার পার্শ্ববর্তী মুলাদী থানার অফিসার ইনচার্জ মাকসুদুর রহমান জানান, ইজিবাইকের মালিক মুলাদী উপজেলার বাসিন্দা। তাই অটোসহ চোর সুমনকে মুলাদী থানায় হস্তান্তর করা হয়েছে। এই ঘটনায় অটোর মালিক বাদী হয়ে মামলা দায়ের করবেন।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x