হাতীবান্ধায় প্রায় ১৮ লক্ষ ডাকাতির প্রধান আসামী গ্রেপ্তার

অনলাইন ডেস্ক:
  • আপডেটের সময় : শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১

আব্দুল লতিফ চৌধুরী, স্টাফ রিপোর্টার (লালমনিরহাট: লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলার বড়খাতায় একরামুল হক নামে এক ঔষধ ব্যবসায়ীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনায় প্রায় ১৮ লক্ষ টাকা ডাকাতির প্রধান আসামীকে গ্রেপ্তার করেছে হাতীবান্ধা থানা পুলিশ।

পারিবারিক সূত্রে জানা যায়,গত (৯-সেপ্টেম্বর) সন্ধ্যায় ওই উপজেলার বড়খাতা এলাকায় ঔষধ ব্যবসায়ী একরামুল হকের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটে। একরামুল হকের বৃদ্ধা মা আমিনা বেগম (৮০) ও স্ত্রী ফেরদৌসী বেগম (৪০)কে বেঁধে মারধর করে আলমারী ভেঙ্গে সাড়ে ১৯ লক্ষ টাকা লুট করে দূর্বৃত্তরা।

গ্রেফতারকৃত আসামী লিংকন হোসেন নির্জন হাতীবান্ধা উপজেলার বড়খাতা ইউনিয়নের আদর্শ গ্রামের সেকেন্দার আলীর ছেলে।

বুধবার (১৫-সেপ্টেম্বর ) লালমনিরহাট আমলী আদালত-৪ এর বিচারক আহসান হাবিবের কাছে ওই ডাকাতির ঘটনায় নিজে জড়িত ও কারা কারা জড়িত এবং কি ভাবে ডাকাতি করা হয়েছে তার বর্নণা দেন লিংকন হোসেন।

হাতীবান্ধা থানার (তদন্ত ওসি) ও মামলার আয়ু রফিকুল ইসলাম বলেন, গ্রেফতারকৃত আসামী ডাকাতির বিষয় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। ঘটনার সাথে জড়িত আরও কয়েকজন কে দ্রুত গ্রেফতার করা হবে।

উল্লেখ যে, এর আগে,ঘটনার সাথে জড়িত বড়খাতা ইউনিয়নের আদর্শগ্রাম এলাকার শাকিল (১৮) পিতা মমিন, মমিন (৩৫) পিতা জহুরুল, রব্বু (১৮) পিতা লাভলু, সাগর (১৯) পিতা সহিদার, লিংকন (২০) পিতা সেকেন্দার আলী কে গ্রেফতার করেন হাতীবান্ধা থানা পুলিশ।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x