সৎ মেয়েকে ধর্ষণের দায়ে পিতা গ্রেফতার

অনলাইন ডেস্ক:
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১

রনি আহম্মেদ, নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধিঃ বাক-প্রতিবন্ধী সৎ মেয়েকে ধর্ষণের দায়ে পিতা বাদল মিয়া(৫০) কে র‍্যাবের সহযোগিতা নিয়ে গ্রেফতার করেছে আড়াইহাজার থানার পুলিশ।


বুধবার (৯ই জুন) আনুমানিক ভোর ৫ঃ৩০ ঘটিকার সময় এস আই পলাশ কান্তি রায় এর নেত্বতে র‍্যাব-১১( নরসংদী) এর সহযোগিতায় বিশেষ অভিযান চালিয়ে রুপগঞ্জের বরপা এলাকার কেরামবোর্ড মোড় থেকে আসামী বাদল মিয়া কে গ্রেফতার করা হয়।


পুলিশ ও এলাকার লোকজন জানায় আড়াইহাজার উপজেলার সিংহদী গ্রামের সোবাহনের পুত্র বাদল তার সৎ মেয়ে (১৮) কে দিনের পর দিন প্রাণ নাশের হুমকি দিয়ে ধর্ষণ করে আসছিল। এতে মেয়েটি ৪ মাসের অন্তসত্তা হয়ে পড়ে।

বিষয়টি জানা জানি হলে এ ব্যাপারে ধর্ষিতার মামা তিলচন্দী গ্রামের হাছান আলী বাদী হয়ে গত ২০ মার্চ ২০২১ইং তারিখে আড়াইহাজার থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়ের পর থেকে ধর্ষক বাদল মিয়া পলাতক ছিল। ধর্ষিতা জানায় গত, আড়াই মাস আগে আমার পেটের বাচ্চাটি নষ্ট হয়ে গর্ভপাত হয়ে গেছে।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত ওসি আনিছুর রহমান মোল্লা গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, ধর্ষক বাদল মিয়া কে বুধবার নারায়নগঞ্জের কোর্টে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x