শিরোনাম:
হাটহাজারীতে ইউপি নির্বাচনে নৌকার ৮ জন ও স্বতন্ত্র ৫ জন বিজয়ী চাটমোহরে ইউপি নির্বাচনে আ’লীগের ৭, স্বতন্ত্র ৪ চেয়ারম্যান নির্বাচিত হাতীবান্ধার সানিয়াজানে রাস্তা নির্মাণে নবতরী বাংলাদেশ ফাউন্ডেশন’র আর্থিক সহায়তা প্রদান ঝালকাঠিতে চেয়ারম্যানের বিরুদ্ধে সরকারি গাছ বিক্রয়ের অভিযোগ ঝালকাঠিতে ১০০ টাকায় ১৪ তরুণ-তরুণীর পুলিশে চাকরীমো. কুতুবপুর ইউপি নির্বাচনে সেলিম রেজা বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত। সুন্দরগঞ্জে ভোটকেন্দ্রে হামলা, ব্যালট পেপার ছিনতাই সিরাজগঞ্জে ভোটের তথ্য সংগ্রহ করতে গিয়ে আহত ২ সাংবাদিক গোটা দেশের মানুষ জান মালের নিরাপত্তা সহ সুখে শান্তিতে বসবাস করতেছেন-বজলুল হক হারুন এমপি বোয়ালমারীতে মাদ্রাসার ছাত্রদের উপর হামলা, থানায় অভিযোগ

স্বামী তিন বছর প্রবাসে স্ত্রী গর্ভপাত এলাকায় চাঞ্চল্যকর সৃষ্টি

এসএম রুবেল ফরিদপুর প্রতিনিধি :
  • আপডেটের সময় : সোমবার, ২২ নভেম্বর, ২০২১

স্বামী গত সাড়ে তিন বছর ধরে সৌদি আরব প্রবাসী এদিকে তার স্ত্রী গর্ভপাত করেন। এনিয়ে ফরিদপুরের বোয়ালমারী উপজেলার দাদপুর ইউনিয়নের আমরদী গ্রামের চাঞ্চলকর ঘটনার সৃষ্টি হয়েছে। ওই মহিলা প্রবাসী লিয়াকত আলী ফকিরের স্ত্রী অনন্যা বেগম (৩৫)। তার স্বামীর পক্ষের ৪ বছরের এক মেয়ে ও ৯ বছরের এক ছেলে রয়েছে। এলাকা সূত্রে জানা যায়, ২০ নভেম্বর শুক্রবার দুপুর ৩টার দিকে ওই মহিলা তার স্বামীর বাড়িতে গর্ভপাতে কন্যা সন্তানের জন্ম দেন। এলাকার লোকজন কন্যা সন্তানকে মৃত অবস্থায় দেখতে পাই।

তবে কন্যাটির মৃত্যু নিয়ে জনমনে নানান বিদ প্রশ্নের জন্ম দিয়েছে। স্থানীয় এক মহিলা নাম প্রকাশে অনিচ্ছুক তিনি সাংবাদিকদের বলেন, ওই মহিলা আমার সম্পর্কে জা (ভ্রাতৃবধু) হয়, আমার ভাসুর সাড়ে ৩ বছর যাবত সৌদি আরব রয়েছে। তবে তার স্ত্রীর শরীরের গঠন কেমন যেন ফোলা ফোলা ভাব হয়েছে। জিজ্ঞেস করলে বলে পেটে টিউমার হয়েছে। যখন সে গত শুক্রবার সন্তানকে তার ঘরে প্রসব করেন। তখন যন্ত্রণায় চিৎকার দিলে ঘরে ঢুকে দেখি কন্যা সন্তান প্রসব করেছে। আমাদের দেখে সে নবজাতকে তার দু’উরুর মাঝখানে লুকানোর চেষ্টা করে। আমরা মৃত অবস্থায় ঘরের মেজতে নবজাতকের লাশ দেখতে পাই।

এবং অসুস্থ অবস্থায় ওই মহিলা ও তার নবজাতকে ফরিদপুর শেখ মুজিব মেডিকেল হসপিটালে পাঠানো হয়েছে। অনন্যা নামের ওই মহিলাকে ফোন দিলে তিনি সাংবাদিকদের বলেন, আমি মৃত সন্তান ভূমিষ্ঠ করেছি।

তিনি আরও বলেন, আমার স্বামী বিগত সাড়ে তিন বছর যাবত সৌদি আরব প্রবাসী। সে বাড়ি না থাকায় তার চাচা শ্বশুরের ছেলে আরিফুল ইসলাম (২৮) নামের দেবর তাকে কুপ্রস্তাব দিয়ে আসছে। এবং ঘরে ঢুকে তার শরীরের বিভিন্ন অঙ্গ গোপনে ভিডিও করেন। পরে দেড় বছর ধরে ওই মহিলাকে ব্লাক মেইল করে তার কাছ থেকে ৫-৬ লাখ টাকাসহ ওই মহিলার সম্ভ্রম নষ্ট করে দেয়। এ সন্তান আরিফুলের বলে জানান ওই মহিলা। ওই মহিলা আরও বলেন, তিনি এখনও অসুস্থ। সুস্থ হলে থানায় গিয়ে মামলা দায়ের করবেন। সরেজমিনে গিয়ে দেখা যায়, আরিফুলের বাড়ি ও ওই মহিলার স্বামীর বাড়ি থেকে ১০০ গজ দূরে। আরিফুলের বাড়িতে গিয়ে কোন লোকজনের দেখা মেলেনি। তারা গাঁঢাকা দিয়েছে বলে তাদের বক্তব্য পাওয়া যায়নি।

বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ নুরুল আলম বলেন, বিষয়টা তিনি যানতে পেরেছেন। তবে কেউ এখনও থানায় কোন প্রকার লিখিত অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x