স্বপ্নের আলো ফাউন্ডেশন সভাপতি রবিউল, সম্পাদক জাহিদ, সাংগঠনিক রাজু

অনলাইন ডেস্ক:
  • আপডেটের সময় : শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১

মো. নাঈম, ঝালকাঠি প্রতিনিধিঃ একের রক্ত অন্যের জীবন, রক্তই হোক আত্মার বাঁধন “আমাদের সপ্ন” “মানবতার সেবা” “জয় হোক রক্ত দাতা” এই স্লোগানকে সামনে রেখে কাজ করে যাচ্ছে দেশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের এক ঝাক মেধাবী তরুণ তরুণীরা। আগামী ০৩ (তিন) মাসের জন্য“স্বপ্নের আলো ফাউন্ডেশন”(S.A.F) এর ৩৮জন সদস্য নিয়ে ঢাকা মহানগর নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

ঢাকা মমহানগর স্বপ্নের আলো ফাউন্ডেশন’র নবনির্বাচিত কমিটির ৩৮জন সদস্যরা হলেন, মো. রবিউল ইসলাম সভাপতি, মো. রুবেল ও সাব্বির হোসেন রুবেল সহ-সভাপতি, মো.জাহিদ হোসেন সাধারন সম্পাদক, মো.শামীম হাওলাদার ও মো.মহশীন যুগ্ন সাধারন সম্পাদক, মো. রাজু তালুকদার সাংগঠনিক সম্পাদক, মো. তুহিন খান ও মো. ফয়সাল সহ-সাংগঠনিক সম্পাদক, মো. মাইনুল অর্থ সম্পাদক, মো. তাওহীদ সহ-অর্থ সম্পাদক, মো. সবুজ মল্লিক প্রচার ও প্রকাশনা সম্পাদক, মো. সিয়াম ও শান্ত সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক, মো. রেসাদ দপ্তর সম্পাদক, জুনায়েদ সহ-দপ্তর সম্পাদক, মো. হায়দার ক্রীড়া বিষয়ক সম্পাদক, মো. মাহাবুবুর রহমান ধর্ম বিষয়ক সম্পাদক, মোসা. সুমি আক্তার মহিলা বিষয়ক সম্পাদক, মো. রাকিব স্বাস্থ্য ও সমাজসেবা বিষয়ক সম্পাদক, গোলাম রাব্বী সোহাগ আইন বিষয়ক সম্পাদক, মো. নাইম পরিবেশ বিষয়ক সম্পাদক, মো. কাইয়ুম হাওলাদার মানবাধিকার বিষয়ক সম্পাদক, মো. মাসুদ রানা তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, কার্য নির্বাহী সদস্য: মো. জুবায়ের,হাসিব, তরিকুল,রানা,রাজীব,রাব্বি,আরেফিন ইসলাম আমু,সজিব মল্লিক,রায়হান,নাদিম,ইছা হাওলাদার,রাকিক হাওলাদার,হাসান হাওলাদার,জুলহাস হাওলাদার প্রমু্খ। “স্বপ্নের আলো ফাউন্ডেশন” স্বেচ্ছাসেবী সংগঠনের নতুন কমিটির সদস্যরা বলেন, রক্তের অভাব মুক্ত দেশ গড়ার লক্ষ্য সমাজের দরিদ্র, নিপীড়িত, অসহায়, সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়াইতে আমরা নিরলস পরিশ্রম করে যাব। এই সংগঠন মানুষের কল্যাণে সর্বদা সচেষ্ট থাকবে।

“স্বপ্নের আলো ফাউন্ডেশন”প্রতিষ্ঠাতা সভাপতি মো. নাঈম বলেন, একটি শিক্ষামূলক সংগঠন। এটি একটি সম্পূর্ণ অরাজনৈতিক, অলাভজনক একটি স্বেচ্ছাসেবী সংগঠন। এই দেশ আমাদের, এই দেশের প্রতিটি নাগরিক আমাদের সহোদর । তাই এই দেশের উন্নয়নে, এই দেশের মানুষের সেবায় কাজ করতে হবে আমাদের সকলকে।

নিজের মন মানসিকতা, দায়িত্ববোধ এবং কর্তব্য থেকেই সকলকে এগিয়ে আসা উচিৎ আত্ম মানবতার সেবায়। এমনি প্রেক্ষাপটে কয়েকজন সচেতন তরুণ তরুণী নিয়ে “স্বপ্নের আলো ফাউন্ডেশন” স্বেচ্ছাসেবী সংগঠন প্রতিষ্ঠার লক্ষ্যে যুব সমাজকে উদ্বুদ্ধ ও সংগঠিত করে সামনে এগিয়ে যাবে।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x