স্টুডেন্ট’স এসোসিয়েশন অফ ফেনীর ১০ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

অনলাইন ডেস্ক:
  • আপডেটের সময় : শুক্রবার, ১৮ জুন, ২০২১

জুমন,সোনাগাজী (ফেনী)প্রতিনিধি: ফেনী জেলার অন্যতম সংস্থা” স্টুডেন্ট’স এসোসিয়েশন অফ ফেনী ‌” এর ১০ ম প্রতিষ্ঠা বার্ষিকী এবং ১১ তম বর্ষে পদার্পণ উপলক্ষে সোনাগাজী জিরো পয়েন্ট সংলগ্ন বনফুল রেস্টুরেন্টে গত ১৭ই জুন রোজ বৃহস্পতিবার সন্ধ্যা ৭:৩০ মিনিটে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয় । সংস্থার পক্ষ থেকে এবারের অনুষ্ঠানটি বিশাল আয়োজন করে সম্পূর্ণ করার চিন্তা ভাবনা থাকলেও বর্তমান করোনা মহামারীর কারণে তা সম্ভব হয়ে উঠে নি ।

যার পরিপ্রেক্ষিতে ফেনী জেলায় অবস্থিত সদস্যদের নিয়ে অনুষ্ঠানটি সীমিত আকারে পালন করা হয় । উক্ত অনুষ্ঠানে এই সময় উপস্থিত ছিলেন সংস্থার সাংগঠনিক সম্পাদক এবং এক্সিকিউটর সোহেল কামাল সিদ্দিক , এক্সিকিউটর জামাল ছোটন , আনোয়ার রণি ,, আবু তালেব , শরিফ সাকিব , মোশাররফ তারেক । এছাড়া অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মুহুরি টিভির পরিচালক ইকবাল হোসেন , আশরাফুল ইসলাম , মোশাররফ হোসেন , মেহেদী মিশন , মোজাম্মেল হোসেন , শাহাদাত হোসেন , রবিউল হক প্রমুখ ।

স্টুডেন্ট’স এসোসিয়েশন অফ ফেনী ( সাফ) এর প্রতিষ্ঠাতা আবদুল্লাহ আল মিজান ভিডিও কনফারেন্সে , সংস্থার সভাপতি তানজুরুল তুহিনের উপস্থিতিতে এই সময় “স্টুডেন্ট’স এসোসিয়েশন অফ ফেনী ” কে “পিপলস্ এসোসিয়েশন অফ ফেনী” নামকরণ করে সবার জন্য সংস্থা কে উন্মুক্ত ঘোষণা করেন ।

উল্লেখ্য যে , স্টুডেন্ট’স এসোসিয়েশন অফ ফেনী ২০১১ সালে ১৭ ই জুন প্রতিষ্ঠা লগ্ন থেকে মানব কল্যাণ , শিক্ষা কার্যক্রম, রক্তদান ও চিকিৎসা সেবা , সুষ্ঠু সংস্কৃতি বিকাশ ও সমাজ সেবা এবং পাঠাগার উন্নয়ন সহ বিভিন্ন কাজ করে ফেনী জেলার মধ্যে আলোড়ন সৃষ্টি করেছে । প্রতিষ্ঠা লগ্নে সংস্থার নাম স্টুডেন্ট’ এসোসিয়েশন অফ সোনাগাজী থেকে ২০১৬ সালে ১৭ ই জুন স্টুডেন্ট’স এসোসিয়েশন অফ ফেনী তে নামকরণ করা হয় । সর্বশেষ ২০২১ সালে ১৭ ই জুন পেশাজীবী, শ্রমিক , শিক্ষক , প্রবাসী , ব্যবসায়ী সবাই যেন মানব কল্যাণে কাজ করতে পারে সেজন্য স্টুডেন্ট’স এসোসিয়েশন অফ ফেনী কে , পিপলস্ এসোসিয়েশন অফ ফেনী তে নামকরণ করা হয়েছে ।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x