শিরোনাম:
পাবনা একুশে বইমেলায় ফ্রি ব্লাড গ্রুপ ক্যাম্পেইন’র উদ্বোধন তিস্তা টোলপ্লাজা এলাকায় ভারতীয় মুদ্রাসহ আটক-২ গঙ্গাচড়ার মর্ণেয়া ইউনিয়নে সামাজিক অবক্ষয় রোধে বিট পুলিশিং সভা বঙ্গবন্ধু মানব কল্যাণ পরিষদ লালমনিরহাট জেলা শাখার সহ সভাপতি নির্বাচিত হলেন পাটগ্রামের নিলয় মাহমুদ রনি শঙ্কু দিবসে মুক্তিযুদ্ধের প্রথম শহীদের বাড়িতে রংপুর জেলা প্রশাসক রংপুরের প্রথম শহীদ শিশু শংকু সমজদারের প্রয়াণ দিবসে স্মরণ সভা অনুষ্ঠিত ৩ মার্চ করোনা আপডেট দিনাজপুরে ফ্রিল্যান্সিং বিষয়ক দ্বিতীয় সেমিনার অনুষ্ঠিত- ডিমলায় ভুট্টা-ক্ষেত থেকে ২ নারীর মরদেহ উদ্ধার ডোমারে ১০৪ কোটি টাকা ব্যয়ে সড়ক সংস্কার কাজের উদ্বোধন

হৃদযন্ত্রে ব্লকেজ!এবার স্টেন্ট বসছে সৌরভের দাদা স্নেহাশিসের বুকেও

মারওয়া বিনতে আলম
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৯ জানুয়ারী, ২০২১
সৌরভের দাদা স্নেহাশিসের বুকেও

এবার স্নেহাশিস গঙ্গোপাধ্যায়। সৌরভ গঙ্গোপাধ্যায়ের পর এবার তাঁর দাদার হৃদযন্ত্রেও ব্লকেজ দেখা গেল। সৌরভের মতোই স্নেহাশিসের হৃদযন্ত্রেও বসছে স্টেন্ট।

স্নেহাশিস নিজেই এই খবর জানিয়ে বললেন, ‘‘হাসপাতাল থেকে বাড়ি ফেরার পর সৌরভ উদ্যোগ নিয়ে আমাকে নানা শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করতে বলে। সেখানেই জানা যায়, আমার হার্টেও ব্লকেজ রয়েছে। এরপর চিকিৎসকদের সঙ্গে পরামর্শ করি। ওঁরাই স্টেন্ট বসানোর জন্য বলেছেন। ২২ জানুয়ারি এটা হবে। সৌরভ যে হাসপাতালে ভর্তি হয়েছিল, সেখানেই অ্যাঞ্জিয়োপ্লাস্টির গোটা প্রক্রিয়াটা হবে। ওই ডাক্তারই স্টেন্ট বসাবেন।’’

সৌরভের এখনও দুটি স্টেন্ট বসানো বাকি। সেটি এই মাসের শেষে কলকাতার বাইরের কোনও হাসপাতালেও হতে পারে। দিন কয়েক আগে হঠাৎই হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন সৌরভ। স্টেন্ট বসানোর পরে তিনি হাসপাতাল থেকে ছাড়া পেয়ে আপাতত বাড়িতে বিশ্রামে রয়েছেন।

স্নেহাশিসও বাংলার হয়ে চুটিয়ে ক্রিকেট খেলেছেন। এখন তিনি বাংলার ক্রিকেট নিয়ামক সংস্থা ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গলের সচিব।

সূত্রঃআনন্দবাজার পত্রিকা

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25