শিরোনাম:
বরিশাল মহানগর ছাত্রদলের সভাপতি রেজাউল করিম রনি ছোট ভাই মৃত্যুতে বরিশাল জেলা ছাত্রদলের শোক প্রকাশ রাসিক মেয়র লিটনের সাথে জাপান দূতাবাসের প্রতিনিধির সৌজন্য সাক্ষাৎ মেলান্দহে শিশু ধর্ষনের অভিযোগে মাদ্রাসা সুপার-কে আটক আন্তর্জাতিক নারী দিবসে রাজশাহী তায়কোয়ানডো দোজাং এর ডেমোস্ট্রেশন প্রদর্শন হাকিমপুর কাদরীয়া দরবার শরীফের ২দিন ব্যাপি ইছালে ২২তম সওয়াব ও ওয়াজ মাহফিল সম্পন্ন বঙ্গবন্ধু সাংস্কৃতি জোট ফেনী জেলা শাখার কমিটি গঠন ৮ ই মার্চ আন্তর্জাতিক নারী দিবসে ১১ নারীকে সম্মাননা আন্তর্জাতিক নারী দিবস ট্রাফিক ব্যবস্থা অত্যাধুনিক করতে রসিকের মতবিনিময় সভা হাতীবান্ধায় ইউপি চেয়ারম্যান আবুল কাশেম মারা গেছেন

ট্রাক চালক ও হেলপারকে অচেতন করে ১৪ লক্ষ টাকার সোয়াবিন তেলসহ ট্রাক ছিনতাই

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১
সোয়াবিন তেলসহ ট্রাক ছিনতাই

মোঃ আবু নোমান,গাইবান্ধা:

গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার গৃধারীপুর গ্রামের আশরাফুল ইসলাম নামক এক ব্যাক্তির মালবাহী একটি ট্রাক(ঢাকা মেট্রো- ট ২০১৫৩২) ১৪ লক্ষ টাকার সোয়াবিন তেলসহ ছিনতাই হয়েছে। ট্রাক মালিক আশরাফুল ইসলাম জানান,গত ২০ ফেব্রুয়ারী দুপুরে নারায়ণগঞ্জ জেলার মেঘনা থানার ফ্রেস কোম্পানি লিমিটেড হতে প্রায় ১৪ লক্ষ টাকার ৬০ ব্যারেল সোয়াবিন তেল নিয়ে গাইবান্ধার উদ্দেশ্য রওয়ানা দেয়।ট্রাকটি বগুড়া হতে গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ হয়ে দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলার যে কোন স্থান থেকে ছিনতাই হয়।পরদিন ২১ ফেব্রুয়ারী রোববার সকালে ঘোড়াঘাট থানার ওসমানপুর হিলি সড়কের পার্শ্বে ভুট্টার জমি থেকে ট্রাক মালিকের আপন ভাগিনা ট্রাক চালক আরিফ (২৪) ও তার শ্যালক হেলপার শাকিল (২৪) কে অচেতন অবস্থায় উদ্ধার করে পুলিশ।
ঘোড়াঘাট থানার এস আই দুলু জানান রোববার সকালে ট্রাক চালক ও হেলপারকে অচেতন অবস্থায় দেখতে পেয়ে পথচরীরা পুলিশকে ফোন দেয়।পুলিশ তাদের উদ্ধার করে প্রথমে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।পরে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। তিনি আরো জানান এ ব্যাপারে থানায় কোন অভিযোগ দায়ের করা হয়নি। তবে তদন্ত চলমান রয়েছে।ড্রাইভার হেলপার সুস্থ হলে তাদের জিজ্ঞাসাবাদ করা হবে। এ রিপোর্ট লেখা পর্যন্ত ছিনতাই হওয়া ট্রাকটি উদ্ধার হয়নি।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25