সোনালী সংসদের উদ্যোগে বিনামূল্যে শিক্ষার্থীদের রক্ত গ্রুপ নির্ণয়!

মোঃ মাহিদুল হাসান (মাহি) নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেটের সময় : শনিবার, ৫ জুন, ২০২১
সোনালী সংসদের উদ্যোগে বিনামূল্যে শিক্ষার্থীদের রক্ত গ্রুপ নির্ণয়!
  • “রক্ত নিয়ে মৃত্য নয়, রক্ত দিয়ে জীবন জয়” আপনার এক ব্যাগ রক্তই পারে একজনের প্রাণ বাঁচাতে এই প্রতিপাদ্য সামনে রেখে বগুড়ার শেরপুর উপজেলার খানপুর ইউনিয়নের সর্ববৃহৎ স্বেচ্ছাসেবী সংগঠন “খানপুর ইউনিয়ন সোনালী সংসদ” এর উদ্যোগে ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের রক্তদানে উদ্বুদ্ধ করার লক্ষ্যে বিনামূল্যে রক্ত গ্রুপিংয়ের আয়োজন করে।

গত ৪ জুন (শুক্রবার) উপজেলার খানপুর ইউনিয়নের শৈল্যাপাড়া ডি,এন মতিয়ার রহমান দাখিল মাদ্রাসার হল রুমে সকাল ৯ টা থেকে বিকাল ৬ টা পর্যন্ত উক্ত রক্তের গ্রুপ নির্ণয় করা হয়। এতে প্রায় ২৫০ জন শিক্ষার্থীর রক্ত গ্রæপ নির্ণয় করা হয়েছে। উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন স্বেচ্ছাসেবী সংগঠন “খানপুর ইউনিয়ন সোনালী সংসদ”এর সভাপতি এবং মৈত্রীর প্রোগ্রাম অফিসার মোঃ সাইফুল ইসলাম।

বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় অনুষ্ঠানে স্বেচ্ছাসেবী সংগঠন “খানপুর ইউনিয়ন সোনালী সংসদ” এর সাধারণ সম্পাদক রাসেদুল ইসলাম রুপমের সঞ্চালনায় আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন, শাহ-সুলতান হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার এর ব্যবস্থাপনা পরিচালক মোঃ আলমগীর হোসেন, উক্ত সংগঠনের সহ-সভাপতি মামুনুর রশিদ মামুন, সাংগঠনিক সমন্বয়কারী আঃ রউফ, সাংগঠনিক সম্পাদক এমকে মনির, প্রচার ও প্রকাশনা সম্পাদক ও দৈনিক পুনরুত্থান পত্রিকার শেরপুর উপজেলা প্রতিনিধি সেলিম রেজা, মোন্নাফসহ বিভিন্ন সম্পাদক ও সদস্যবৃন্দ। রক্তের গ্রুপ নির্ণয়ে সার্বিক সহযোগিতা করেন অত্র সংগঠনের স্বাস্থ্য-বিষয়ক সম্পাদনা পরিষদের সদস্যবৃন্দ এবং শাহ সুলতান হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের কর্মকর্তা শাহ আলম সোহান ও ল্যাব-টেকনোলজিষ্ট শামীমা আক্তার, আবু রাশেদ, সুলতান মাহমুদ প্রমূখ।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x